Bikroy

Bikroy.com -এ, কুরবানির পশু প্রি-অর্ডার এবং ডেলিভারি অফার

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বিক্রয় ডট কম, “বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস” গ্রাহকদের জন্য কুরবানীর পশুর প্রি-অর্ডার এবং ডেলিভারি অফার দিচ্ছে। অফারের আওতায় আগ্রহীরা অনলাইন মার্কেটপ্লেসে বাছাই করা শত শত পশুর বিজ্ঞাপন থেকে গ্রামে পালিত সম্পূর্ণ প্রাকৃতিক গরু অথবা খাশির অর্ডার করতে পারবেন। সেইসাথে ঢাকার গরুর হাট জমে উঠার আগেই ‘বিক্রয় ডেলিভারস’র মাধ্যমে সরাসরি বাড়িতে ডেলিভারিও পেয়ে যাবেন।

চলতি মাসের ৫ সেপ্টেম্বর থেকে প্রি-অর্ডার কার্যক্রম শুরু হবে এবং চলবে ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। অফারটি নিতে গ্রাহকদের ডেলিভারি চার্জ হিসাবে তিন হাজার টাকা অগ্রিম দিতে হবে।

সেবাটি পেতে:

  • বিক্রয় ডট কম সাইটে অল অ্যাড’এ ক্লিক করে সার্চ অপসনে ‘প্রি-অর্ডার কাউ’ অথবা ‘প্রি-অর্ডার গট’ টাইপ করতে হবে।
  • ‘প্রিঅর্ডার’ বিভাগে থাকা পশুর তালিকা দেখে পছন্দের পশুর রেফারেন্স নম্বর লিখে রাখতে হবে।
  • ‘প্রিঅর্ডার’ কাউ/গট পোস্ট কারীর নাম ‘বিক্রয় ডেলিভারস’র কিনা নিশ্চিত হয়ে নিন।
  • পশুর বিজ্ঞাপনে দেওয়া ফোন নম্বরে গ্রাহকের রেফারেন্স, নাম, ই-মেইল আইডি এবং ফোন নম্বরসহ যোগাযোগ করতে হবে।
  • পছন্দ করা পশুটি অবিক্রিত থাকলে একজন গ্রাহক সেবা প্রতিনিধি ২৪ ঘন্টার মধ্যে গ্রাহকের সাথে যোগাযোগ করে একটি বিকাশ নম্বর দিবে।
  • এরপর প্রদত্ত বিকাশ নম্বরে অগ্রিম ডেলিভারি চার্জ তিন হাজার টাকা রেফারেন্স নম্বরসহ প্রদান করে বিক্রয়ের কাস্টমার কেয়ারে ফোন অথবা এসএমএসের মাধ্যমে জানাতে হবে।
  • পরবর্তী ২৪ ঘন্টার মধ্যে গ্রাহক সেবা প্রতিনিধি গ্রাহককে ফোন করে ডেলিভারির তারিখ, সময়, ঠিকানা, চুড়ান্ত মূল্য ইত্যাদি জানাবে।
  • ডেলিভারির নির্দিষ্ট দিনে একজন প্রতিনিধি আরেকবার গ্রাহককে ফোন করে ডেলিভারি সম্পর্কে সুনিশ্চিত হবে। এ সময়ে গ্রাহক বিক্রেতাকে পশুর সম্পূর্ণ দাম প্রদান করবে ।

*কোন কারণে অর্ডার বাতিল করলে গ্রাহককে পশু ফেরত বাবদ তিন হাজার টাকা প্রদান করতে হবে।

প্রি-অর্ডার সেবা না নিতে চাইলেও যে কোন গ্রাহক বিক্রয় ডট কম থেকে বিজ্ঞাপন দেখে কুরবানির পশু কিনতে পারবেন।

বিক্রয় ডট কম-এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, “কুরবানির ঈদে পশু কেনা-বেচা ক্রেতা এবং বিক্রেতা উভয়ের জন্য ঝক্কি-ঝামেলার বিষয়। আমরা আনন্দিত যে এ অফার গ্রাহকদের কুরবানীর পশু ক্রয়ের কষ্ট থেকে মুক্তি দিবে। পাশাপাশি এর মাধ্যমে ঈদের কয়েকদিন আগে থেকে জনাকীর্ণ কুরবানীর হাটের যন্ত্রনাদায়ক পরিস্থিতি থেকে গরু-ছাগলকেও স্বস্তি দিবে। আমরা নিশ্চিত করে বলতে পারি যে আমাদের অফার করা কুরবানীর পশু মানসম্মত হবে।”

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close
Close