১১তম ঢাকা মটর শো ২০১৬” এর এক্সক্লুসিভ অনলাইন পার্টনার Bikroy.com

Share

সিইএমএস-গ্লোবাল আয়োজিত “১১তম ঢাকা মটর শো ২০১৬” এর এক্সক্লুসিভ অনলাইন পার্টনার ছিল বাংলাদেশ-এর সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম (Bikroy.com)। গত ৩১ মার্চ-২ এপ্রিল, ২০১৬ রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে (আইসিসিবি) এই মটর শো এর প্রদর্শনী হয়। কনফারেন্স অ্যান্ড এ্যাক্সিভিশন ম্যানেজমেন্ট সার্ভিস (সিইএমএস)- গ্লোবাল বাংলাদেশের বৃহত্তম এই কার, মোটরবাইক এবং অটো পার্টস প্রদর্শনীর আয়োজন করে।

আন্তর্জাতিক এই প্রদর্শনীতে কার (গাড়ি), মোটারবাইক এবং অটো পার্টস শিল্পের দ্রুত উন্নতি ও অগ্রগতিকে সবচেয়ে বেশি প্রাধান্য দেয়া হয়। এছাড়া এই মেলায় নতুন নতুন অনেক গাড়ি এবং প্রযুক্তির উপাদানও প্রদর্শন ও অবমুক্ত করা হয়। প্রদর্শনীতে খ্যাতনামা সব গাড়ি ও মোটারসাইকেল কোম্পানির ডিস্ট্রিবিউটর এবং ডিলারসহ লুব্রিকেন্ট কোম্পানি, সিএনজি কনভারশন কোম্পানি এবং বাংলাদেশ ও দেশের বাইরের অটোমোটিভ কমপোনেন্ট ম্যানুফ্যাকচারার এবং ইম্পোর্টার্স ২০০ টিরও বেশি স্টলে তাদের পণ্য প্রদর্শন করেন। মটর প্রদর্শনীতে আসা দর্শনার্থীদের কাছ থেকে সিইএমএস-গ্লোবাল ব্যাপক সাড়াও পেয়েছে। এমনকি গতবছরের তুলনা এবার অংশগ্রহণকারী প্রতিষ্ঠান এবং দর্শনার্থী উভয়ের সংখ্যা বৃদ্ধি পেয়েছে।

বিক্রয় ডট কমের মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, সিইএমএস-গ্লোবার আয়োজিত মোটর প্রদর্শনীর মতো এমন একটি আন্তর্জাতিক আয়োজনের অংশ হতে পেরে আমরা নিজেদেরকে অনেক ভাগ্যবান মনে করছি। আমরা বিশ্বাস করি এধরণের আয়োজন থেকে বাংলাদেশের অটোমোবাইল শিল্প অনেক উপকৃত হবে এবং এধরণের একটি আয়োজনের জন্য সিইএমএস বাংলাদেশের তিনি প্রশংসা করেন।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments