Bikroy আপডেট

Bikroy-এ কীভাবে সঠিক ও বেস্ট প্রাইসে আপনার গাড়ি বা মোটরবাইকের বিজ্ঞাপন দেবেন?

Bikroy-এ, আমরা প্রায়শই লক্ষ্য করে থাকি, অনেক বিক্রেতাই তাদের ব্যবহৃত গাড়ি বা অন্যান্য যানবাহন বিক্রির বিজ্ঞাপন পোস্ট করার সময় ভুল মূল্য দিচ্ছেন। যার কারণে ক্রেতারা সহজে এসব বিজ্ঞাপনের প্রতি আগ্রহ দেখায় না, ফলে বিক্রি হওয়ার হার অনেকাংশে কমে যায়।

বেশিরভাগ ক্ষেত্রেই বিক্রেতারা পণ্যের বর্তমান বাজার মূল্য না যাচাই করার দরুন এই ভুলগুলো করে থাকেন। সমস্যাটির কথা বিবেচনা করে Bikroy এনেছে একটি দারুণ ও সহজ সল্যুশন।

সেরা দামে কীভাবে অনলাইনে বিক্রি করবেন আপনার যানটি?

Bikroy.com আপনাকে একজন বিক্রেতা হিসেবে আপনার পণ্যের জন্য সেরা দামের নিশ্চয়তা দিতে সচেষ্ট। তথ্য ও উপাত্ত অনুযায়ী আমরা এমন একটি সল্যুশন নিয়ে এসেছি যা ভুল দাম দেওয়া থেকে বিক্রেতাদের সতর্ক করবে।

নতুন এই ফিচারটি আপনি যে গাড়ি বা বাইকটি বিক্রি করার কথা ভাবছেন সেটির গড় দাম কেমন হতে পারে তা আপনাকে জানিয়ে দেবে। বিজ্ঞাপন দেওয়ার সময় আপনাকে শুধুমাত্র ব্র্যান্ড, মডেল এবং উৎপাদনের বছর উল্লেখ করতে হবে। Bikroy আপনার হয়ে পণ্যেটির সেরা দামটি সাজেস্ট করবে যাতে অতিরিক্ত মূল্য বা কম মূল্য এড়ানো যায়। মূল্য ভিত্তিক সাজেশনগুলো মূলত Bikroy থেকে বিগত ১২ মাসের বিক্রিত একই রকম যানবাহনের  ব্র্যান্ড ও মডেলের তথ্যের উপর ভিত্তি করে তৈরি করা।

Price Suggestion feature for your product

উপসংহার

এখন আর আপনাকে আপনার যানটির সঠিক মূল্য জানার জন্য এদিক-ওদিক ছুটতে হবে না। প্রাইস সাজেশন ফিচারটির মাধ্যমে আপনার গাড়ি বা মোটরসাইকেল বিক্রি হবে আরও সহজ এবং সঠিক দামে। 

আগামীতে আমরা অন্যান্য পণ্য ও সার্ভিসের ক্ষেত্রেও এই সুবিধাটি আনবো যাতে আমরা আপনার বিক্রয়যোগ্য প্রতিটি পণ্য/সার্ভিসের সঠিক দাম নিশ্চিত করতে পারি।

বিক্রির জন্য যানবাহন in Dhakaবিক্রির জন্য যানবাহন in Chattogram
বিক্রির জন্য যানবাহন in Dhaka Divisionবিক্রির জন্য যানবাহন in Khulna Division
বিক্রির জন্য যানবাহন in Sylhetবিক্রির জন্য যানবাহন in Chattogram Division
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close