Bikroy আপডেটপ্রপার্টি

Bikroy.com আয়োজন করলো অনলাইন প্রপার্টি মেলা – ‘BSRM – Bikroy প্রপার্টি ফেয়ার ২০২২’

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস – Bikroy.com আয়োজন করেছে অনলাইন প্রপার্টি মেলা – ‘BSRM – Bikroy প্রপার্টি ফেয়ার ২০২২’। মেলা চলাকালে ক্রেতারা অনলাইনে সারাদেশ থেকে নিজের পছন্দের প্রপার্টি বুকিং দিতে ও কিনতে পারবেন। আজ থেকে শুরু হতে যাওয়া এই মেলাটি চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত।

রাজধানীর হোটেল সারিনায় গতকাল সোমবার অনলাইন প্রপার্টি মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হয়। এতে Bikroy টিম ছাড়াও বিভিন্ন আবাসন প্রতিষ্ঠান, আয়োজনের স্পন্সর ও অন্যান্য কো-স্পন্সর প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রপার্টি মেলার ‘টাইটেল স্পন্সর’ হিসেবে রয়েছে BSRM। পাশাপাশি অনলাইন প্রপার্টি মেলার সহযোগী হিসেবে আছে Navana Real Estate, Doreen Development, Akhter Properties, JBS Holdings Limited, Krishibid Group Real Estate এবং North South Property Development Limited।

মেলায় দেশের বিখ্যাত ১০টি রিয়েল এস্টেট ডেভেলপার অংশ নিয়েছে। BSRM – Bikroy প্রপার্টি ফেয়ার ২০২২ চলাকালীন সময়ে দেশের বিভিন্ন স্থানে ৫০-টিরও বেশি এক্সক্লুসিভ প্রজেক্ট ছাড়াও ১৯,০০০-এরও বেশি ফ্ল্যাট, জমি এবং কমার্শিয়াল প্রপার্টির বিস্তারিত দেখতে পারবেন। চাইলে অনলাইন পেইজ থেকেই প্রতিষ্ঠানগুলোর সঙ্গে যোগাযোগ করা যাবে এবং পছন্দসই প্রপার্টি বুকিং দেওয়া যাবে।

Bikroy-এর CEO Eshita Sharmin বলেন, “প্রপার্টি আমাদের জীবনের অবিচ্ছেদ্য একটি অংশ। সবাই চায় তার নিজস্ব একটা ঘর বা ফ্ল্যাট থাকুক। সারা দেশব্যাপী আমাদের প্রপার্টি ক্রেতাদের কথা মাথায় রেখে আমরা বিভিন্ন সময় নানান অফার নিয়ে আসি, আর তারই ধারাবাহিকতায় আমরা প্রথমবারের মতো আয়োজন করতে চলেছি ‘BSRM – Bikroy প্রপার্টি ফেয়ার ২০২২’। অনলাইন এই প্রপার্টি মেলার আয়োজনে আমাদের টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে – BSRM এবং সহযোগিতা করছে দেশ সেরা ৬টি রিয়েল এস্টেট ডেভেলপার। আমার বিশ্বাস প্রপার্টি ক্রেতারা ‘BSRM – Bikroy প্রপার্টি ফেয়ার ২০২২’-এর মাধ্যমে তাদের প্রয়োজন ও বাজেট অনুযায়ী কাঙ্ক্ষিত প্রপার্টি খুঁজে নিতে পারবেন।”

Bikroy-এর Head of Marketing Arifin Hussain বলেন, “পৃথিবীব্যাপী চলমান অর্থনৈতিক মন্দার প্রভাব পড়েছে আবাসন খাতেও। অবশ্য সব সংকটের মাঝেও কিছু সম্ভাবনা দেখা দেয়। আমাদের দেশের প্রেক্ষাপটে অনলাইন ব্যবসা ভালো প্রবৃদ্ধি করেছে। ক্রমেই মানুষ আরও বেশি অনলাইনমুখী হচ্ছে। কঠিন এই সময়ে আমাদের ভেরিফায়েড সেলারদের মাধ্যমে যাতে আমাদের গ্রাহকরা তাদের পছন্দ ও বাজেটে প্রপার্টি খুঁজে নিতে পারেন, সেই উপলক্ষে আমরা আয়োজন করেছি অনলাইন প্রপার্টি মেলা – ‘BSRM – Bikroy প্রপার্টি ফেয়ার ২০২২’। আমি আশা করি আমাদের গ্রাহকেরা প্রপার্টি মেলায় স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নিয়ে আমাদের এই প্রয়াসকে স্বার্থক করে তুলবেন।”

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close