Bikroy.com এবং কিওয়ে মোটরসাইকেল-এর মধ্যে চুক্তি

Share

 

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy, কিওয়ে-এর লেটেস্ট মোটরসাইকেল এবং এর যন্ত্রাংশ Bikroy.com-এর অনলাইনে নিশ্চিত করতে দেশের জনপ্রিয় ব্র্যান্ড কিওয়ে মোটরসাইকেল-এর সাথে একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করেছে। আজ ২১ ডিসেম্বর বৃহষ্পতিবার রাজধানীর ডেইলি স্টার সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

গ্রাহকরা Bikroy থেকে কিওয়ে মোটরসাইকেল কিনে পাবেন এক্সক্লুসিভ হেলমেট এবং আকর্ষণীয় গিফ্ট হ্যাম্পার। গ্রাহকরা Bikroy.com/Bikroy-Deals থেকে ০% ইন্টারেস্টে অ্যামেক্স, ইউসিবি, ইবিএল, ব্রাক, এসসিবি, লংকাবাংলা, সাউথইস্ট ব্যাংকের ক্রেডিট কার্ডের মাধ্যমে তিন অথবা ছয় মাসের সহজ কিস্তিতে কিওয়ে ব্র্যান্ডের মোটরসাইকেল কেনার সুবিধা পাবেন। এছাড়াও গ্রাহকরা Bikroy-এ কিওয়ে মোটরসাইকেল যন্ত্রাংশসমূহ পাবেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Bikroy.com-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ, স্পিডোজ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর মেহেদিউর রহমান পাইকার এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জামান সওয়াদ খান।

এ বিষয়ে Bikroy.com-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ বলেন, “Bikroy-এ আমরা গ্রাহকদের জন্য সবসময় নতুন উদ্ভাবনী সুবিধাসমূহ নিয়ে আসার চেষ্টা করি। Bikroy.com আগ্রহী ক্রেতাদের সরবরাহ করে যানবাহন ইন্ডাস্ট্রির উন্নতিতে সহায়তা করে এবং যখন আমরা ক্রেতাদেরকে ইন্ডাস্ট্রিতে সংযুক্ত করছি তখন ক্রেতাদেরও তাদের ক্রয়ের সিন্ধান্ত গ্রহণের ক্ষেত্রে তথ্য দিয়ে সহযোগিতা করি। সকল সহযোগী স্টেকহোল্ডারদের ক্ষমতায়ন করতে কিওয়ে-এর সাথে আমাদের এই চুক্তি আরেকটি পদক্ষেপ”।

স্পিডোজ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর মেহেদিউর রহমান পাইকার বলেন, “আমরা বিভিন্ন ধরনের মানসম্পন্ন মোটরসাইকেল নিয়ে আসছি যা প্রত্যেকের বাজেটের সাথে সামঞ্জস্যপূর্ণ। Bikroy.com একটি যথার্থ প্ল্যাটফর্ম যেখানে আমরা ব্যক্তি ও ব্যবসা উভয়কেই সেবা দিতে পারি। Bikroy.com-এর মাধ্যমে আমরা ইতোমধ্যেই ভালো সাড়া পেয়েছি। তাই, দৃঢ় আত্মবিশ্বাসের সাথে আমরা Bikroy.com-এর সাথে চুক্তি স্বাক্ষর করেছি। আশা করি, তারা আমাদের ব্যবসা বৃদ্ধি ও উন্নতিতে সহযোগিতা করবে”।

গ্রাহকরা Bikroy.com/Keeway থেকে কিওয়ে-এর সকল মোটরসাইকেল ও যন্ত্রাংশ পাবেন।

নিউজলেটারে সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments