Bikroy

#BiratHaat ক্যাম্পেইন বিজয়ীদের পুরস্কার হস্তান্তর করলো বিক্রয়-মিনিস্টার

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy, ফ্ল্যাগশিপ কোরবানি ক্যাম্পেইন “বিক্রয় #BiratHaat পাওয়ার্ড বাই মিনিস্টার” এর বিজয়ীদের কাছে পুরস্কার হস্তান্তর করেছে। সারা দেশ থেকে বাছাইকৃত ২০ জন ভাগ্যবান বিজয়ীর হাতে পুরস্কার স্বরূপ রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি সহ আরও আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স প্রদান করা হয়। সম্প্রতি, বিক্রয় ডট কম এবং মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে এই নিয়ে দ্বিতীয়বারের মতো #BiratHaat ক্যাম্পেইনটি পরিচালনা করে। আজ বুধবার, ২৯ আগস্ট, ২০১৮ ঢাকার কারওয়ান বাজারে অবস্থিত ডেইলি স্টার সেন্টারের তৌফিক আজিজ খান হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই পুরস্কার বিতরণী  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠান উপলক্ষে সংবাদ সম্মেলনে বিজয়ীদের সাথে আরও উপস্থিত ছিলেন Bikroy.com – এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন, হেড অব মার্কেটপ্লেস সেজামী খলিল, ডিরেক্টর অব অ্যাড সেলস মোহাম্মাদ রাশেদুল হক রানা এবং মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া।

প্রতিযোগিতার প্রথম ৪ জন ভাগ্যবান বিজয়ীরা হলেন- মোহাম্মদ নাসির খান, কে,এম কামাল, আনোয়ারুল হক রাজু এবং মোঃ নায়েব আওলাদ হাসান।

বিক্রয়-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “#BiratHaat ক্যাম্পেইনে আমরা সম্মানিত গ্রাহকদের কাছ থেকে অসাধারণ সাড়া পেয়েছি, যা আমাদেরকে অভিভূত করেছে। গ্রাহকরা Bikroy.com থেকে তাদের পছন্দের গরু কিনে ত্যাগের কোরবানির ঈদকে চমৎকারভাবে উদযাপন করতে পেরেছেন বলে আমাদের দৃঢ় বিশ্বাস। সেই সাথে আশা করছি, এই ক্যাম্পেইনে বিজয়ী হয়ে মিনিস্টারের পক্ষ থেকে জিতে নেওয়া আকর্ষণীয় পুরস্কারসমূহ তাদের ঈদের আনন্দকে আরও বহুগুণ বাড়িয়ে দেবে”।

মিনিস্টার হাই টেক পার্ক লিমিটেড-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া বলেন, “এরকম একটি গ্রাহক-বান্ধব আয়োজনের সাথে যুক্ত থাকতে পেরে আমাদের বেশ ভালো লাগছে। আমার বিশ্বাস, পছন্দের কোরবানি পশু আর সাথে মিনিস্টারের হোম অ্যাপ্লায়েন্স গ্রাহকদের ঈদ আনন্দকে দীর্ঘায়িত করেছে। আমাদের ভবিষ্যতেও এরকম গ্রাহক-বান্ধব আয়োজনের সাথে থাকার প্রচেষ্টা থাকবে”।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Leave a Reply

Back to top button
Close
Close