Bikroy আপডেট

মহান বিজয় দিবস উপলক্ষে Bikroy.com-এর ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতা

৫১তম বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com নিয়ে এসেছে ‘আই লাভ বাংলাদেশ’ গল্প লেখার প্রতিযোগিতা। প্রতিযোগিদের কোনো মুক্তিযোদ্ধার, অথবা দেশ ও মানুষের উন্নয়নে ভূমিকা রেখেছেন এমন কোনো দেশপ্রেমীকে নিয়ে গল্প লিখে পাঠাতে হবে। এই গল্পগুলো প্রতিযোগীর নিজের, বন্ধু, আত্মীয় অথবা কোনো পরিচিতজনকে নিয়েও হতে পারে। বিজয়ের বীরত্বগাঁথা গল্পগুলো সবার সামনে তুলে আনার লক্ষ্যে চতুর্থবারের মতো Bikroy এই প্রতিযোগিতার আয়োজন করেছে।

প্রতিযোগীরা Bikroy ব্লগে ভিজিট করে অন্যান্য প্রয়োজনীয় তথ্যসহ গল্প লিখে পাঠাতে পারেন। গল্পের ভাষা বাংলা অথবা ইংরেজি যেকোনোটি হতে পারে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৭ ডিসেম্বর, ২০২২।

সংগৃহীত গল্পগুলো থেকে সেরা তিনটি গল্প বিজয়ী হিসেবে নির্বাচিত হবে। বিজয়ীদের পুরস্কার হিসেবে বই ও সার্টিফিকেট প্রদান করা হবে। এছাড়াও বিজয়ী গল্প তিনটি Bikroy-এর ব্লগ সাইটে প্রকাশ করা হবে। আগামী ২৬ ডিসেম্বর ২০২২ তারিখে বিজয়ীদের নাম ঘোষণা করা হবে।

Bikroy-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “প্রতি বছরের মতো এবারও মহান বিজয় দিবস আমরা এমন কাউকে নিয়ে উদযাপন করতে চাই, যারা মন থেকে দেশকে ভালোবাসেন এবং দেশের উন্নয়নে বলিষ্ঠ অবদান রেখেছেন। দেশের প্রতি গভীর ভালোবাসা কিংবা স্বাধীনতা সংগ্রামে অংশ নেওয়া মানুষদের নিয়ে গল্প বলার জন্য এটি চমৎকার একটি সুযোগ। তাঁদের বীরত্বের কথা জেনে অনুপ্রাণিত হবে আমাদের তরুণ প্রজন্ম। তাই এখনই শুরু করুন, তাদের গল্প পাঠান এবং চলুন আমাদের ৫১তম বিজয় দিবসে তাঁদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করি।”

Bikroy-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “মহান বিজয় দিবস উপলক্ষে প্রতি বছরই আমরা Bikroy-এর পক্ষ থেকে ‘আই লাভ বাংলাদেশ’ গল্প প্রতিযোগিতার আয়োজন করে থাকি। দেশ ও মানুষের জন্য যারা কঠোর সংগ্রাম করেছেন, তাঁদের গল্প মানুষের মাঝে ছড়িয়ে দেওয়ার একটি বড় মাধ্যম এটা। আমি আশা করি গল্পের মাধ্যমে আমরা আমাদের স্বাধীনতা সংগ্রামের অজানা দিকগুলো সম্পর্কে আরও ভালোভাবে জানতে পারবো।”

শর্তাবলীঃ

  • একজন প্রতিযোগী কেবল একটি লেখা পাঠাতে পারবেন।
  • জমা দেওয়া লেখাটি মৌলিক বা নতুন হতে হবে। এর কোনো অংশ পূর্বে প্রকাশিত বা প্রকাশনার জন্য পাঠানো হয়েছে – এমন প্রমাণ পাওয়া গেলে অবিলম্বে সেটি অযোগ্য বলে বিবেচিত হবে।
  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না।
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close