Bikroy ও আনোয়ার ল্যান্ডমার্কের মধ্যে চুক্তি স্বাক্ষর

Share

অনলাইন মার্কেটপ্লেস Bikroy ও রিয়েল এস্টেট প্রতিষ্ঠান আনোয়ার ল্যান্ডমার্ক লি. প্রোপার্টি ক্রয়ে গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদানের লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির ফলে গ্রাহকরা Bikroy-এর মাধ্যমে আনোয়ার ল্যান্ডমার্ক লি. থেকে ফ্ল্যাট বুকিং দিলে, প্রত্যেক বুকিং-এ ফ্রি পাবেন একটি ১৪ কি.গ্রা. ধারণ ক্ষমতাসম্পন্ন হোয়ার্লপুল ওয়াশিং মেশিন।

রাজধানীর মতিঝিলে অবস্থিত আনোয়ার ল্যান্ডমার্ক লি.-এর হেড অফিসে সম্প্রতি এই চুক্তি স্বাক্ষর করা হয়। অফারটি উপভোগ করা যাবে এ বছরের ৩০ এপ্রিল পর্যন্ত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Bikroy-এর হেড অব প্রোপার্টি এন্ড ভেহিকেলস ইসা আবরার আহমেদ, হেড অব প্রোপার্টি ইমদাদুল হক মবিন, আনোয়ার ল্যান্ডমার্ক লি.-এর এক্সিকিউটিভ ডিরেক্টর অব মার্কেটিং এন্ড সেলস ও সিএসডি এ কে এম শাহাদাৎ হুসেইন মজুমদার, সিনিয়র জেনারেল ম্যানেজার অব মার্কেটিং এন্ড সেলস হক ফয়সাল, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন রফিকুল ইসলাম এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব ব্র্যান্ড মার্কেটিং রাসেল আহমেদ।

Bikroy-এ আনোয়ার ল্যান্ডমার্ক লি.-এর প্রোপার্টি তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে এবং বুকিং দিতে ভিজিট করুন: http://bikroy.com/bn/shops/anwar-landmark

নিউজলেটারে সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments