Bikroy আপডেটযানবাহন

Bikroy.com নিয়ে আসছে অনলাইনে গাড়ির মেলা ‘Bikroy অটো ফেয়ার ২০২২’

বাংলাদেশে গাড়ি ও যানবাহন কেনাবেচার সবচেয়ে বড় এবং বিশ্বস্ত মার্কেটপ্লেস Bikroy.com, আয়োজন করতে যাচ্ছে ‘Bikroy অটো ফেয়ার ২০২২’ (#BikroyAutoFair2022) নামে অনলাইন কার মেলার। মেলা চলাকালীন সময়ে গাড়ির ক্রেতারা অনলাইনে গাড়ি কিনে ১,৫০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট (যেখানে প্রযোজ্য) সহ ১ বছর পর্যন্ত ফ্রি সার্ভিসিং (যেখানে প্রযোজ্য) সুবিধা পেতে পারেন। আগামী ২৬ আগস্ট থেকে শুরু হতে যাওয়া এই মেলাটি চলবে ১ সেপ্টেম্বর পর্যন্ত।

Bikroy অটো ফেয়ার ২০২২ (#BikroyAutoFair2022) চলাকালীন সময়ে Bikroy.com-এর ভেরিফায়েড মেম্বারদের কাছ থেকে ক্রেতারা বিভিন্ন সুবিধা সহ ১৫০-এরও বেশি ব্যবহৃত ও রিকন্ডিশন্ড গাড়ি থেকে কাঙ্ক্ষিত ব্র্যান্ড এবং মডেলের গাড়িটি কিনতে পারবেন। পরবর্তীতে ক্রেতারা সরাসরি শো-রুম ভিজিট করে যাচাইয়ের মাধ্যমে গাড়িটি কিনতে পারবেন। শপ এবং গাড়িভেদে থাকছে ১,৫০,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট (যেখানে প্রযোজ্য) এবং ১ বছর পর্যন্ত ফ্রি সার্ভিসিং (যেখানে প্রযোজ্য) পাওয়ার সুযোগ। রাজধানী ঢাকার বনানীতে অবস্থিত ১৪টি গাড়ির শো-রুম অংশগ্রহণ করছে এই গাড়ির মেলায়। 

Bikroy.com-এর সিইও ঈশিতা শারমিন বলেন, “ভেহিকেলস বা যানবাহন Bikroy.com-এর অন্যতম জনপ্রিয় একটি ক্যাটাগরি। আর ভেহিকেলসের অন্যতম বেস্ট সেলিং আইটেম হচ্ছে গাড়ি। গাড়ি ক্রেতাদের কথা মাথায় রেখে আমরা বিভিন্ন সময় নানান অফার নিয়ে আসি, আর তারই ধারাবাহিকতায় আমরা প্রথমবারের মতো আয়োজন করতে চলেছি Bikroy অটো ফেয়ার ২০২২ (#BikroyAutoFair2022)। অনলাইনে এই গাড়ির মেলায় গ্রাহকরা পাবেন গাড়ি অনুযায়ী নির্দিষ্ট ছাড় এবং অন্যান্য বিশেষ কিছু সুবিধা। আমার বিশ্বাস গাড়ির ক্রেতারা Bikroy অটো ফেয়ার ২০২২ (#BikroyAutoFair2022) এর মাধ্যমে তাদের চাহিদা ও বাজেট অনুযায়ী প্রিয় গাড়িটি খুঁজে নিতে পারবেন।”

Bikroy.com-এর হেড অব মার্কেটিং আরিফিন হোসাইন বলেন, “গাড়ি একটি হাই ইনভেস্টমেন্ট ও হাই ইনভলভমেন্ট প্রোডাক্ট, তাই বেশি সময় নিয়ে হলেও ক্রেতারা চান বিশ্বস্ত সেলারের কাছ থেকে গাড়িটি কিনতে। আর সেজন্যেই Bikroy-এর ভেরিফায়েড সেলারদের মাধ্যমে যাতে আমাদের গ্রাহকরা গাড়ি কিনতে পারেন, সেই উপলক্ষে আমরা আয়োজন করেছি Bikroy অটো ফেয়ার ২০২২ (#BikroyAutoFair2022)। ডিসকাউন্ট ও অন্যান্য বিশেষ অফার সহ গ্রাহকদের গাড়ি কেনার ক্ষেত্রে আগ্রহী করে তুলতে এটি আমাদের একটি প্রয়াস। এই চমৎকার অফারটি আমাদের গ্রাহকরা সাদরেই গ্রহণ করবেন এবং স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে সফল করবেন বলে আশাবাদ ব্যক্ত করছি।”

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close