আইফোনের আকর্ষনীয় এক্সসেসরীজ

Share

বাজারে অ্যাপেল আইফোন সবচেয়ে অত্যাধুনিক প্রযুক্তি সম্পন্ন মোবাইল ফোন। এরমধ্যে, সবচেয়ে সুখবর এই যে বিভিন্ন ধরণের সামগ্রি এরই মধ্যে বাজারে পাওয়া যাচ্ছে যা আপনার ফোনকে অএক মাত্রায় নিয়ে যেতে কার্যকর ভূমিকা রাখবে। আপনি যদি আপনার আইফোনের জন্য নতুন এক্সেসরীজ খুঁজে থাকেন তাহলে আপনার আইফোনের জন্য কিছু এক্সেসরীজ দেয়া হলো।

মোফি জুস প্যাক

অ্যাপেল আইফোন এমন একটা অসাধারণ যন্ত্র যা মানুষ কখনই বন্ধ রাখতে চায় না। দুর্ভাগ্যবশত, একারনেই এর ব্যাটারি দ্রুত শেষ হয়ে যাবে এবং আপনাকে চার্জের ব্যবস্থা করতে হবে। যদি আপনার ফোনের সাথে মোফি জুস প্যাক থাকে তবে আর এ ঝামেলায় পড়তে হবে না । এই যন্ত্রটি বেশ ছোট বলে আপনার ফোনে অতিরিক্ত জায়গা নিবে না কিন্তু আপনার ব্যাটারির চার্জ শেষ হতে দিবে না। এটি আইফোন ৫ এর সাথে যুক্ত, এতে পুরোনো আইফোনের মতো চার্জ পয়েন্ট নেই। তারপরও আপনার জন্য ব্যাটারি প্যাক থাকবে যদি আপনার পুরোনো আইফোন থেকে থাকে।

আউটার বক্স ডিফেন্ডার সিরিজ

আপনার ডিভাইসটি যদি সুরক্ষিত রাখতে চান কিন্তু মোফি জুস প্যাক না চান, আউটার বক্স ডিফেন্ডার আপনার জন্য অন্য আরেকটি উপায়। এটি বেশ ভারী ও আপনার আইফোনকে পড়ে যাওয়ার পরও রক্ষা করবে। এটি আইফোন ৪ ও আইফোন ৫-কে রক্ষা করবে। আউটারবক্স তাদের জন্য যারা তাদের আইফোনকে রক্ষা করতে চান।

নাইকি+ফুয়েলব্যান্ড

আইটিউনস স্টোরে বিভিন্ন ধরনের স্বাস্থ্য বিষয়ক অ্যাপ্লিকেশন পাওয়া যায়। তারপরও নাইকি+ফুয়েলব্যান্ড আপনার স্বাস্থ্যের খবর রাখবে। এটি আপনি কতটুকু হাটলেন তার খবর জানাবে,আপনি কতটুকু সচল,কতক্ষণ বসে আছেন, কতটুকু ক্যালোরি নিয়েছেন এবং আপনার ঘুমের ধরনের খোজ রাখবে। বাজারে হাজারো হেল্থ ব্র্যান্ড থাকলেও নাইকি+ফুয়েলব্যান্ডের মতো আর কিছু পাওয়া যাবে না।

বস কোয়াইট কমফোর্ট ২০আই

মাঝেমাঝে আপনি সারা পৃথিবী থেকে বিচ্ছিন্ন হয়ে যেতে চান ও শান্তিতে গান শুনতে চান। যখন এই সময় আসবে খেয়াল রাখবেন আপনার সাথে যাতে থাকে একজোড়া বস কোয়াইট কমফোর্ট ২০আই।এই হেডফোন আপনার চারপাশের শব্দকে দূর করবে কিন্তু এগুলো আপনাকে শান্তিপূর্ণ বিশ্রামের ব্যবস্থা করবে। বস বাজারের শীর্ষ কোম্পানি যার হেডফোন অযাচিত শব্দ দূর করে ও যা কোয়াইট কমফোর্ট ২০আই এর সাথে পাওয়া যাবে।

বিটস বাই ড্রী পিল

এটি নিশ্চিত যে আপনার আই ফোনে অডিও শোনাটা খুবই আনন্দের বিষয়, কিন্তু কি করবেন যখন আপনার সাথে অন্যরাও শুনতে চাইবে? এজন্য আপনি অসংখ্য ডিভাইস খুঁজে পাবেন, কিন্তু বিটস বাই ড্রে পিল হল সবচেয়ে ভালো এক্সেসরীজগুলোর মধ্যে অন্যতম যা আপনার অবশ্যই থাকা প্রয়োজন। এই ডিভাইসটি আপনি আপনার আইফোন ফোর আথবা ফাইভে ব্যাবহার করতে পারবেন, এবং এর এর ব্লু-টুথ ক্যাপাবিলিটি ভবিষ্যতে আসছে এধরনের আইফোন ডিভাইসের সাথেও কাজ করবে। এই পিল ছোট এবং পোর্টেবল ডিভাইস থেকে খুব দারুন সাউন্ড কোয়ালিটি দিবে যা আপনি আপনার সাথে যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন।

জাওবোন ইরা

আপনি যদি ব্যবসায়ী হয়ে থাকেন, অথবা আপনি যদি হ্যান্ডস ফ্রি ফোন কল করতে উপভোগ করেন তবে এই জাওবোন ইরা নিতে পারেন। এই ব্লু-টুথ ইয়ারপিসটি শুধু দেখতেই চমতকার নয়, এটি আপনার ফোন কলে অসাধারন সাউন্ড কোয়ালিটি দিবে। এই ইয়ারপিসটি আপনার কানে দৃঢ়ভাবে লেগে থাকবে, ফলে আপনাকে এটি পড়ে যাওয়া নিয়ে উদ্বিগ্ন থাকতে হবে না। কিন্তু আপনি আনন্দিত হবেন যে এটি আপনার কানে আরামদায়কভাবে লেগে থাকবে, কোনো ব্যাথা হওয়া ছাড়াই।

ম্যানফ্রেটো হটশো এলইডি লাইট প্যানেল

এই ম্যানফ্রেটো হটশো এলইডি লাইট প্যানেল তাদেও জন্য উপযোগী যারা তাদের আইফোনে তোলা ছবি এবং ভিডিওকে অন্যমাত্রায় নিয়ে যেতে চান। এই ডিভাইসটি আপনাকে আরো ভালো লাইটিং কন্ডিশন দিবে। এটি বিশেষত রাতের শ্যুটিংএর ক্ষেত্রে কার্যকরী, করান এটি আইফোনে যে লাইট আছে সেটির থেকে আরো ভালো লাইট দিবে। আপনার আইফোনে তোলা ছবিকে যদি অন্যমাত্রায় নিয়ে যেতে চান তবে এটি আপনার থাকতেই হবে।

অলোক্লিপ থ্রি-ইন-ওয়ান লেন্স

ছবিপ্রেমীদেও জন্য অলোকিøপ থ্রি-ইন-ওয়ান লেন্স সিস্টেম আরেকটি ভালো অপশন। এই ডিভাইসটি আপনার আইফোন ক্যামেরা লেন্স এর সাথে সংযুক্ত হয়ে আরো গভীর এবং দেখতে ভালো ছবি তুলতে সাহায্য করবে। আপনি যদি আনার সেলফি সোশ্যাল মিডিয়ায় আপলোড করতে চান অথবা আপনি যদি পেশাদার ফটোগ্রাফার হয়ে থাকেন যার প্রতিটি ছবিই অত্যন্ত ভালো কোয়ালিটির হতে হবে, তবে অলোকিøপ থ্রি-ইন-ওয়ান লেন্স
আপনার ছবিকে অন্যমাত্রায় নিয়ে যাবে।

ম্যাজিক ফিবার ক্লিনিং ক্লোথ

যারা তাদের আইফোনে নিজের ফিঙ্গারপ্রিন্ট দেখতে চান না তাদেও জন্য এই ম্যাজিক ফিবার ক্লিনিং ক্লোথ
উপযোগী। এই কাপড়টি দামে অনেক সস্তা কিন্তু অসাধারনভাবে আপনার আইফোন ডিভাইসকে ফিঙ্গারপ্রিন্ট, ধুলা এবং অন্যান্য বাহ্যিক উপাদান থেকে পরিস্কার রাখবে।

অন্যান্য অ্যাপেল ডিভাইস

আপনার যদি আইফোন থাকে, তাহলে আপনার অ্যাপলের অন্যান্য ডিভাইসও নিশ্চই থাকবে। কিন্তু আপনার যদি না থাকে তাহলে আপনি খুবই চমৎকার একটি কানেকটিভিটি থেকে বঞ্চিত হচ্ছেন। উদাহরনস্বরুপ আপনি আপনার ছবি এবং ডক্যুমেন্ট আপনার আইফোন এবং আই-প্যাড’এ রেশেয়ার করতে পারেন। আপনি অ্যাপল টিভি থেকে ভিডিও আইফোনে স্ট্রিমও করতে পারেন। এবং আপনার যদি ম্যাক কম্পিউটার থাকে, তবে সেটিতে আরো অনেক ধরনের অ্যাপলিক্যাশন যা আপনি এটিতে এবং আইফোনে ব্যবহার করতে পারেন। অন্যান্য অ্যাপল প্রডাক্টস্ও আই ফোনের জন্য সবচেয়ে ভালো এক্সসেসরীজ, তাই আপনার ডিভাইসের ব্যাপাওে নিশ্চিত হয়ে নিন।

আপনি যদি একটি অ্যাপেল আইফোন কিনতে চান, তবে এটি থেকে আপনি এর সর্বোচ্চ ব্যবহার করতে পারেন। আপনি যদি এর বাইরেও অতিরিক্ত কিছু পেতে চান তবে উপরে বর্ণিত এক্সসেসরীজ নিতে পারেন।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments