Bikroy আপডেট

Bikroy-এর সাথে আরএফএল অটো ও দুরন্ত বাইসাইকেল-এর চুক্তি

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস Bikroy.com, কমার্শিয়াল অটোমোবাইল এবং বাইসাইকেল ইন্ডাস্ট্রির অন্যতম স্বনামধন্য প্রতিষ্ঠান আরএফএল অটো ও দুরন্ত বাইসাইকেল-এর সাথে চুক্তি স্বাক্ষর করেছে। আজ বৃহষ্পতিবার রাজধানীর ডেইলি স্টার সেন্টারে আয়োজিত এক অনুষ্ঠানে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

এতে উপস্থিত ছিলেন Bikroy-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ এবং আরএফএল অটো ও দুরন্ত বাইসাইকেল-এর ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল আহসান ও পিয়াল হাসান, আরএফএল গ্রুপের হেড অব ডিজিটাল মিডিয়া মো. আজিম হোসাইন এবং ডিজিটাল মিডিয়া ম্যানেজার খালেকুজ্জামান রিগ্যান।

এই চুক্তির মাধ্যমে Bikroy-এর গ্রাহকরা এখন থেকে আরএফএল ফটন-এর বিভিন্ন বাণিজ্যিক যানবাহন এবং দুরন্ত-এর চমৎকার সব বাইসাইকেল Bikroy-এর মাধ্যমে উপভোগ করতে পারবেন, সাথে থাকছে Bikroyএর পক্ষ থেকে আকর্ষণীয় সব ডিল ও অফার।

এ বিষয়ে Bikroy-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ বলেন, “বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা ও ক্রয় সংক্রান্ত তথ্য প্রদানের মাধ্যমে আগ্রহী ক্রেতাদের সরবরাহ করে Bikroy গাড়ি এবং যানবাহন ইন্ডাস্ট্রির গতি বাড়াতে সহায়তা করে থাকে। এছাড়াও অধিক ক্রেতাকে সম্পৃক্ত করার মাধ্যমে আমরা এই ইন্ডাস্ট্রিকে সহযোগিতা করেছি। আরএফএল এবং দুরন্ত-এর সাথে আমাদের এই অংশীদারিত্বের মাধ্যমে সব সহযোগী স্টেকহোল্ডারবৃন্দ উপকৃত হবেন।”

আরএফএল অটোস এবং দুরন্ত বাইসাইকেল-এর পক্ষ থেকে মো. আজিম হোসাইন বলেন, আরএফএল বিভিন্ন রেঞ্জের মানসম্পন্ন পণ্য প্রমোট করে, যা সবার ক্রয় ক্ষমতার মধ্যেই থাকে। আমাদের লক্ষ্য মানসম্পন্ন পণ্য নিশ্চিত করা, যা গ্রাহকদেরকে সন্তুষ্ট করে। Bikroy একটি যথার্থ প্লাটফর্ম যেখানে আমরা ব্যক্তি ও ব্যবসায় পর্যায়ে সেবা দিতে পারবো। Bikroy-এর মাধ্যমে আমরা ইতোমধ্যেই বেশ সাড়া পেতে শুরু করেছি। তাই একটি দৃঢ় আত্মবিশ্বাসের সাথে আরএফএল অটো এবং দুরন্ত বাইসাইকেল Bikroy-এর সাথে চুক্তিবদ্ধ হচ্ছে। আশা করি, Bikroy আমাদের ব্যবসা সম্প্রসারণ করতে সহযোগিতা করবে।

বিস্তারিত জানতে ভিজিট করুন- www.bikroy.com/rflautos

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close