ইলেকট্রনিক্স

Bikroy মেম্বারশিপঃ অনলাইন ব্যবসায় থাকুন এক ধাপ এগিয়ে

একটি অনলাইন কেন্দ্রিক ব্যবসা হিসেবে আপনাকে এমন একটি প্ল্যাটফর্মের সাথে যুক্ত হতে হবে যা আপনার ব্যবসাকে এগিয়ে নিতে সহায়ক হবে। বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস – Bikroy.com, ‘মেম্বারশিপ’ ফিচার নিয়ে এসেছে যা মূলত ইন্টারনেটে আপনার অনলাইনে আপনার ব্যবসাকে অনন্য একটি উচ্চতায় নিয়ে যেতে সাহায্য করবে।

ব্যবসার প্রসারের প্রয়োজনে যে কেউ মেম্বারশিপ সার্ভিসের জন্য আবেদন করতে পারবেন। পরবর্তীতে তারা Bikroy URL-এ একটি ভার্চুয়াল শপ পাবেন যেখানে বিক্রির জন্য পণ্য তালিকাভুক্ত করা যাবে এবং গ্রাহকেরা সেখান থেকেই সরাসরি পণ্য বা সার্ভিস কিনতে পারবেন।

মেম্বারশিপ ফিচারটি মূলত চারটি ভাগে বিভক্তঃ 

১. সদস্য

২. ভেরিফায়েড বিক্রেতা

৩. অনুমোদিত ডিলার

৪. ফিচারড মেম্বার

উল্লেখিত প্যাকেজগুলো আপনি দীর্ঘমেয়াদী কন্ট্রাক্টের ভিত্তিতে সহজ মাসিক মূল্য এবং আকর্ষণীয় ডিসকাউন্টে পেতে পারবেন। মেম্বারশিপ প্যাকেজগুলো নিয়ে আলোচনার সুবিধার্থে আজকে আমরা আমাদের তিনজন সম্মানিত মার্কেটপ্লেস মেম্বারদের কেস স্টাডি তৈরি করেছি, তবে শুরু করার আগে চলুন প্রথমে Bikroy মেম্বারশিপ ব্যবহার করার কিছু সুবিধা জেনে নেই।

Bikroy মেম্বারশিপ ব্যবহার করার সুবিধা

স্বল্প সময়ের মধ্যেই অধিক সংখ্যক গ্রাহকের কাছে পৌঁছানোর ক্ষেত্রে প্রিমিয়াম মেম্বারশিপ একটি বড় ভূমিকা রাখতে পারে। এই মেম্বারশিপ প্যাকেজগুলো মূলত বিক্রি বাড়ানোর জন্য বিশেষভাবে ডিজাইন করা হয়েছে। অন্যদিকে প্লাস মেম্বারশিপ ছোট ও মাঝারি আকারের ব্যবসাগুলোর ক্ষেত্রে বাড়তি সুবিধা যোগ করে। অন্যান্য সুবিধার পাশাপাশি একজন ব্যবসায়ী এখান থেকে যা যা পেতে পারেঃ

  • আরও বেশি বিজ্ঞাপন পোস্ট করার সুবিধা
  • গ্রাহকের আস্থা অর্জন 
  • ফ্রি প্রোমোশন
  • Bikroy-এ আপনার নিজের শপ
  • স্বয়ংক্রিয়ভাবে আপনার বিজ্ঞাপন পুনরায় পোস্ট
  • আগ্রহী ক্রেতাদের ট্র্যাক করা
  • আরও ছবি যুক্ত করা
  • মেম্বার ব্যাজ
  • সহজলভ্য সুপার চার্জড বিজ্ঞাপন
  • ডোরস্টেপ ডেলিভারি

এসমস্ত সুবিধাদি উপভোগ করার পাশাপাশি বিজ্ঞাপন পোস্ট করা সহ যেকোনো প্রয়োজনে সহায়তা করার জন্য মেম্বারশিপ পিরিয়ড চলাকালীন সময়ে মেম্বাররা পাবেন একজন নিবেদিত কাস্টমার সাপোর্ট এক্সিকিউটিভ। 

Bikroy মার্কেটপ্লেসঃ সমস্ত প্রয়োজনীয় ইলেকট্রিক পণ্যের সমাহার

১০টি ভিন্ন সাব-ক্যাটাগরির সমন্বয়ে গঠিত মার্কেটপ্লেস Bikroy-এর সবচেয়ে বড় ক্যাটাগরি। এখানে আগ্রহী বিক্রেতাগন ও ক্রেতারা ইলেকট্রনিক্স, মোবাইল, পোষা প্রাণী ও জীবজন্তু সহ নানান ক্যাটাগরিতে বিজ্ঞাপন পোস্ট করতে এবং দেখতে পারবেন।

বর্তমানে প্রায় ১,৫০০ জন মেম্বার নিয়ে Bikroy সারা দেশের গ্রাহকদের কাছে সেবা পৌঁছে দেওয়ার কাজ করে যাচ্ছে। মার্কেটপ্লেসের সবচেয়ে জনপ্রিয় সাব-ক্যাটাগরি মোবাইলের প্রতিটি বিজ্ঞাপনে বর্তমানে আগ্রহী ক্রেতার সংখ্যা প্রায় ২৬ জন। 

মার্কেটপ্লেস ক্যাটাগরির সম্মানিত মেম্বারদের মধ্যে রয়েছে- মিনিস্টার, প্ল্যানেট আইটি, নাহার ইলেক্ট্রনিক্স, মেগা হাট, টপ গিয়ার বিডি, ওয়ান্ডারস কম্পিউটার, আইটি গ্যালারি, ব্লু-স্টার, ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম, রূপসা এবং আরও অন্যান্য স্বনামধন্য কিছু প্রতিষ্ঠান।

এক নজরে আমাদের মেম্বাররা

নাহার ইলেক্ট্রনিক্স

নাহার ইলেকট্রনিক্স মূলত একটি অনলাইন শপ যেখানে আপনি দেশের সেরা এবং সাশ্রয়ী মূল্যের মধ্যে স্যামসাং, অ্যাপল, সিম্ফনি, সনি, অপ্পো, ইত্যাদি বিভিন্ন ব্র্যান্ডের অরিজিনাল মোবাইল ফোন কিনতে পারবেন। এছাড়াও তারা ৩ দিনের রিপ্লেসমেন্ট সুবিধার মতো বিক্রয়োত্তর পরিষেবাও দিয়ে থাকে (যেখানে প্রযোজ্য) এবং গ্রাহকদের জন্য তারা দিয়ে থাকেন ১-বছরের সার্ভিস ওয়ারেন্টি (যেখানে প্রযোজ্য)।

ওয়ান্ডারস কম্পিউটার

২০১৫ সাল থেকে ওয়ান্ডারস কম্পিউটার গ্রাহকদের সার্ভিস দিয়ে আসছে। গ্রাহকদের জন্য দীর্ঘমেয়াদে ব্যবহারের জন্য তারা বিভিন্ন গ্লোবাল ব্র্যান্ডের পণ্য এনে থাকে। এছাড়াও ব্যবসার শুরু থেকেই, তারা গ্রাহকদের সাথে দীর্ঘমেয়াদী সম্পর্ক তৈরি এবং তা বজায় রাখার জন্য কাজ করে আসছে। ওয়ান্ডারস কম্পিউটার-এ সব ধরনের কম্পিউটার অ্যাক্সেসরিজ, ল্যাপটপ, ডেস্কটপ, হেয়ার ট্রিমার ইত্যাদি পাওয়া যাবে। পাশাপাশি ওয়ান্ডারস কম্পিউটার গ্রাহকদের বিক্রয়োত্তর সেবাও নিশ্চিত করে থাকে।

ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম

ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম একটি ব্র্যান্ড নিউ কম্পিউটার শপ। তারা সব ধরনের কম্পিউটার, কম্পিউটার অ্যাক্সেসরিজ, ডেস্কটপ কম্পিউটার, নতুন ল্যাপটপ, ল্যাপটপ চার্জার, হেডফোন, হেডসেট ইত্যাদি বিক্রি করে থাকে। পাশাপাশি ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম তাদের গ্রাহকদের কাছে সব ধরনের কম্পিউটার-সংক্রান্ত গ্যাজেট এবং অ্যাক্সেসরিজ কেনার ক্ষেত্রে সঠিক ও আকর্ষণীয় মূল্য নিশ্চিত করে থাকে।

নাহার ইলেক্ট্রনিক্স, ওয়ান্ডারস কম্পিউটার, ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম – এর ব্যবসায়িক চ্যালেঞ্জসমূহ

আমাদের মেম্বাররা ইতিপূর্বে যেসকল ব্যবসায়িক চ্যালেঞ্জের সম্মুখীন হয়েছেঃ

  • মোবাইল ও কম্পিউটার মার্কেটে একটি প্রতিযোগিতামূলক পরিস্থিতি
  • দোকানের অপর্যাপ্ত অনলাইন উপস্থিতি
  • সাশ্রয়ী মার্কেটিং টুলস না থাকা
  • গ্যাজেট কেনার ক্ষেত্রে অনলাইন শপগুলোর প্রতি আস্থার অভাব

নাহার ইলেক্ট্রনিক্স

নাহার ইলেক্ট্রনিক্স যেসকল Bikroy মেম্বারশিপ ফিচার ব্যবহার করেছে

Bikroy মেম্বারশিপ অসংখ্য প্রতিযোগীদের ভিড়ে আপনাকে দারুণ একটি অনলাইন প্রেসেন্স তৈরি করতে সহায়তা করে থাকে। নাহার ইলেক্ট্রনিক্স গত ৪ বছরেরও বেশি সময় ধরে আমাদের একজন সম্মানিত ক্লায়েন্ট। এই সময়ের মধ্যে, তারা যেসকল ফিচার উপভোগ করেছেঃ

  • প্রিমিয়াম মেম্বারশিপঃ এটি নাহার ইলেক্ট্রনিক্স-এর মতো বড় আকারের ব্যবসার জন্য উপযুক্ত।
  • নাহার ইলেক্ট্রনিক্স একটি প্রিমিয়াম মেম্বারশিপ প্যাকেজ নিয়েছে যেখানে রয়েছে ৩০০টি বিজ্ঞাপন সীমা, ফ্রি ভাউচার (টপ অ্যাড, বাম্প আপ, আর্জেন্ট, স্পটলাইট) ইত্যাদি।
  • প্যাকেজঃ ৬ মাস। Bikroy.com তার বিশ্বস্ত মেম্বারদের জন্য বিশেষ ডিস্কাউন্ট এবং কাস্টমার সাপোর্ট প্রদান করে থাকে।
  • নাহার ইলেক্ট্রনিক্স নিশ্চিত করেছে যে টপ অ্যাড প্রমোশনাল টুল (ভাউচার) ব্যবহার করে তাদের সেলস বেড়েছে।

Bikroy মেম্বারশিপ ব্যবহার যেসকল সমাধান এনে দিয়েছে

মেম্বারশিপ সার্ভিস নেওয়ার পরবর্তী সময়ে, নাহার ইলেক্ট্রনিক্স-এর সেলস গ্রাফ ৬০%-এরও বেশি বৃদ্ধি পেয়েছে। এছাড়াও, তারা অন্যান্য যেসকল সুবিধা উপভোগ করেছেঃ 

  • মেম্বারশিপ সার্ভিস নেওয়ার পর তাদের ৬০% -এরও বেশি সেলস বৃদ্ধি পেয়েছে
  • অনলাইন শপে ভিজিটর বেড়েছে
  • ফ্রি ভাউচার নাহার ইলেক্ট্রনিক্স-কে সেলস আরও বাড়াতে সহায়তা করেছে
  • Bikroy.com-এর সর্বশেষ মূল্য, প্রমোশন এবং অফার সম্পর্কে তারা সবসময় আপডেটেড থাকেন

ওয়ান্ডারস কম্পিউটার

ওয়ান্ডারস কম্পিউটার যেসকল Bikroy মেম্বারশিপ ফিচার ব্যবহার করেছে

Bikroy মেম্বারশিপ অনলাইন ব্যবসাগুলোর জন্য একটি প্রিমিয়াম সমাধান। ওয়ান্ডারস কম্পিউটার গত ৬ বছর ধরে আমাদের একজন সম্মানিত মেম্বার। ইতিমধ্যে তারা কিছু দারুণ বৈশিষ্ট্য উপভোগ করেছেঃ

  • প্রিমিয়াম মেম্বারশিপঃ যা মূলত ওয়ান্ডারস কম্পিউটার-এর মত বিস্তৃত ইনভেন্টরি সম্পন্ন ব্যবসার জন্য উপযুক্ত।
  • ওয়ান্ডারস কম্পিউটার একটি প্রিমিয়াম মেম্বারশিপ প্যাকেজ নিয়েছে যেখানে আছে ৩০০ বিজ্ঞাপন, ফ্রি ভাউচার (টপ অ্যাড, বাম্প আপ, আর্জেন্ট, স্পটলাইট) ইত্যাদি।
  • প্যাকেজের সময়কালঃ ৬ মাস। Bikroy তার বিশ্বস্ত মেম্বারদের জন্য বিশেষ ডিস্কাউন্ট এবং কাস্টমার সাপোর্ট প্রদান করে থাকে।
  • ওয়ান্ডারস কম্পিউটার-এর পক্ষ থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী টপ অ্যাড, এবং বাম্প আপ প্রমোশনাল টুলস (ভাউচার) এর ব্যবহার তাদের সেলস অনেকাংশে বৃদ্ধি করেছে।

Bikroy মেম্বারশিপ ব্যবহার যেসকল সমাধান এনে দিয়েছে

মেম্বারশিপ নেবার পর ওয়ান্ডারস কম্পিউটার এর সেলস ৬০% পর্যন্ত বৃদ্ধি পেয়েছে। এছাড়াও, অন্য যেসকল সুবিধাদি তারা উপভোগ করেছেঃ

  • ওয়ান্ডারস কম্পিউটার নিশ্চিত করেছে মেম্বারশিপ সার্ভিস নেওয়ার পরে তাদের সেলস ৩১% থেকে ৬০% পর্যন্ত বেড়েছে
  • অনলাইন শপে ভিজিটর বেড়েছে
  • ফ্রি ভাউচার তাদের সেলস বৃদ্ধিতে সাহায্য করেছে
  • Bikroy.com-এর সর্বশেষ মূল্য, প্রমোশন এবং অফার সম্পর্কে তারা সর্বদা আপডেটেড থাকেন

ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম

ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম যেসকল Bikroy মেম্বারশিপ ফিচার ব্যবহার করেছে

Bikroy মেম্বারশিপ যেকোনো ব্যবসার প্রসারের ক্ষেত্রে একটি সর্বোত্তম অনলাইন উপস্থিতি নিশ্চিত করে থাকে। ৬ বছর ধরে ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম আমাদের একজন সম্মানিত মেম্বার। এই সময়ে তারা যে মেম্বারশিপ ফিচারগুলো উপভোগ করেছেঃ 

  • প্রিমিয়াম মেম্বারশিপঃ এটি ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম-এর মতো বড় আকারের ব্যবসার জন্য উপযুক্ত।
  • ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম প্রিমিয়াম মেম্বারশিপ প্যাকেজ নিয়েছে যেখানে রয়েছে ৩০০টি বিজ্ঞাপন সীমা, ফ্রি ভাউচার (টপ অ্যাড, বাম্প আপ, আর্জেন্ট, স্পটলাইট) ইত্যাদি।
  • প্যাকেজঃ ৬ মাস। Bikroy.com তার বিশ্বস্ত মেম্বারদের জন্য বিশেষ ডিস্কাউন্ট এবং কাস্টমার সাপোর্ট প্রদান করে থাকে।
  • ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম নিশ্চিত করেছে যে টপ অ্যাড, বাম্প আপ, এবং স্পটলাইট প্রমোশনাল টুল (ভাউচার) ব্যবহার তাদের সেলস বৃদ্ধি করেছে।

Bikroy মেম্বারশিপ ব্যবহার যেসকল সমাধান এনে দিয়েছে

মেম্বারশিপ সার্ভিস গ্রহণ করার পরবর্তী সময়ে, ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম-এর সামগ্রিক সেলস ৬০% পর্যন্ত বৃদ্ধি পেয়েছে। এছাড়াও অন্যান্য যেসকল সুবিধা তারা উপভোগ করেছেঃ

  • ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম জানিয়েছে মেম্বারশিপ সার্ভিস নেওয়ার পরে তাদের সেলস ৩১% থেকে ৬০% পর্যন্ত বেড়েছে
  • অনলাইন শপে ভিজিটর বেড়েছে
  • ফ্রি ভাউচার তাদের সেলস বৃদ্ধিতে সাহায্য করেছে
  • ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম দৃঢ়ভাবে নিশ্চিত করেছে Bikroy.com-এর সর্বশেষ মূল্য, প্রমোশন এবং অফার সম্পর্কে তারা সর্বদা আপডেটেড থাকেন

মেম্বাররা আমাদের ব্যাপারে কী বলছে 

নাহার ইলেক্ট্রনিক্স

নাহার ইলেক্ট্রনিক্স-এর প্রোপাইটর মোঃ শরীফ ভূঁইয়া বলেন, “আমি বিগত ৪ বছরেরও বেশি সময় ধরে Bikroy.com এর মাধ্যমে ব্যবসা করছি। মেম্বারশিপ সার্ভিস নেওয়ার পর আমার ব্যবসা ৬০%-এরও বেশি বৃদ্ধি পেয়েছে। আমি অন্যান্য ব্যবসায়ীদের তাদের মেম্বারশিপ ফিচারটি ব্যবহার করার কথা বলতে চাই। আমি আগামীতেও Bikroy-এর সাথে আমার পার্টনারশিপ অব্যাহত রাখতে চাই।”

ওয়ান্ডারস কম্পিউটার

ওয়ান্ডারস কম্পিউটার-এর স্বত্বাধিকারী মোঃ আবু বকর সিদ্দিক বলেন, “আমি ২০১৬ সাল থেকে Bikroy.com-এর মাধ্যমে ব্যবসা করছি। Bikroy আমাকে সারা দেশে গ্রাহকদের কাছে পৌঁছাতে সাহায্য করে। তাদের একাধিক প্রমোশনাল টুলস ব্যবহার করে অনেক উপকৃত হয়েছি। এছাড়াও Bikroy আমাকে আমার সেলস উল্লেখযোগ্যভাবে বৃদ্ধিতে সাহায্য করে। তাদের জন্য শুভ কামনা।”

ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম

ওয়ার্ল্ড কম্পিউটার সিস্টেম-এর স্বত্বাধিকারী মুনতাসির আনাম নয়ন বলেন, “Bikroy আমার ব্যবসার জন্য একটি ডেডিকেটেড কাস্টমার বেইস তৈরি করতে এবং আমার সেলস বাড়াতে সাহায্য করেছে। এছাড়াও, Bikroy-এর মেম্বার শপ সুবিধা গ্রাহকদের Google-এ আমার দোকান খুঁজে পেতে এবং ট্র্যাক করতে সাহায্য করে।”

পরিশেষ

Bikroy মেম্বারশিপ আমাদের মেম্বারদের তাদের সেলস বাড়াতে এবং পূর্বে সম্মুখীন হওয়া তাদের চ্যালেঞ্জগুলো কাটিয়ে উঠতে সাহায্য করেছে।

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেসের সাথে যুক্ত হতে ও অনলাইনে ব্যবসার প্রসার ঘটাতে আমাদের মেম্বারশিপ সার্ভিস ব্যবহার করুন এবং অনলাইন ব্যবসায় থাকুন এক ধাপ এগিয়ে।

আপনার আগামী অনলাইন ব্যবসার জন্য আমাদের পক্ষ থেকে আন্তরিক শুভকামনা!

সর্বশেষ বিজ্ঞাপনগুলি ব্রাউজ করুন:
2 gb gpu
Dhaka, Laptop & Computer Accessories
Tk 2,500
রিয়েলমি ব্লুটুথ এয়ারপড Realme Airpod Bluetooth
Dhaka, Audio & Sound Systems
Tk 350
Dhamaka Offer: 32 LINE PABX SYSTEM Package Including
Dhaka, Other Electronics
Tk 38,200
Tv for sell
Dhaka, TVs
Tk 2,299
PowerColor Red Dragon Radeon™ RX 590 8GB GDDR5
Rajshahi Division, Laptop & Computer Accessories
Tk 16,900
View all 67145 ads..

ঢাকা এ বিক্রির জন্য ইলেক্ট্রনিক্সচট্টগ্রাম এ বিক্রির জন্য ইলেক্ট্রনিক্স
ঢাকা বিভাগ এ বিক্রির জন্য ইলেক্ট্রনিক্সখুলনা বিভাগ এ বিক্রির জন্য ইলেক্ট্রনিক্স
সিলেট এ বিক্রির জন্য ইলেক্ট্রনিক্সচট্টগ্রাম বিভাগ এ বিক্রির জন্য ইলেক্ট্রনিক্স
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close