Bikroy আপডেট

Bikroy – এ পণ্য খুঁজে নিন আরও সহজে!

Bikroy.com এখন সার্চ রেজাল্ট হলো আরও উন্নত, আরও সুনির্দিষ্ট। সার্চ বক্সে আপনার কীওয়ার্ড ইনপুট করলেই, আমাদের সিস্টেম এটি একটি ব্র্যান্ড, বিভাগ, মডেল বা আইটেম কিনা তা স্বয়ংক্রিয়ভাবে সনাক্ত করবে। যদি “সার্চ টার্ম” টি থেকে কোনো ক্যাটাগরি, ব্র্যান্ড, মডেল বা আইটেম চিহ্নিত করা সম্ভব না হয়ে থাকে, তবে বিকল্প হিসাবে শিরোনাম এবং বর্ণনাটির মধ্যকার মিল থেকে আমরা সবচেয়ে উপযুক্ত তালিকাগুলি উপস্থাপন করব। উন্নত সিস্টেমের কারণে এখন অপ্রয়োজনীয় অপশনগুলো থেকে ব্রাউজ করার ঝামেলাকে বিদায় জানাতে পারবেন সহজেই।

আপনার সেরা অভিজ্ঞতা নিশ্চিত করাই আমাদের সর্বোচ্চ চেষ্টা। এখন “সার্চ” অপশনটি আরও নিখুঁত তথ্য প্রদানে সক্ষম, আপনার “সার্চ ইনপুট” এর উপর ভিত্তি করে এটি প্রাসঙ্গিক সার্চ রেজাল্ট দেখাবে। সিস্টেমটি আপনাকে আর খালি হাতে ফেরাবে না অথবা অনুপযুক্ত ফলাফলগুলি দেখাবে না।

আমাদের সার্চ সিস্টেম এখন ইংরেজি, বাংলা, এমনকি বাংলিশ শব্দও সনাক্ত করতে পারবে। আগে যদি আপনি কোনো পণ্য বা সেবার জন্য সার্চ করলে (উদাহরণ: Car এর পরিবর্তে Gari বা গাড়ি), কোনো ফলাফল দেখাতো না। এখন আপনি ইংরেজীতে টাইপ না করলেও আপনার পছন্দসই ফলাফল প্রদর্শন করা হবে।

গাড়ি

“যানবাহন” ক্যাটাগরিতে প্রবেশ করার পর আপনি Gari/Car/গাড়ি দ্বারা অনুসন্ধান করতে পারেন এবং সবক্ষেত্রে আপনি একই ফলাফল দেখতে পারবেন। আপনি ব্র্যান্ডের নাম এবং ব্র্যান্ড মডেলগুলি দ্বারাও গাড়ি সার্চ করতে পারেন।

কীওয়ার্ডঃ “gari”

keyword gari

 

কীওয়ার্ডঃ “Car”

keyword car

 

মোবাইল

“মোবাইল” ক্যাটাগরির মধ্যে মোবাইল ফোন, মোবাইল ফোন এক্সেসরিজ, সিম কার্ড, মোবাইল ফোন সার্ভিস ইত্যাদি সাব-ক্যাটাগরি রয়েছে। আপনি যদি mobile/mobile phone/মোবাইল টাইপ করেন তবে আপনার পছন্দসই সার্চ রেজাল্ট দেখতে পারবেন। “মোবাইল” ক্যাটাগরির অধীনে, আপনি ব্র্যান্ডের নাম এবং ব্র্যান্ড মডেল সার্চ করতে পারেন।

ক্যাটাগরিঃ “মোবাইল”

keyword mobile

ব্র্যান্ড ফিল্টারঃ

mobile brand filter

মডেল ফিল্টারঃ

mobile model filter

ইলেক্ট্রনিক্স

“ইলেক্ট্রনিক্স” ক্যাটাগরির মধ্যে ল্যাপটপ ও কম্পিউটার, ল্যাপটপ ও কম্পিউটার এক্সেসরিজ, টিভি, ট্যাবলেট ও এক্সেসরিজ, টিভি ও ভিডিও এক্সেসরিজ ইত্যাদি সাব-ক্যাটাগরি রয়েছে। আপনি ডিভাইসের ধরণ কিংবা ব্র্যান্ড নির্বাচন করে আরও সুনির্দিষ্টভাবে সার্চ করতে পারবেন।

কীওয়ার্ডঃ “Laptop”

keyword laptop

 

কীওয়ার্ডঃ “Laptops”

keyword laptops

 

কীওয়ার্ডঃ “ল্যাপটপ”

ল্যাপটপ

চাকরি

“চাকরি” ক্যাটাগরিতে আপনি সহজেই চাকরির ধরণ অথবা ফাংশন যেমন ম্যানেজমেন্ট, হসপিটালিটি, মার্কেটিং ও সেলস ইত্যাদি টাইপ করেই সার্চ করতে পারেন।

jobs catagory

কীওয়ার্ডঃ “গ্রাহক সেবা”

keyword customer care

 

সার্চ এলগরিদম

এখন আমাদের সার্চ এলগরিদম হয়েছে আরো উন্নত। আপনি সার্চ বারে পছন্দসই পণ্যটির ব্র্যান্ড মডেল বা রিলিজ ইয়ার ইনপুট করলেই আপনি যে ফলাফলটি চান, হুবহু তাই প্রদর্শন করবে।

সার্চ এলগরিদম

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close