Bikroy

ঈদ উল ফিতর উপলক্ষে ‘Ramadan Deals’-এর বিজয়ীদের পুরস্কৃত করলো Bikroy

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, ঈদ-উল-ফিতর উপলক্ষে ক্যাম্পেইনে ‘Ramadan Deals’ ক্যাম্পেইন বিজয়ীদের পুরস্কৃত করেছে। গতকাল Bikroy.com-এর প্রধাণ কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার প্রদান করা হয়। বিজয়ীরা হলেন কাজী আশরাফুল হক, শামীমা আলম, শওকত আলী, আফজাল হোসেন, আফরিনা আকতার, আদনান ফিরোজ, সালাউদ্দিন ইউসুফ এবং মোঃ খলিলুর রহমান। এই ‌ক্যাম্পেইনে Bikroy-এর পার্টনার হিসেবে ছিল Minister Hi-Tech Park Limited, বাংলাদেশে নোকিয়ার একমাত্র আমদানিকারক প্রতিষ্ঠান HMD Global এবং US-Bangla Airlines Ltd.

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন Bikroy.com-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন, Minister Hi-Tech Park Limited-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া, HMD Global এর হেড অব বিজনেস ফারহান রশীদ, এবং HMD Global এর রিটেইল চ্যানেল মার্কেটিং ম্যানেজার মোঃ কামরুল ইসলাম সহ উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

গ্রাহকরা Bikroy ডিলস গিয়ে তাদের পছন্দের পণ্য “Buy Now” ফিচারের মাধ্যমে কিনে ক্যাম্পেইনে অংশগ্রহণ করেন। সর্বোচ্চ সংখ্যক কেনাকাটা করা গ্রাহকদের মধ্য থেকে র‍্যাফেল ড্র-এর মাধ্যমে তিনজনকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। Bikroy ডিলস হচ্ছে Bikroy.com সার্ভিসের সবচেয়ে নতুন সংযোজন। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা “Buy Now” ফিচারের মাধ্যমে হিসেবে ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যাক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়।

  • প্রথম পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন Nokia 4.2 স্মার্টফোন ও ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট;
  • দ্বিতীয় পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন একটি ৩০০ লিটার রেফ্রিজারেটর;
  • তৃতীয় পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন একটি ৩২” স্মার্ট এল ই ডি টেলিভিশন;
  • চতুর্থ পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন একটি Nokia 4.2 স্মার্টফোন;
  • পঞ্চম পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন একটি Nokia 4.2 স্মার্টফোন;
  • ষষ্ট পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট;
  • সপ্তম পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট; এবং
  • অষ্টম পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন একটি গ্যাস বার্নার

প্রথম পুরস্কার বিজয়ী কাজী আশরাফুল হক বলেন, “এবারের ঈদ আমার জন্য সত্যিই ব্যতিক্রম এবং স্মরণীয়। ঘরে বসেই প্রয়োজনীয় পণ্য কিনে এমন বাড়তি পুরস্কার যে কাউকেই অভিভূত করে। Bikroy.comকে অসংখ্য ধন্যবাদ এমন একটি ক্যাম্পেইন আয়োজন করার জন্য। আমি আশা করি, Bikroy আগামীতে এ ধরনের আয়োজন অব্যাহত রাখবে”।

Bikroy.com এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “আমি বিজয়ীদের অভিনন্দন এবং ডিলস এর সকল ব্যবহারকারীদের ধন্যবাদ জানাতে চাই। আমার বিশ্বাস, বিজয়ীরা জিততে পেরে দারুণ খুশি হয়েছে, গ্রাহকদের মুখে হাসি ফোটাতে পেরে আমরাও আনন্দিত। মাত্র ১২ দিন ব্যাপী এ ক্যাম্পেইনে আমরা ব্যবহারকারীদের কাছ থেকে দুর্দান্ত সাড়া পেয়েছি এবং গত মাসে ডিলস থেকে আমরা নয় হাজার অর্ডার পেয়েছি”।

এই ক্যাম্পেইনের অংশীদার Minister Hi-Tech Park Limited-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া বলেন, “Minister Hi-Tech Park Limited-এর পক্ষ থেকে বিজয়ীদের অভিনন্দন। আমরা স্বল্প পরিসরে হলেও গ্রাহকদের প্রত্যাশা পূরণের সঙ্গী হতে পেরেছি, এটি আমাদের জন্য আগামীর বিশেষ আয়োজনে অনুপ্রাণিত করবে। দারুণ এই আয়োজনের জন্য Bikroyকে ধন্যবাদ”।

অন্য আরেক পার্টনার, HMD Global এর হেড অব বিজনেস ফারহান রশীদ বলেন, “কোনো ক্যাম্পেইনের পার্টনার হিসেবে এই প্রথম আমরা Bikroy এর যুক্ত হলাম। আমি বিশ্বাস করি বিজয়ীরা আমাদের নতুন উদ্বোধন হওয়া স্মার্টফোনগুলো পেয়ে খুবই খুশি হবেন”।

ক্যাম্পেইনের আরেক পার্টনার US-Bangla Airlines Ltd. এর মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর এর জেনারেল ম্যানেজার কামরুল ইসলাম বলেন, “ঈদ-উল-ফিতর উপলক্ষে এই ক্যাম্পেইনের সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আশা করি বিজয়ীরা আমাদের রাউন্ড ট্রিপটি উপভোগ করবেন”।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Leave a Reply

Back to top button
Close
Close