Bikroy আপডেটহোম এবং লিভিং

দেশের প্রথম অনলাইন ফার্নিচার মেলা আয়োজন করেছে Bikroy.com

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস – Bikroy.com আয়োজন করেছে দেশের প্রথম অনলাইন ফার্নিচার মেলা – ‘Bikroy ফার্নিচার ফেয়ার ২০২২’ (#BikroyFurnitureFair2022)। মেলা চলাকালে ক্রেতারা অনলাইনে ফার্নিচার কিনে শপ ভেদে ১০% থেকে ৩৫% পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন। আজ থেকে শুরু হতে যাওয়া এই মেলাটি চলবে ৩১ অক্টোবর পর্যন্ত।

রাজধানীর বাড্ডা, মাদানী অ্যাভিনিউ, মিরপুর, আদাবর, মগবাজার, ও খিলগাঁও এলাকায় মোট ১১টি শো-রুম অংশগ্রহণ করছে এই মেলায়। Bikroy ফার্নিচার ফেয়ার ২০২২ (#BikroyFurnitureFair2022) চলাকালীন সময়ে Bikroy-এর ভেরিফায়েড মেম্বারদের কাছ থেকে ক্রেতারা ডিসকাউন্ট সহ ২০০-এরও বেশি সম্পূর্ণ নতুন ফার্নিচারের কালেকশন থেকে বেডরুম, লিভিং, ডাইনিং, কিচেন, অথবা অফিস ও শপ ফার্নিচার দেখে এবং পরবর্তীতে শো-রুম ভিজিট করে কিনতে পারবেন।

Bikroy-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “মার্কেটপ্লেস Bikroy-এর সবচেয়ে বড় এবং জনপ্রিয় ক্যাটাগরি। আর মার্কেটপ্লেসের অন্যতম বেস্ট সেলিং আইটেম হচ্ছে ফার্নিচার। আমাদের ফার্নিচার ক্রেতাদের কথা মাথায় রেখে আমরা বিভিন্ন সময় নানান অফার নিয়ে আসি, আর তারই ধারাবাহিকতায় আমরা প্রথমবারের মতো আয়োজন করতে চলেছি ‘Bikroy ফার্নিচার ফেয়ার ২০২২’ (#BikroyFurnitureFair2022)। অনলাইন ফার্নিচার মেলায় গ্রাহকরা পাবেন শপ ভেদে নির্দিষ্ট ছাড় এবং অন্যান্য সুবিধা। আমার বিশ্বাস ফার্নিচার ক্রেতারা ‘Bikroy ফার্নিচার ফেয়ার ২০২২’ (#BikroyFurnitureFair2022)-এর মাধ্যমে তাদের প্রয়োজন ও বাজেট অনুযায়ী কাঙ্ক্ষিত ফার্নিচারটি খুঁজে নিতে পারবেন।”

Bikroy-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “ফার্নিচার আমাদের দৈনন্দিন জীবনের সাথে জড়িয়ে আছে। তবে সময়ের সঙ্গে গৃহসজ্জার ধারায় এসেছে পরিবর্তন। ​​আকারে ছোট এবং সহজে বহনযোগ্য ফার্নিচারের চাহিদা দিন দিন বাড়ছে। Bikroy-এর ভেরিফায়েড সেলারদের মাধ্যমে যাতে আমাদের গ্রাহকরা তাদের পছন্দ ও বাজেটে ফার্নিচার কিনতে পারেন, সেই উপলক্ষে আমরা আয়োজন করেছি দেশে প্রথম অনলাইন ফার্নিচার মেলা – ‘Bikroy ফার্নিচার ফেয়ার ২০২২’ (#BikroyFurnitureFair2022)। ডিসকাউন্ট সহ গ্রাহকদের ফার্নিচার কেনার অভিজ্ঞতাকে আনন্দময় করে তুলতে এটি আমাদের একটি নতুন উদ্যোগ। আমি আশা করি আমাদের গ্রাহকেরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশ নিয়ে আমাদের এই প্রয়াসকে স্বার্থক করে তুলবেন।”

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close