Bikroy আপডেট

ওয়েবিনারের মাধ্যমে Bikroy-Minister আয়োজিত বিরাট হাট কন্টেস্ট বিজয়ীদের নাম ঘোষিত হলো

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy.com, ফ্ল্যাগশিপ কোরবানি ক্যাম্পেইন ‘Bikroy বিরাট হাট পাওয়ার্ড বাই Minister‘ এর বিজয়ীদের নাম ঘোষণা অনুষ্ঠানের আয়োজন করেছে। আজ ১১ আগস্ট, ২০২১ একটি ওয়েবিনার সেশনের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

ওয়েবিনারে উপস্থিত ছিলেন Bikroy.com-এর ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন, Bikroy-এর কর্পোরেট সেলস লিড সঞ্জয় বিশ্বাস, এবং Minister Group-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া। পুরো ওয়েবিনারটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন Bikroy-এর সিনিয়র এক্সিকিউটিভ, মার্কেটিং হুমায়রা শারমিন্দ আলম।

বিরাট হাট কন্টেস্ট বিজয়ীদের নাম ঘোষণা শীর্ষক ওয়েবিনার

সম্প্রতি, অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy.com এবং দেশীয় ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান Minister Hi-Tech Park Limited এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে পঞ্চমবারের মতো বিরাট হাট কন্টেস্টটি পরিচালনা করে। এ বছর Bikroy-Minister গ্রাহক ও মেম্বার উভয় পক্ষের জন্যই আয়োজন করেছে ব্যতিক্রমধর্মী কন্টেস্টের। গ্রাহক প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা Bikroy-এর প্রচারিত কোরবানি স্পেশাল গানের সাথে একটি ভিডিও তৈরি করে #BiratHaat2021 ক্যাপশন ব্যবহার করে এটি ফেসবুক, টিকটক, অথবা ইউটিউব – এর মধ্য থেকে সবগুলো বা একটি প্ল্যাটফর্মে শেয়ার করেন। সারা দেশ থেকে গ্রাহক প্রতিযোগীদের মধ্য থেকে সর্বাধিক ভিউ এবং লাইকের ভিত্তিতে ২৯ জন ভাগ্যবান বিজয়ী নির্বাচন করা হয়। গ্রাহক প্রতিযোগিতার প্রথম ৩ জন ভাগ্যবান বিজয়ীরা হলেন যথাক্রমে – তারেক হোসেন, মোসা. মিতু খাতুন এবং হৃদয় ইসলাম বিজয়। অপরদিকে বিক্রেতাদের প্রতিযোগিতার ক্ষেত্রে সর্বোচ্চ সংখ্যক কোরবানি পশুর বিজ্ঞাপনদাতা মেম্বার, এবং যেসকল মেম্বার বিজ্ঞাপনে সবচেয়ে বেশি ভিউ এবং রেসপন্স পেয়েছেন তাদের মধ্য থেকে ৩ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়। মেম্বার প্রতিযোগিতার ৩ জন ভাগ্যবান বিজয়ীরা হলেন যথাক্রমে – আয়াত ডেইরি ফার্ম-এর উদ্যোক্তা মোঃ রুবেল, কারুধারা ফার্মস-এর উদ্যোক্তা দেওয়ান মোঃ আখতার হোসেন, এবং মনি ডেইরি ফার্ম-এর উদ্যোক্তা মোঃ আনোয়ার হোসেন। উভয় কন্টেস্টের বিজয়ীরা পুরস্কারস্বরূপ পাচ্ছেন Minister-এর সৌজন্যে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি সহ সর্বমোট ৬ লক্ষ মূল্যমানের আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স।

Bikroy.com-এর ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “প্রতিবারের মতো এবারের Bikroy বিরাট হাট মানুষের কোরবানির ঈদে পশু কেনা-বেচার কাজকে আরও সহজ করেছে। অনলাইনে কোরবানির পশু ক্রয়ের প্রতি গ্রাহকদের চাহিদা প্রতি বছরই বৃদ্ধি পাচ্ছে। এ বছর আমাদের সাইটে ৮,০০০-এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন ছিলো। প্রায় ১২০ জন মেম্বার আমাদের সাথে যুক্ত হয়ে তাদের খামারের পশুর বিজ্ঞাপন দিয়েছেন এবং Bikroy থেকে এ বছর কোরবানির মৌসুমে ৩ হাজারেরও বেশি পশু বিক্রি হয়েছে। গ্রাহকরা Bikroy থেকে তাদের পছন্দের গরু কিনে এবং বিক্রেতারা ঈদের আগেই তাদের খামারের পশু বিক্রির মাধ্যমে ভালোভাবে কোরবানির ঈদ উদযাপন করতে পেরেছেন বলে আমার দৃঢ় বিশ্বাস। এই দু’বছর ধরে ঈদের আমেজটা অন্যরকম ছিলো। তার মধ্য থেকেও ঈদকে আনন্দঘন করার লক্ষ্যেই আমাদের এই প্রয়াস। গ্রাহক এবং মেম্বারদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা আনন্দিত। বিজয়ীরা যেন ঈদের পরেও তাদের আনন্দকে ধরে রাখতে পারে তার জন্যই আমরা চমৎকার সব পুরস্কারের আয়োজন করেছি। গ্রাহকদের এরকম বিপুল সাড়া আমাদেরকে ভবিষ্যতে আরও নতুন কিছু নিয়ে আসার জন্য উদ্বুদ্ধ করবে।”

Minister Group-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কে এম জি কিবরিয়া বলেন, “এরকম একটি চমকপ্রদ আয়োজনের সাথে যুক্ত থাকতে পেরে আমাদের বেশ ভালো লাগছে। বিশেষত অতিমারির সময়ে ক্রেতা-বিক্রেতাদের সুবিধার্থে অনলাইনে পশু কেনা-বেচার আয়োজন করার জন্য Bikroy-কে সাধুবাদ জানাই। ভিন্নধর্মী হলেও ঈদের নির্মল আনন্দকে আরেকবার ফিরিয়ে আনতেই কন্টেস্ট বিজয়ীদের জন্য আমরা নিয়ে এসেছি আকর্ষণীয় পুরস্কার। Bikroy থেকে পছন্দের কোরবানির পশু আর সাথে Minister-এর হোম অ্যাপ্লায়েন্স গ্রাহক ও মেম্বারদের ঈদ আনন্দকে দ্বিগুণ করেছে বলে আমার বিশ্বাস। আমাদের পণ্য যারা ব্যবহার করেছেন তারা খুবই সন্তুষ্ট এবং পরবর্তীতেও আমাদের ব্র্যান্ডের পণ্য ব্যবহার করবেন বলে আশা রাখি। ভবিষ্যতেও Bikroy-এর এরকম গ্রাহক-বান্ধব আয়োজনের সাথে থাকার জন্য আমাদের প্রচেষ্টা থাকবে।”

সর্বশেষ বিজ্ঞাপনগুলি ব্রাউজ করুন:
Tplink 841hp 9dbi long range router
Dhaka, Laptop & Computer Accessories
Tk 1,500
Huawei Y9 (Used)
Dhaka Division, Mobile Phones
Tk 9,000
Leather party bag for women
Dhaka, Bags & Accessories
Tk 550
Suzuki Gixxer bike 2018
Dhaka Division, Motorbikes
Tk 137,000
Symphony P6 (Used)
Khulna Division, Mobile Phones
Tk 1,950
View all 266799 ads..

ইলেকট্রনিক্সযানবাহন
প্রপার্টিচাকরি
মোবাইলহোম এবং লিভিং
Doorstep Delivery ItemsPost Your Ad
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close