Bikroy এবং লেকশোর হোটেল-এর মধ্যে চুক্তি

Share

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস, Bikroy এবং গুলশানের সবচেয়ে জনপ্রিয় হোটেল লেকশোর-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। ঢাকার লেকশোর হোটেল-এর একতা হলে আয়োজিত এক অনুষ্ঠানে Bikroy এবং লেকশোর হোটেল-এর মধ্যে এই চুক্তি হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Bikroy-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ ও ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ইয়াসিন আরাফাত এবং লেকশোর হোটেল-এর এইচ আর ম্যানেজার নাফিজ চৌধুরী, ডেপুটি জেনারেল ম্যানেজার শরীফ মোল্লাহ ও ফ্রন্ট অফিসার ম্যানেজার শহীদ ইসলাম।

এ বিষয়ে Bikroy-এর ক্যাটাগরি ম্যানেজমেন্ট-এর সিনিয়র ম্যানেজার ইসা আবরার আহমেদ বলেন, “চাকরির জগতে নতুন এবং পেশাদার প্রার্থীদের নতুন নতুন চাকরিতে আবেদনের সুযোগ করে দিতে আমরা এবার লেকশোর হোটেল-এর সাথে চুক্তিবদ্ধ হয়েছি। আমরা আশা করি এই চুক্তির মাধ্যমে নতুন চাকরিপ্রার্থীরা লেকশোর হোটেল-এর বিভিন্ন চাকরিতে আবেদন করতে পারবে।”

লেকশোর হোটেল-এর ডেপুটি জেনারেল ম্যানেজার শরীফ মোল্লাহ বলেন, “আমরা সত্যিই আনন্দিত যে, আমাদের চাকরির বিজ্ঞপ্তিগুলো এখন থেকে আমরা Bikroy.com/Lakeshore এ প্রকাশ করতে পারবো। এতে করে যোগ্য প্রার্থীরা লেকশোর হোটেল-এ তাদের চাকরিটি খুঁজে নেওয়ার সুযোগ পাবে। আশা করি এই চুক্তির মাধ্যমে আমরা চাকরি প্রার্থীদের জন্য আতিথেয়তার শিল্পে চাকরি পাওয়ার সর্বোচ্চ সুযোগ তৈরি করতে পারব।”

এখন থেকে লেকশোর হোটেল-এর চাকরির বিজ্ঞপ্তিগুলো Bikroy.com/Lakeshore -এ পাওয়া যাবে।

 

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments