Bikroy আপডেট

১৭তম BASIS SoftExpo 2023-এ অংশগ্রহণ করছে Bikroy

বৃহত্তম আঞ্চলিক প্রযুক্তিগত প্রদর্শনী, BASIS SoftExpo 2023-এ প্রথমবারের মতো অংশগ্রহণ করতে যাচ্ছে Bikroy। এই বার্ষিক ইভেন্টটি বাংলাদেশের বিভিন্ন সফটওয়্যার, আইটি এবং আইটিইএস কোম্পানির অগ্রগতি প্রদর্শন করে থাকে। BASIS SoftExpo হলো বাংলাদেশে প্রযুক্তির উদ্ভাবনী সৃষ্টি এবং সমাধানের সবচেয়ে বড় প্রদর্শনী। ১৭তম BASIS SoftExpo-এর থিম হলো ‘স্মার্টভার্সে স্বাগতম’, যা জাতীয় ও আন্তর্জাতিক প্রযুক্তিভিত্তিক সম্পর্কের উপর ফোকাস করবে। আজ থেকে শুরু হওয়া BASIS SoftExpo 2023 চলবে আগামী ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত।

এবারের আসরে Bikroy-এর অংশগ্রহণের লক্ষ্য হলো ক্রয়-বিক্রয় সার্ভিসের মাধ্যমে ডিজিটাল ক্লাসিফাইড প্ল্যাটফর্ম হিসেবে তাদের অবদান তুলে ধরা। যেকোনো প্রদর্শক তাদের BASIS SoftExpo এক্সিবিটর প্রোফাইল-এর মাধ্যমে Bikroy-এ উপলব্ধ ডিজিটাল লিস্টিং সার্ভিস ও মেম্বারশিপ সম্পর্কে জেনে নিতে পারবেন। এর সাথে হল ০১, ওপেন প্যাভিলিয়ন ১৪-এ অবস্থিত স্টলটিতে Bikroy-এর বিভিন্ন সার্ভিসগুলো হাইলাইট করা হবে। প্রদর্শকরা স্টলটি পরিদর্শন করে মোবাইল, হোম ও ইলেক্ট্রনিক্স, সার্ভিস, ব্যবসা ও শিল্পকারখানা, ফ্যাশন, পোষা প্রাণী, স্পোর্টস ও অন্যান্য Bikroy মেম্বারশিপ সার্ভিস সম্পর্কে ধারণা অর্জন করতে পারবেন। 

এ বছরের অংশগ্রহণকারীদের মধ্যে ২০৪টি দেশি ও বিদেশি আইটি কোম্পানি অন্তর্ভুক্ত থাকছে। এছাড়া দেশি-বিদেশি দুই শতাধিক আইটি পেশাজীবী এবং ইন্ডাস্ট্রি বিশেষজ্ঞরা এই ইভেন্টে অংশগ্রহণ করবেন। প্রদর্শনীটিতে থাকছে সেমিনার, সম্মেলন, একটি 5G এক্সপিরিয়েন্স এরিয়া, ই-স্পোর্টস চ্যাম্পিয়নশিপ এবং লাইভ কনসার্টের আয়োজন। 

এ প্রসঙ্গে Bikroy-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “BASIS SoftExpo হলো সারা বিশ্ব থেকে প্রযুক্তিবিদদের একটি অবিশ্বাস্য সমাবেশ। এই ধরণের উদ্ভাবনী এবং ডিজিটাল রূপান্তরের মাঝে থাকা আমাদের জন্য একটি চমৎকার সুযোগ। ১৭তম BASIS SoftExpo-তে অংশগ্রহণ করতে পেরে আমরা সম্মানিত। এই ইভেন্টের মাধ্যমে গ্রাহকদের মনে Bikroy-এর সার্ভিস সম্পর্কে সচেতনতা বাড়াতে পারবো বলে আমি আশা করি।”

Bikroy-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন,আমরা এই মর্যাদাপূর্ণ সফটওয়্যার এবং আইটি এক্সিবিশনে অংশগ্রহণের জন্য উন্মুখ। এই অঞ্চলের বৃহত্তম আইটি এবং আইটিএস সম্মেলনে অনেক অবিশ্বাস্য প্রযুক্তিগত সৃষ্টি থাকবে। আমরা আনন্দিত এই সেক্টরে Bikroy-এর অবদান এবং Bikroy যে পরিবর্তন এনেছে তা তুলে ধরতে পেরে। আমি আশা করি, BASIS SoftExpo 2023-এর মাধ্যমে আমাদের গ্রাহক এবং বিভিন্ন প্রদর্শকদের সাথে সংযোগ স্থাপন করতে পারবো।”

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close