Bikroy আপডেট

Bikroy.com থেকে ৩০% ছাড়ে পাওয়া যাবে স্টেপ ফুটওয়্যার-এর পণ্য!

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com এবং জনপ্রিয় ফুটওয়্যার ম্যানুফ্যাকচারিং কোম্পানি স্টেপ ফুটওয়্যার-এর মধ্যে সম্প্রতি একটি সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষর হয়েছে। চুক্তি অনুযায়ী Bikroy.com-এর ই-কমার্স সার্ভিস ডোরস্টেপ ডেলিভারি থেকে স্টেপ ফুটওয়্যার-এর নির্দিষ্ট কিছু পণ্য ৩০% ছাড়ে কেনা যাবে। অফারটি চলবে ২ জুলাই পর্যন্ত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে Bikroy.com-এর পক্ষ থেকে সিইও ঈশিতা শারমিন ও ডিরেক্টর, মার্কেটপ্লেস মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম ফাহমী, এবং স্টেপ ফুটওয়্যার-এর সিইও মোঃ আমিনুল ইসলাম উপস্থিত ছিলেন। উক্ত অফারটি শুধুমাত্র Bikroy-এর ডোরস্টেপ ডেলিভারি প্ল্যাটফর্ম ব্যবহার করে পণ্য কেনার ক্ষেত্রে প্রযোজ্য হবে। এছাড়াও ডোরস্টেপ ডেলিভারি থেকে স্টেপ ফুটওয়্যার-এর সকল নতুন মডেলের জুতা ব্রাউজ করা এবং অর্ডার করার সুবিধা থাকছে।

Bikroy-এর একটি সংযোজন হচ্ছে ডোরস্টেপ ডেলিভারি। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা ইলেকট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়ার মাধ্যমে ক্রেতা ও বিক্রেতা উভয়ের মূল্যবান সময় বাঁচায়। স্টেপ ফুটওয়্যার একটি বাংলাদেশি জুতো এবং আনুষাঙ্গিক প্রস্তুতকারক প্রতিষ্ঠান। যারা মূলত সুলভ মূল্যে গ্রাহকদের জন্য আরামদায়ক এবং স্টাইলিশ জুতো তৈরি ও বিক্রি করে থাকে।

স্টেপ ফুটওয়্যার-এর সিইও মোঃ আমিনুল ইসলাম বলেন, “স্টেপ ফুটওয়্যার এবং Bikroy একসাথে বাণিজ্যিক যাত্রা শুরু করলো। অনলাইন কেনাকাটার ক্ষেত্রে বাংলাদেশে Bikroy.com যে ধরণের উদ্যোগ নিয়েছে সেটিকে আমরা সাধুবাদ জানাই। আগামী দিনে স্টেপ ফুটওয়্যার এবং Bikroy উভয় প্রতিষ্ঠানই আন্তরিকতার সাথে ক্রেতা সাধারণকে সেবা প্রদান করবে এটাই আমাদের প্রত্যাশা।”

Bikroy.com-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “অনলাইনে কেনাকাটা করা আমাদের দৈনন্দিন জীবনেরই একটি অংশ হয়ে উঠেছে। Bikroy মার্কেটপ্লেস এবং স্টেপ ফুটওয়্যার-এর পক্ষ থেকে ক্রেতাদের সর্বাত্মক সেবা দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে Bikroy.com ব্যবহারকারীরা অনলাইনে তাদের পছন্দসই মূল্যে ফুটওয়্যার খুঁজে নেওয়ার পথে আরও এক ধাপ এগিয়ে গেলো।”

Bikroy.com-এর ডিরেক্টর, মার্কেটপ্লেস মোহাম্মদ সাজ্জাদুল ইসলাম ফাহমী বলেন, “বিক্রয় দীর্ঘদিন ধরে মার্কেটপ্লেসে সফলতার সাথে বিজনেস করে যাচ্ছে। আমি স্বাগত জানাই স্টেপ ফুটওয়্যারকে, এখন থেকে ডোরস্টেপ ডেলিভারি-তে স্টেপ ফুটওয়্যার-এর জুতা অনলাইনে অর্ডার করা যাবে। অনলাইন ডিজিটাল শপ তৈরি করার মাধ্যমে তাদের বিক্রি অনেক বেড়ে যাবে বলে আমার বিশ্বাস। স্টেপ ফুটওয়্যার-এর জন্য শুভকামনা।”

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close