Bikroy আপডেট

অ্যাপ রিভিউ বিজয়ীদের পুরস্কৃত করলো বিক্রয় ডট কম

“বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস” বিক্রয় ডট কম, সম্প্রতি তাদের নতুন মোবাইল অ্যাপ’এর অ্যান্ড্রয়েড এবং আইওএস (রঙঝ) ভার্সন চালু করেছে, এবং পাশাপাশি তাদের ওয়েব প্লাটফর্মটিতে নতুনত্ব আনা হয়েছে। যার ফলে এর ব্যবহারকারীরা আরো দ্রুত এবং সহজে কেনা-বেচা করতে পারবে।

এ ছাড়া বিক্রয় ডট কম’এর নতুন অ্যাপ উন্মোচন উপলক্ষ্যে আয়োজিত ‘অ্যাপ ডাউনলোড এবং রিভিউ প্রতিযোগিতা’র তিন বিজয়ীকে মাইক্রোম্যাক্সের পক্ষ থেকে তিনটি ‘ক্যানভাস সেলফি স্মার্টফোন’ পুরস্কার দেওয়া হয়েছে। বিক্রয় ডট কম’এর হেড অফিসে আয়োজিত এক অনুষ্ঠানে এ পুরস্কার বিতরণ করা হয়। বিজয়ীরা হলেন- হৃদয় আহমেদ, অভিজিৎ আসাদ এবং সাজ্জাদুর রহমান তালাশ। প্রতিযোগিতার অসংখ্য অংশগ্রহণকারীর মধ্য থেকে সবচেয়ে কার্যকরী এবং গ্রহণযোগ্য রিভিউ লেখার ভিত্তিতে বিজয়ী নির্বাচন করা হয়।

বিক্রয় ডট কম’এর মার্কেটিং বিভাগের পরিচালক মিশা আলী বলেন, “বিক্রয় ডট কম’এর নতুন আ্যাপ উন্মোচন করতে পেরে আমরা অনেক আনন্দিত। সেই সাথে গ্রাহকদের অনলাইনে বেচা-কেনার জন্য বিক্রয়ের ওয়েব প্লাটফর্মটিকে আরো নতুন এবং সহজে ব্যবহারযোগ্য করা হয়েছে, যার ফলে, গ্রাহকরা অনলাইনে কেনা-বেচায় আরো বেশি উদ্বুদ্ধ হবে।”

????????????????????????????????????

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close