Bikroy এর #ILoveBangladesh গল্প প্রতিযোগিতার বিজয়ী ঘোষণা

ILoveBangladesh গল্প প্রতিযোগিতা
Share

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, বিজয় দিবস  উপলক্ষ্যে আয়োজিত #ILoveBangladesh (আই লাভ বাংলাদেশ) গল্প প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা করেছে। গত ১৯ ডিসেম্বর, ২০১৮-তে Bikroy.com এর হেড অফিসে আয়োজিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঘোষণা করা হয় বিজয়ীদের নাম। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এবং সুরকার শহীদ আলতাফ মাহমুদ এর কন্যা শাওন মাহমুদ। প্রতিযোগিতায় ২০০ এরও বেশি সংগৃহীত গল্পগুলো থেকে তিনটি গল্প বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়। প্রতিযোগিতায় প্রথম হয়েছেন দিদারুল ইসলাম, দ্বিতীয় হয়েছেন মোঃ সাঈদ-বিন-আজিজ এবং তৃতীয় হয়েছেন মনজুরুল হক। অনুষ্ঠানে বিজয়ীরা বিশেষ অতিথির কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। এছাড়া সম্মানিত অতিথির হাতে ক্রেস্ট তুলে দেন Bikroy.com এর ম্যানেজমেন্ট টিম।

সম্প্রতি, Bikroy.com তরুণ প্রজন্মের কাছে এদেশের নাম না জানা বীর মুক্তিযোদ্ধা এবং সত্যিকারের দেশ প্রেমিকদের সাহসী গল্প তুলে ধরার লক্ষ্যে #ILoveBangladesh গল্প প্রতিযোগিতা চালু করে। প্রতিযোগিরা বিক্রয় ব্লগ ভিজিট করে লেখা বা ভিডিও আকারে গল্প পাঠিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

গল্প নির্বাচনের দায়িত্বে ছিলেন সম্মানিত মুক্তিযোদ্ধা এবং Bikroy এর ম্যানেজমেন্ট টিমের সমন্বয়ে গঠিত প্যানেল। প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে ১০,০০০ টাকা, দ্বিতীয় পুরস্কার হিসেবে ৫,০০০ টাকা এবং তৃতীয় পুরস্কার হিসেবে ২,০০০ টাকা প্রদান করা হয়। এছাড়াও বিজয়ীদেরকে Bikroy এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয় এবং নির্বাচিত গল্প তিনটি খুব শীঘ্রই Bikroy ব্লগে প্রকাশ করা হবে।

বিজয়ীদের নাম ঘোষণাকালে বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “Bikroy সবমসয় উদ্ভাবনী কর্মকাণ্ডের মাধ্যমে নতুন কিছু নিয়ে আসায় সচেষ্ট থাকে। মহান বিজয় উদযাপন করতে এইবার বিক্রয় #ILoveBangladesh প্রতিযোগিতাটির আয়োজন করে যাতে  অংশগ্রহণকারীরা মুক্তিযোদ্ধা এবং সত্যিকার দেশপ্রেমিকের গল্প তুলে ধরার চেষ্টা করেছেন। এত অল্প সময়ের মধ্যে সবার আগ্রহ আর প্রানবন্ত অংশগ্রহণে আমরা অভিভূত। প্রচুর ভালো ভালো লেখা আমরা পেয়েছি যার মধ্য থেকে বিজয়ীদের নির্বাচিত করা হয়েছে। Bikroy এর পক্ষ থেকে আমি ধন্যবাদ জানাতে চাই যারা মূল্যবান সময় নিয়ে গল্প পাঠিয়েছেন।”

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments