Bikroy নিয়ে এল “অনলাইন মেলা” সাথে থাকছে ৬৫% পর্যন্ত ডিসকাউন্ট

Share

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy তার গ্রাহকদের জন্য নিয়ে এল অনলাইন শপিং ফেস্টিভ্যাল – “Bikroy অনলাইন মেলা”। ১০ নভেম্বর ২০১৬ থেকে টানা তিন দিনব্যাপি এই ক্যাম্পেইনটি চলবে, যেখানে গ্রাহকদের জন্য থাকবে ৬৫% পর্যন্ত দারুণ ছাড়। এই আয়োজনটিকে আরও আকর্ষণীয় করে তুলতে অ্যাপল, স্যামসাং, মাইক্রোসফট, আসুস, ডেল সহ বিশ্বের শীর্ষস্থানীয় ব্র্যান্ডের বিভিন্ন পণ্যের পাশাপাশি থাকছে মোবাইল ফোন, ল্যাপটপ, নোটবুক, ঘড়ি, টেলিভিশন, পোশাক, হেয়ার কেয়ার এবং ফ্যাশন প্রোডাক্টের বিশাল সমাহার।

নির্ধারিত পণ্যগুলো পাওয়া যাবে Bikroy এর অনলাইন শপ-এ (লিংক: www.bikroy.com/BikroyOnlineMela)। ক্রেতারা “Buy Now” অপশনে ক্লিক করে প্রয়োজনীয় তথ্য প্রদান করে কোন ঝামেলা ছাড়াই পণ্যগুলো অর্ডার ও কাঙ্ক্ষিত ঠিকানায় ডেলিভারি নিতে পারবেন এবং পণ্য হাতে পাওয়ার পর পণ্যের মূল্য পরিশোধ করতে পারবেন। ঢাকা শহরে ৪৮ ঘণ্টা মধ্যে এবং ঢাকার বাইরে তিন থেকে পাঁচ দিনের মধ্যে পণ্য পৌঁছে দেওয়া হবে। “Buy Now” সম্পর্কে বিস্তারিত তথ্যের জন্য Bikroy এর ইউটিউব চ্যানেল: https://youtu.be/7kJsPT5cC9Q  ভিজিট করুন।

Bikroy এর মার্কেটিং ডিরেক্টর মিশা আলী বলেন, “Bikroy অনলাইন মেলা আমাদের নিয়মিত গ্রাহকদের জন্য দিচ্ছে তাদের পছন্দের পণ্যগুলোর উপর চমৎকার সব ডিল এবং সুলভ মূল্যে দারুণ সব পণ্য ক্রয় করার একটি সুবর্ণ সুযোগ। স্টক সীমিত হওয়ায় তা ফুরিয়ে যাওয়ার আগেই ডিলগুলো দ্রুত লুফে নিন!”।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments