বিক্রয় ডট কম আয়োজিত পহেলা বৈশাখ সেলফি কন্টেস্ট” অংশগ্রহণকারীদের জন্য বিশেষ ব্যবস্থাপনায় অ্যাভেঞ্জারস-এইজ অব আলট্রন, প্রদর্শন

Share

“বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস” বিক্রয় ডট কম’এর সম্প্রতি আয়োজিত “পহেলা বৈশাখ সেলফি কন্টেস্ট” অংশগ্রহণকারীদের জন্য বিশেষ ব্যবস্থাপনায় বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্সে ‘অ্যাভেঞ্জারস-এইজ অব আলট্রন’এর বিশেষ প্রদর্শন করা হয়। প্রত্যেক প্রতিযোগীকে তাদের সেলফি সাবমিশন এর জন্য অ্যাভেঞ্জারস সিনেমার দুটি করে টিকেট দেয়া হয়।

সিনেমা প্রদর্শনীর পূর্ব মূহুর্তে পহেলা বৈশাখ সেলফি কন্টেস্ট প্রতিযোগিতার তিনজন ভাগ্যবান বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। আফসানা ‘সিঙ্গেল সেলফি’ বিভাগে; শান্তা ও নিশাত ‘দ্বৈত সেলফি’ বিভাগে এবং কাওসার ‘গ্রুপ সেলফি’ বিভাগে জয়ী হয়। বিজয়ী নির্বাচন করা হয়, বিক্রয় ডট কম’এর ফেসবুক ফ্যান পেজ’এ প্রতিযোগিদের সাবমিশনকৃত সেলফিতে সর্বোচ্চ লাইকের ভিত্তিতে।
বিক্রয় ডট কম’এর মার্কেটিং বিভাগের পরিচালক মিশা আলী বলেন, এই প্রতিযোগিতা ঘিরে বিক্রয় ডট কম এর ব্যবহারকারীদের মাঝে উৎসাহ ও উদ্দীপনা দেখে আমরা খুবই আনন্দিত এবং এই সিনেমা প্রদর্শনীর আয়োজন শুধুমাত্র এই অসংখ্য প্রতিযোগিকে ধন্যবাদ জ্ঞাপন এর জন্য এবং তিনি বিশেষভাবে অভিনন্দন জানান এই প্রতিযোগিতার সকল বিজয়ীকে যারা কঠোর পরিশ্রমের মাধ্যমে তাদের বন্ধু-বান্ধব ও পরিবারের ভোটে সর্বোচ্চ লাইক অর্জন করতে সক্ষম হয়েছেন।

DSC_0039_pkt0wu

আরও বিস্তারিত জানতে ভিজিট করুনঃ

http://bangla.bdnews24.com/business/article972883.bdnews

http://www.m.banglanews24.com/detailnews.php?nid=395948&cid=2

 

 

 

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments