Bikroy

BikroyJOBS এর মাধ্যমে আপনার নিয়োগকে করে তুলুন আরও সহজ, দ্রুত, এবং স্মার্ট!

প্রায় প্রতিটি প্রতিষ্ঠানের জন্য দক্ষ ব্যক্তিদের বেছে নেওয়া একটু কষ্টসাধ্য। এর সাথে জড়িয়ে থাকে বিশাল খরচের মত আনুষাঙ্গিক অন্যান্য জিনিসও। এছাড়াও প্রচুর সিভি যাচাই বাছাই করে এতজন প্রার্থীর সাক্ষাৎকার নেওয়াও বেশ সময়সাপেক্ষ একটা ব্যাপার। 

একটি যোগ্য নিয়োগের ক্ষেত্রে সব সময় মাথায় রাখা প্রয়োজন আপনার প্রতিষ্ঠানের কাজের ধরণ, পরিবেশ, এবং তার সাথে মিলিয়ে আপনি একজন দক্ষ কর্মী বেছে নিচ্ছেন কিনা। যদি এমন হয়, আপনার জন্য এই কর্মী খোঁজার সম্পূর্ণ কাজটি একটি একক একটি প্ল্যাটফর্মের মাধ্যমেই করে ফেলা সম্ভব, তাহলে কেমন হয়?  

ঠিক এই কথাটি মাথায় রেখেই Bikroy.com নিয়ে এসেছে BikroyJOBS- এন্ট্রি-লেভেল এবং দক্ষতা ভিত্তিক চাকরির জন্য #১ নাম্বার জব পোর্টাল যা বিশেষভাবে পার্ট-টাইম, এন্ট্রি-লেভেল, এবং তরুণ শিক্ষার্থীদের কথা মাথায় রেখে তৈরি করা হয়েছে।  

BikroyJOBS মূলত চাকরিদাতা এবং চাকরি প্রার্থীদের মধ্যে যোগাযোগের মাধ্যম হিসেবে কাজ করে এবং এর মাধ্যমে আপনার প্রতিষ্ঠানের জন্য দক্ষতা অনুযায়ী যোগ্য ব্যক্তিদের খুঁজে নিতে পারবেন অনায়াসেই। বিশেষ করে আপনি যখন বাংলাদেশে দক্ষতা ভিত্তিক শ্রমশক্তি খুঁজছেন সেক্ষেত্রে BikroyJOBS-ই হতে পারে আপনার জন্য সেরা এবং নির্ভরযোগ্য মার্কেটপ্লেস। চলুন জেনে নেই কীভাবে BikroyJOBS আপনাকে কাঙ্খিত প্রার্থীদের খুঁজে পেতে সহায়তা করবে। 

এক নজরে BikroyJOBS:

  • প্রতি মাসে ৪৫০,০০০+ ইউনিক ভিজিটর
  • প্রতি মাসে ৩৮০+ নতুন বিজ্ঞাপন
  • প্রতি মাসে ১,০০০+ লাইভ বিজ্ঞাপন
  • ৪০০,০০০+ সিভি ডাটাবেজ
  • ৫০+ নিবন্ধিত নিয়োগকর্তা
  • প্রতি মাসে ২০০,০০০+ আবেদনকারী

কীভাবে BikroyJOBS কাজ করে? 

আপনি হয়ত ১ জন অথবা ১০০ জন কর্মী খুঁজছেন, BikroyJOBS নিশ্চিত করবে আপনার প্রতিষ্ঠানের জন্য সর্বাধিক যোগ্য কর্মীদের। আপনি দুই পদ্ধতি ব্যবহারের মাধ্যমে চাকরির জন্য বিজ্ঞাপন দিতে পারবেনঃ 

১. লিস্টিং

২. মেম্বারশিপ সার্ভিস 

লিস্টিং 

আপগ্রেডেট জবস পোর্টাল যেকোনো পদের জন্য যোগ্য প্রার্থী খোঁজার কাজকে করে তুলবে খুবই সহজ!

লিস্টিং ক্যাটাগরিতে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়ার মাধ্যমে আপনি যে সমস্ত সুবিধা উপভোগ করতে পারবেনঃ 

১. ফ্রি অ্যাড পোস্টিংঃ আপনি এখন প্রতিমাসে ফ্রি-তে ১ টি চাকরির বিজ্ঞাপন পোস্ট করতে পারবেন। তবে শুধুমাত্র ডিসেম্বর মাসের জন্য ২ টি পর্যন্ত বিজ্ঞাপন ফ্রি-তে দেওয়ার সুযোগ থাকছে!

২. নতুন জব ক্যাটাগরিঃ আপনার চাকরির বিজ্ঞাপন পোস্ট করার অভিজ্ঞতাকে সহজ করতে চাকরির ক্যাটাগরি এবং ভূমিকাগুলো সহায়তা করবে। এই শ্রেণিবদ্ধকরণটির কারণে আবেদনকারীরা আপনার চাকরি (গুলো) আরও সহজে সন্ধান করতে পারবেন এবং ফলস্বরূপ আপনার কাছেও বাছাই করার জন্য আরও বেশি অ্যাপ্লিকেশন জমা পড়বে। 

৩. ৩ টি ভিন্নভাবে অ্যাপ্লিকেশন গ্রহণঃ আপনি এখন ইমেইল, ড্যাশবোর্ড এবং/অথবা ফোনের মাধ্যমে অ্যাপ্লিকেশন গ্রহণ করতে পারবেন। 

৪. চাকরির বিবরণীর ছবিঃ চাকরির বিজ্ঞাপন পোস্ট করার সময়, আপনি এখন কাজের ধরণ এবং বিবরণীর সাথে সামঞ্জস্যপূর্ণ এমন একটি ছবি যুক্ত করতে পারবেন। 

মেম্বারশিপ সার্ভিস

BikroyJOBS-এ মেম্বারশিপ নেওয়ার মাধ্যমে প্রবেশ করুন লক্ষাধিক চাকরি প্রার্থীদের বাজারে এবং বেছে নিন আপনার প্রতিষ্ঠানের জন্য সেরা প্রার্থীদের।  

BikroyJOBS এর পোর্টালে প্রতিদিন শতাধিক চাকরির বিজ্ঞাপন প্রকাশিত হওয়ার কারণে ফ্রি বিজ্ঞাপন গুলো সময়ের সাথে পিছিয়ে পরে। তাই দ্রুত নিয়োগের জন্য মেম্বারশিপ সার্ভিস এর মাধ্যমে বিজ্ঞাপন দিন এতে করে আপনার সকল প্রকার বিজ্ঞপ্তি  নির্দিষ্ট সময় পর পর আপডেটেড থাকবে।   

মেম্বারশিপের মাধ্যমে আপনার বিজ্ঞপ্তিগুলো চাকরি প্রার্থীদের দ্রুত নজর কাড়তে সক্ষম হবে এবং এই কারণেই আপনি ফ্রি লিস্টিং এর তুলনায় আরও বেশি সিভি পাবেন।

মেম্বারশিপ সার্ভিস এর মাধ্যমে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়ার মাধ্যমে আপনি যে সমস্ত সুবিধা উপভোগ করতে পারবেনঃ 

১. নতুন জব ক্যাটাগরিঃ আপনার চাকরির বিজ্ঞাপন পোস্ট করার অভিজ্ঞতাকে সহজ করতে চাকরির ক্যাটাগরি এবং ভূমিকাগুলো সহায়তা করবে। এই শ্রেণিবদ্ধকরণটির কারণে আবেদনকারীরা আপনার চাকরি (গুলো) আরও সহজে সন্ধান করতে পারবেন এবং ফলস্বরূপ আপনার কাছেও বাছাই করার জন্য আরও বেশি অ্যাপ্লিকেশন জমা পড়বে।  

২. ৩টি ভিন্নভাবে অ্যাপ্লিকেশন গ্রহণঃ আপনি এখন ইমেইল, ড্যাশবোর্ড এবং/অথবা ফোনের মাধ্যমে অ্যাপ্লিকেশন গ্রহণ করতে পারবেন।  

৩. নিজস্ব শপঃ আপনার সমস্ত বিজ্ঞাপন আপনার একটি ব্যক্তিগত কাস্টমাইজড পেজের মাধ্যমে প্রকাশ করার সুযোগ পাবেন।  

৪. ইউনিক ইউআরএলঃ এই সুবিধা ব্যবহারের মাধ্যমে আপনার প্রতিষ্ঠানের জন্য BikroyJOBS  একটি প্রতিনিধি হিসেবে কাজ করবে। 

৫. অধিক বিজ্ঞাপনঃ মেম্বারশিপ সার্ভিস এর মাধ্যমে আপনি বিভিন্ন জবের ধরণ অনুযায়ী একটি নির্দিষ্ট সংখ্যক বিজ্ঞাপন দেওয়ার সুযোগ পাবেন।  

৬. চাকরির বিবরণীর ছবিঃ চাকরির বিজ্ঞাপন পোস্ট করার সময়, আপনি এখন কাজের ধরণ এবং বিবরণীর সাথে সামঞ্জস্যপূর্ণ এমন একটি ছবি যুক্ত করতে পারবেন।   

এছাড়াও সস্পূর্ণ নতুন সার্ভিস – স্টাফিং সল্যুশনস নিয়োগ কাজে যোগ করেছে এক নতুন মাত্রা! শুধুমাত্র মেম্বারদের জন্য প্রযোজ্য এই সার্ভিসে নিয়োগকারীর চাহিদার উপর ভিত্তি করে বাছাই করা যোগ্য চাকরিপ্রার্থীদের একটি তালিকা নিয়োগদাতা প্রতিষ্ঠানেকে দেওয়া হবে। চমকপ্রদ এই সার্ভিসটি পেতে  আপনার প্ল্যানটি মাইগ্রেট করে নিতে পারেন মেম্বারশিপ সার্ভিসে।  

কীভাবে BikroyJOBS এর মাধ্যমে আপনি উপকৃত হবেন?

BikroyJOBS ব্যবহার করার মাধ্যমে যে ধরণের সুবিধাসমূহ উপভোগ করতে পারবেন তার মধ্যে থাকছেঃ 

  • একাধিক ক্যাটাগরিতে নিয়োগ বিজ্ঞপ্তি দেওয়ার উপায়ঃ নিয়োগকারী প্রতিষ্ঠান মূলত দুই ক্যাটাগরিতে তাদের বিজ্ঞাপন দিতে পারবেন, যথা- লিস্টিং ও মেম্বারশিপ সার্ভিস। 
  • পোর্টফোলিও বিল্ডারঃ  BikroyJOBS এর রয়েছে একটি নিজস্ব পোর্টফোলিও বিল্ডার যার মাধ্যমে চাকরি প্রার্থীরা তৈরি করতে পারবে তাদের রিজিউম পাশাপাশি নিয়োগদাতারা খুঁজে নিতে পারবেন যোগ্য প্রার্থী।  
  • দক্ষতা ভিত্তিক নিয়োগঃ হোয়াইট কলার বা প্রাতিষ্ঠানিক চাকরির পাশাপাশি BikroyJOBS-এ রয়েছে বিভিন্ন ক্যাটাগিরি অসংখ্য দক্ষতা ভিত্তিক চাকরি। যেমনঃ সিকিউরিটি গার্ড, ইলেক্ট্রেশিয়ান, ড্রাইভার, হাউস কিপার, বিক্রয় প্রতিনিধি সহ আরও বেশ কিছু চাকরির বিজ্ঞাপন। 

শেষকথা 

কোন নির্দিষ্ট পদের বিপরীতে আবেদনকৃত প্রার্থীদের মধ্যে থেকে সেরা প্রার্থী বেছে নেওয়া যেমন শ্রমসাধ্য তেমনি অনেক সময় সাপেক্ষ। কিন্তু যদি নিয়োগের পুরো প্রক্রিয়াটি সুষ্ঠু এবং সঠিকভাবে করা যায়, সেক্ষেত্রে সেরা কর্মী বাছাইয়ের সম্ভাবনা বেড়ে যায় এবং শুধুমাত্র এই প্রয়োজনের কথা মাথায় রেখেই জন্ম হয়েছে BikroyJOBS এর। 

Aarong, Eskayef, Pran, Daraz, Foodpanda, Shohoz, Obhai, Interspeed, ECourier এর মতো বিখ্যাত ব্র্যান্ড ও প্রতিষ্ঠানগুলির আস্থা BikroyJOBS। Bikroy.com এর ৩.৫ মিলিয়নেরও বেশি ইউনিক ভিজিটরের সাথে BikroyJOBS একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম যা নিয়োগ বা চাকরি খোঁজার বিষয়টিকে মতো সময়সাধ্য বিষয়কেও সহজ করে তুলতে সাহায্য করবে।

BikroyJOBS এর লক্ষ্য় হচ্ছে চাকরি প্রার্থীদের পছন্দের ইন্ডাস্ট্রি বা ফাংশন অনুযায়ী চাকরি খোঁজা এবং একইভাবে চাকরি প্রার্থীদের একটি বিশাল ট্যালেন্ট পুল তৈরির মাধ্যমে নিজেদের একটি বিশ্বস্ত প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত করা। তাই আপনার প্রতিষ্ঠানের জন্য সুযোগ্য প্রার্থীদের খুঁজে নিতে আজই দেখে আসুন BikroyJOBS

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close