Bikroy আপডেটপ্রপার্টি

Bikroy ও আনোয়ার ল্যান্ডমার্কের মধ্যে চুক্তি স্বাক্ষর

অনলাইন মার্কেটপ্লেস Bikroy ও রিয়েল এস্টেট প্রতিষ্ঠান আনোয়ার ল্যান্ডমার্ক লি. প্রোপার্টি ক্রয়ে গ্রাহকদের বিশেষ সুবিধা প্রদানের লক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষর করেছে।

এই চুক্তির ফলে গ্রাহকরা Bikroy-এর মাধ্যমে আনোয়ার ল্যান্ডমার্ক লি. থেকে ফ্ল্যাট বুকিং দিলে, প্রত্যেক বুকিং-এ ফ্রি পাবেন একটি ১৪ কি.গ্রা. ধারণ ক্ষমতাসম্পন্ন হোয়ার্লপুল ওয়াশিং মেশিন।

রাজধানীর মতিঝিলে অবস্থিত আনোয়ার ল্যান্ডমার্ক লি.-এর হেড অফিসে সম্প্রতি এই চুক্তি স্বাক্ষর করা হয়। অফারটি উপভোগ করা যাবে এ বছরের ৩০ এপ্রিল পর্যন্ত।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Bikroy-এর হেড অব প্রোপার্টি এন্ড ভেহিকেলস ইসা আবরার আহমেদ, হেড অব প্রোপার্টি ইমদাদুল হক মবিন, আনোয়ার ল্যান্ডমার্ক লি.-এর এক্সিকিউটিভ ডিরেক্টর অব মার্কেটিং এন্ড সেলস ও সিএসডি এ কে এম শাহাদাৎ হুসেইন মজুমদার, সিনিয়র জেনারেল ম্যানেজার অব মার্কেটিং এন্ড সেলস হক ফয়সাল, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব মার্কেটিং এন্ড ব্র্যান্ড কমিউনিকেশন রফিকুল ইসলাম এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব ব্র্যান্ড মার্কেটিং রাসেল আহমেদ।

Bikroy-এ আনোয়ার ল্যান্ডমার্ক লি.-এর প্রোপার্টি তালিকা সম্পর্কে বিস্তারিত জানতে এবং বুকিং দিতে ভিজিট করুন: http://bikroy.com/bn/shops/anwar-landmark

Apartments for sale in DhakaApartments for sale in Chattogram
Apartments for sale in Dhaka DivisionApartments for sale in Khulna Division
Apartments for sale in SylhetApartments for sale in Chattogram Division
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close