প্রপার্টি

Bikroy.com ও Mangrove Hotel & Resort Ltd.-এর মধ্যে সমঝোতা স্মারক চুক্তি

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com এবং সাগরকন্যা কুয়াকাটায় অবস্থিত Mangrove Hotel & Resort Ltd.-এর মধ্যে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষর হয়েছে। চুক্তি অনুযায়ী Mangrove Hotel & Resort Ltd.-এর রুম শেয়ার বিক্রয় এবং মার্কেটিং প্রচারণার মাধ্যম হিসেবে কাজ করবে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস – Bikroy.com

সাগরকন্যা কুয়াকাটা তার নয়নাভিরাম সৌন্দর্যের কারণে ভ্রমণ পিপাসুদের কাছে বহুল সমাদৃত। ভ্রমণ পিপাসুদের মনকে আরও উদ্বেলিত এবং আরামদায়ক করতে কুয়াকাটা সমুদ্র সৈকতের কাছেই Mangrove Hotel & Resort Ltd. তৈরী করছে কুয়াকাটার একমাত্র ৫ তারকা মানের হোটেল। প্রপার্টি কেনা-বেচার জন্য প্রতি মাসে লক্ষাধিক ক্রেতা Bikroy.com ভিজিট করে থাকেন। এ চুক্তির আওতায় Mangrove Hotel & Resort Ltd., Bikroy.com-এর মেম্বারশিপ, ভাউচার, ব্যানার ইত্যাদি অনলাইন সার্ভিসগুলো ব্যবহার করবে। প্রপার্টিতে ইনভেস্ট করার চাহিদা সম্পন্ন ক্রেতাদের কাছে পৌঁছানোর লক্ষ্যে Bikroy-এর মার্কেটিং সল্যুশন ব্যবহার করবে Mangrove Hotel & Resort Ltd.। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, Bikroy.com-এর প্রপার্টি বিজনেস লিড ইমদাদুল হক মবিন, Mangrove Hotel & Resort Ltd.-এর চেয়ারম্যান এমডি মনজুরুল হাসান, এবং Mangrove Hotel & Resort Ltd.-এর প্রধান নির্বাহী ম্যাশ রাফিউর রহমান।

Mangrove Hotel & Resort Ltd.-এর চেয়ারম্যান এমডি মনজুরুল হাসান বলেন, “আমরা Bikroy.com-এর সাথে কাজ করতে পেরে আনন্দিত, এবং একসাথে আমরা সামনে আরও অগ্রসর হতে চাই। Mangrove ও Bikroy-এর পথচলা যেন আরও দীর্ঘায়িত এবং সুদৃঢ় হয় এইটাই আমার একান্ত কামনা।”

Mangrove Hotel & Resort Ltd.-এর প্রধান নির্বাহী ম্যাশ রাফিউর রহমান বলেন, “Bikroy.com-কে আমরা আমাদের অনলাইন সহযোগী হিসেবে পেয়ে আনন্দিত। আমরা চাই Bikroy-এর মাধ্যমে আমাদের হোটেল শেয়ার উত্তরোত্তর বৃদ্ধি পাক। শুভকামনা রইলো Bikroy.com-এর জন্য।”

Bikroy.com-এর প্রপার্টি বিজনেস লিড এমদাদুল হক মবিন বলেন, “Mangrove Hotel & Resort Ltd.-এর সাথে কাজ করতে পেরে এবং এমন একটা প্রজেক্টের অংশীদার হতে পেরে আমরা গর্বিত। Bikroy প্রপার্টি-এর পক্ষ থেকে আমরা তাদের সর্বাত্মক সেবা দিতে প্রতিজ্ঞাবদ্ধ। Bikroy ও Mangrove একসাথে সামনে অগ্রসর হবে এটাই প্রত্যাশা।”

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close