Bikroy আপডেট

‘নতুন বছরে নতুন পণ্য, বিক্রয়-এ আজ সবার জন্য’ Bikroy.com নিয়ে এলো দারুন ফেসবুক প্রতিযোগিতা

বাংলা নতুন বছর উদযাপন এবং এই পহেলা বৈশাখে আকর্ষণীয় সব পুরস্কার জিততে Bikroy.com নিয়ে এলো দারুন ফেসবুক প্রতিযোগিতা।

অংশগ্রহন করতেঃ

১. Bikroy.com -এর ফেসবুক পেজের (https://www.facebook.com/bikroy) ‘নতুন বছরে নতুন পণ্য, বিক্রয়-এ আজ সবার জন্য’অ্যালবাম থেকে আপনার কাঙ্খিত পণ্যের ফটো নিজের টাইমলাইনে পাবলিক পোস্ট হিসেবে শেয়ার করুন। বি.দ্র. আপনার পোস্টটি যদি পাবলিক পোস্ট হিসেবে চিহ্নিত না হয় তাহলে আমরা পোস্টটিকে দেখতে পাব না এবং আপনার অংশগ্রহণ গণনা হবে না।

২. পোস্টটি আপনার ফেসবুক বন্ধুদের দিয়ে লাইক করান। আপনার শেয়ার করা পোস্টটির লাইক সংখ্যার ভিত্তিতে আপনাকে বিচার করা হবে। প্রতিযোগিদের মধ্যে সবচেয়ে বেশি প্রকৃত লাইক প্রাপ্ত প্রতিযোগি তাদের নির্বাচিত পণ্য জিতে নিতে পারবেন। প্রতিযোগিদের মধ্যে কেউ অটো-লাইকারস ব্যবহার করলে তিনি অবিলম্বে প্রতিযোগিতায় অযোগ্য হিসেবে বিবেচিত হবেন।

৩. এই প্রতিযোগিতা ১ এপ্রিল শুরু হবে এবং ১৬ এপ্রিল পর্যন্ত চলবে। পরবর্তীতে সর্বোচ্চ ফেসবুক লাইকের ভিত্তিতে প্রথম ৫ জন বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

বিক্রয় ডট কম-এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, “শুভ নববর্ষ। এ বছর আমরা শীর্ষ ব্র্যান্ড থেকে আকর্ষণীয় সব পণ্য ঢাকার মধ্যে গ্রাহকদের কাছে ফ্রি ডেলিভারি দিচ্ছি। এছাড়াও থাকছে আমাদের গ্যারান্টি, প্রস্তুতকারকদের ওয়ারেন্টি এবং আসল পণ্যের নিশ্চয়তা। আমাদের ফেসবুক ফ্যানদের নতুন বছরের শুরুতে কিছু নতুন পণ্য জিতে নেওয়ার সুযোগ করে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত”।
এই প্রতিযোগিতা সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- https://www.facebook.com/bikroy এবং আমাদের ব্লগ- http://bnblog.bikroy.com

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Leave a Reply

Back to top button
Close
Close