Bikroy আপডেট

ভালোবাসা দিবসে Bikroy এর আকর্ষণীয় ভ্যালেন্টাইন ডিলস

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, ভালোবাসা দিবস উপলক্ষে গ্রাহকদের জন্য নিয়ে এলো ভ্যালেন্টাইন ডিলস। এই অফারে গ্রাহকরা Bikroy Deals থেকে যেকোনো পণ্য কিনে জিতে নিতে পারবেন অসাধারণ কিছু উপহার। এই ক্যাম্পেইনে Bikroy এর সাথে “হসপিটালিটি পার্টনার” হিসেবে থাকছে রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা এবং “ট্র্যাভেল পার্টনার” হিসেবে থাকছে ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড।   

Bikroy Deals হচ্ছে Bikroy.com সার্ভিসের সবচেয়ে নতুন সংযোজন। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা “Buy Now” ফিচারের মাধ্যমে হিসেবে ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যাক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়। আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে Bikroy Deals নিয়ে এসেছে টি-শার্ট, মগ, পরিধেয় ফ্যাশন আইটেম, ঘড়ি ইত্যাদি। এছাড়াও Bikroy Deals এ রয়েছে বিভিন্ন পণ্য যা গ্রাহকরা তাদের পরিবার  ও বন্ধুদের জন্য উপহার হিসেবে কিনতে পারবেন। Bikroy Deals এর যেকোনো পণ্য কিনেই প্রতিযোগিতায় অন্তর্ভূক্ত হওয়া যাবে।

প্রতিযোগীদের মধ্য থেকে তিনজন বিজয়ী গ্রাহক ও তার সঙ্গীর জন্য রয়েছে দারুণ উপহার। বিজয়ী গ্রাহকদের জন্য পুরস্কার হিসেবে থাকছেঃ

প্রথম পুরস্কারঃ ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর সৌজন্যে  + ৩ দিন ২ রাত রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা, কক্সবাজারে থাকার সুযোগ।

দ্বিতীয় পুরস্কারঃ ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর সৌজন্যে + ২ দিন ১ রাত রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা, কক্সবাজারে থাকার সুযোগ।

তৃতীয় পুরস্কারঃ ২ দিন ১ রাত রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা, কক্সবাজারে ২ জনের থাকার সুযোগ।  

এই অফারটি পেতে গ্রাহকরা ১০ ফেব্রুয়ারি ২০১৯ এর মধ্যে Bikroy Deals থেকে পণ্য কিনে আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন। পছন্দের পণ্য কিনতে গ্রাহকদের Bikroy Deals এ গিয়ে “Buy Now” এ ক্লিক করে অর্ডার করতে হবে। অর্ডার হওয়ার পর Bikroy এর পক্ষ থেকে গ্রাহকের জন্য একটি অর্ডার আইডি ধার্য করা হবে। সেই অর্ডার আইডি-টির মাধ্যমেই Bikroy.com এর কতৃপক্ষ র‍্যাফেল ড্র-এর দিন বিজয়ী নির্ধারণ করবেন। কাঙ্ক্ষিত পণ্য ঢাকার মধ্যে তিন দিন এবং ঢাকার বাইরে পাঁচ দিনের মধ্যে পণ্য পৌছে যাবে। ১২ ফেব্রুয়ারি, ২০১৯ এ Bikroy.com এর হেড অফিসে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

ভ্যালেন্টাইন ডিলস সম্পর্কে Bikroy.com-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “ভালোবাসা দিবস বাংলাদেশে এখন অনেকটা উৎসবে পরিণত হয়েছে। এই দিনে সবাই চায় প্রিয়জনকে সারপ্রাইজ দিতে। Bikroy.com এ আমরা গ্রাহকদের জন্য সেই সুযোগটিই করে দিয়েছি। আর বিজয়ী গ্রাহকদের জন্য তো আকর্ষণীয় উপহার থাকছে। আশা করি, এবারের ভালোবাসা দিবস গ্রাহকদের জন্য ভালোবাসায় পরিপূর্ণ হবে”।

এই ক্যাম্পেইনের অংশীদার রয়্যাল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা-এর ডিজিটাল মার্কেটিং এন্ড সেলস ম্যানেজার এ কে এম আসাদুর রহমান বলেন, “ভালোবাসা দিবসে রয়েল টিউলিপ সবসময়ই এক্সক্লুসিভ আয়োজন করে। আমরা বিশ্বাস করি, Bikroy এর ক্যাম্পেইন বিজয়ী গ্রাহক ও তাদের সঙ্গীরা অভিভূত হবেন”।

অন্য আরেক অংশীদার ইউএস বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর এর জেনারেল ম্যানেজার কামরুল ইসলাম বলেন, “ভালোবাসা দিবসে গ্রাহকদের চমৎকৃত করতে Bikroy এর এই ক্যাম্পেইনটি সত্যিই অসাধারণ। বিশেষ এই দিবসে Bikroy এর ক্যাম্পেইনের সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমরা আশা করি, বিজয়ী গ্রাহকরা ইউএস-বাংলার রাউন্ড ট্রিপটি উপভোগ করবেন”।

তো আর দেরি কেন? এখনই শপিং করুন Bikroy Deals থেকে। তাই যত বেশি কেনাকাটা করবেন আপনার জেতার সম্ভাবনা ততই বেশি।

শর্তাবলীঃ

  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায়  অংশগ্রহণ করতে পারবেন না।
  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close