Bikroyযানবাহন

Bikroy-এ টয়োটা করোলা অ্যালটিস বুকিং দিলেই ৫০,০০০ টাকা ক্যাশব্যাক!

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও বহুল পরিচিত গাড়ি ব্র্যান্ড টয়োটার সাথে চুক্তিবদ্ধ হয়েছে। এর মাধ্যমে গ্রাহকরা এখন বিক্রয় থেকে টয়োটার ব্র্যান্ড নিউ গাড়ি কিনতে পারবেন। বিক্রয়-এর মাধ্যমে টয়োটা করোলা অ্যালটিস গাড়ি কিনলেই গ্রাহকরা পাবেন ৫০,০০০ টাকা ক্যাশব্যাক।

আজ ২৬ ফেব্রুয়ারি, সোমবার রাজধানীর ডেইলি স্টার সেন্টারে Bikroy এবং টয়োটার মধ্যে চুক্তি স্বাক্ষর হয়। এতে উপস্থিত ছিলেন Bikroy-এর মার্কেটিং এন্ড অ্যাড সেল্স হেড ঈশিতা শারমিন, ভেহিকেল্স এন্ড প্রোপার্টি হেড ইসা আবরার আহমেদ, ভেহিকেল্স হেড তালুকদার শুভাগ, ভেহিকেল্স সিনিয়র এক্সিকিউটিভ মিজান খান, মার্কেটিং এক্সিকিউটিভ শরিফুল আলম চৌধুরী এবং টয়োটার হেড অব সেল্স শাহুদ মুসতানসির, করপোরেট সেল্স ম্যানেজার রুম্মান রউফ, মার্কেটিং টিম লিডার লুতফুল করিম, মার্কেটিং সিনিয়র অ্যাসিস্টেন্ট ম্যানেজার আতিকুর রহমান সজীব ও মার্কেটিং সিনিয়র এক্সিকিউটিভ রিফাদ রাসুল খান।

Bikroy-এর ভেহিকেল্স এন্ড প্রোপার্টি হেড ইসা আবরার আহমেদ বলেন, ‘বিশ্বের সবেচেয়ে বিশ্বস্ত গাড়ি প্রস্তুতকারী প্রতিষ্ঠান টয়োটার সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা খুবই আনন্দিত। Bikroy-এ বাংলাদেশের সবচেয়ে বেশি গাড়ির তালিকা রয়েছে। সাড়ে তিন লাখেরও বেশি ব্যবহারকারী তাদের পরবর্তী গাড়িটি কিনতে Bikroy.com ভিজিট করেন। আমাদের সেবাসমূহ বৃদ্ধির অংশ হিসেবে আমরা টয়োটার সাথে যুক্ত হয়েছি যেখানে, গ্রাহকরা নগদ লাভের সাথে ব্র্যান্ড নিউ টয়োটা করোলা অ্যালটিস গাড়ি কিনতে পারবেন’।

টয়োটা-এর হেড অব সেল্স শাহুদ মুসতানসির বলেন, ‘বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্র্যান্ড হিসেবে টয়োটা তার গ্রাহকদের জন্য আরও নতুন নতুন সেবা নিয়ে আসার চেষ্টা করে। তার অংশ হিসেবে ঘরে বসেই পছন্দের টয়োটা গাড়ির কেনার সুযোগ করে দিতে আমরা বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ও বিশ্বস্ত মার্কেটপ্লেস Bikroy-এর সাথে যুক্ত হয়েছি। আমাদের এই যাত্রায় Bikroy.com-কে পাশে পেয়ে আমরা সত্যিই আনন্দিত’।

টয়োটা গাড়ি Bikroy-এ দেখতে ভিজিট করুনঃ  Bikroy.com/navanatoyota

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Leave a Reply

Back to top button
Close
Close