বিক্রয় ডট কম ব্যবহারকারীদের বিশেষ ছাড় দিতে টয়োটা’র সাথে চুক্তি

Share

বিক্রয় ডট কম, বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ব্যবহারকারীদের বিশেষ ছাড় দিতে টয়োটা’র সাথে চুক্তিবদ্ধ হয়েছে। সম্প্রতি স্বাক্ষরিত এ চুক্তির আওতায় আসছে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত টয়োটার ইয়ারিস, ভায়োস, অ্যাভেঞ্জা এবং ক্যামরি গাড়ি কিনতে এই বিশেষ মূল্যছাড় উপভোগ করতে পারবেন বিক্রয় ডট কম ব্যবহারকারীরা।

নাভানা লিমিটেডের (টয়োটা) মার্কেটিং বিভাগের অ্যাসিসট্যান্ট ম্যানেজার আতিকুর রহমান সজিব বলেন, “ঢাকা আর্ন্তজাতিক বাণিজ্য মেলা-২০১৫ এর ক্যাম্পেইনের অংশ হিসাবে আমাদের কোম্পানির গাড়িতে বিশেষ ছাড় দিয়েছে। কিন্তু রাজনৈতিক অস্থিতিশীলতার কারনে প্রত্যাশিত গ্রাহক মেলায় আসতে পারছেন না। বিক্রয় ডট কমের সুবাদে আমাদের এই বিশেষ অফার গ্রাহকদের কাছে তুলে ধরতে পেরেছি তাই সাইটটিকে ধন্যবাদ। দেশে অনলাইনে গাড়ি বিক্রি করা খুব সহজ নয়, তবে বিক্রয় ডট কমের শক্তিশালি গ্রাহক নেটওয়ার্কের কারণে আমাদের বিপনন বিভাগ তাদের লক্ষ্য অর্জনে সমর্থ হবে বলে আশা করছি।”

১৯৬৪ সালের এপ্রিল থেকে নাভানা লিমিটেড টয়োটা মোটর কর্পোরেশনের সাথে অংশিদ্বারিত্বমূলক ব্যবসা শুরু করে। একই বছরে টয়োটা করোনা প্রবর্তনের মাধ্যমে নাভানা বাজারে জাপানের গাড়ির নতুন যুগের সূচনা করে। বর্তমানে জাপানের গাড়ি বাজারে আধিপত্য বজায় রাখতে সক্ষম হয়েছে। এর মধ্যে টয়োটার অবস্থান শীর্ষে। নাভানা লিমিটেড শুরু থেকে গুনগত মানের সাথে আপস না করে গ্রাহকের পছন্দসই গাড়ি সরবরাহ করে আসছে।

বিক্রয় ডট কমের মার্কেটিং ম্যানেজার ঈশিতা শারমিন বলেন, “দেশে ইন্টারনেটের ব্যবহার বৃদ্ধি পাওয়ায় অনলাইনে সাশ্রয়ী মূল্যে এবং কোনো রকমের ঝামেলা ছাড়াই গাড়িসহ অন্যসব প্রয়োজনীয় পণ্য-সেবা খুঁজে পাওয়া অনেক সহজ হয়েছে।” তিনি বলেন, “গতানুগতিক বাজার ব্যবস্থা থেকে অনলাইন মার্কেটপ্লেসে স্থানান্তর কেনা-বেচায় নতুন সংস্কৃতির দ্বার উন্মোচন করেছে। বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম ব্যবহারকারীদের জন্য শীর্ষস্থানীয় অটোমোবাইল ব্র্যান্ড টয়োটার অফার একটি অনন্য উদ্যোগ। এই অফার আমাদের উভয় পক্ষের গ্রাহকদের জন্য আরো বেশি সুবিধা নিশ্চিত করবে।”

এই মূল্যছাড় পেতে আগ্রহী ক্রেতাদের নিজেকে বিক্রয় ডট কমের সক্রিয় ব্যবহারকারী হিসাবে উপস্থাপন করতে হবে। টয়োটা এবং বিক্রয় ডট কম ২২ জানুয়ারি থেকে ঢাকা আর্ন্তজাতিক বাণিজ্য মেলায় এই বিশেষ অফারটি চালু করেছে।

টয়োটা’র গাড়ি গুলো কিনতে ভিজিট করুনঃ

http://bikroy.com/bn/toyota-camry-hybrid-2014-for-sale-dhaka-1

http://bikroy.com/bn/toyota-yaris-2014-for-sale-dhaka-3

http://bikroy.com/bn/toyota-vios-2014-for-sale-dhaka

http://bikroy.com/bn/toyota-avanza-2014-for-sale-dhaka-2

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments