Bikroy আপডেট

বাংলালিংক ও Bikroy.com এর মধ্যে পার্টনারশীপ চুক্তি স্বাক্ষর

সম্প্রতি দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর বাংলালিংক এবং বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com একটি পার্টনারশীপ চুক্তি স্বাক্ষর করেছে। বাংলালিংক এর প্রধান র্কাযালয়ে চুক্তিটি স্বাক্ষরিত হয়েছে।

বাংলালিংক গ্রাহকেরা বিনামূল্যে বিক্রয় ডট কম ব্রাউজ করতে সক্ষম হবেন। এই বিশেষ সুবিধাটি বাংলালিংক এর গ্রাহকদের দৈনন্দিন জীবনকে আরও গতিশীল করবে। এই আনলিমিটেড ফ্রী অফার তাদের প্রয়োজনীয় সামগ্রী কেনাবেচা করার ক্ষেত্রে অনেক বেশি সহায়ক ভূমিকা রাখবে।

বাংলালিকের মার্কেটিং ডিরেক্টর জনাব সোলায়মান আলম বলেন, ‘বাংলালিংক সবসময় নতুন কিছু শুরুর মাধ্যমে মানুষের দৈনন্দিন জীবন উন্নত করার লক্ষে নিরলস কাজ করছে এবং তারই ধারাবাহিকতায় দেশের ইন্টারনেট ব্যবহারের সুযোগ আরো সমৃদ্ধ করতে এই র্পাটনারশিপ’ বেচা কেনার এমন সহজ একটি প্লাটর্ফমের জন্য বিক্রয় ডট কমকে ধন্যবাদ জ্ঞাপন করে তিনি আরো বলেন, ‘বাংলালিংক ও বিক্রয় ডট কম অদূর ভবিষ্যতে গ্রাহকদের জন্য বিভিন্ন আকর্ষণীয় অফার নিয়ে আসতে একসঙ্গে কাজ করবে’।

বিক্রয় ডট কমের মার্কেটিং ম্যানেজার ঈশিতা শারমিন বলেন, “যাত্রা শুরুর দুই বছরের কম সময়ে বিক্রয় ডট কম বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস পরিণত হয়েছে, আমরা আশা করি বাংলালিংকের সঙ্গে এই চুক্তি গ্রাহকদের মোবাইল ফোন থেকেই তাদের ফোন, মোটরবাইক, ল্যাপটপ, এবং গাড়ির বেচা কেনার কাজকে আরো সহজ এবং গতিশীল করে তুলবে।”

বাংলালিংক সম্পর্কে:

বর্তমানে বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর হলো বাংলালিংক; যাদের প্রায় তিন কোটির বেশি গ্রাহক রয়েছে। প্রসঙ্গত, বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ড্সভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান। বাংলালিংক সর্ম্পকে আরো

বিক্রয় ডট কম সম্পর্কে:

বিক্রয় ডট কম একটি ওয়েবসাইট যেখানে আপনি প্রায় সব কিছুই বেচা কেনা করতে পারবেন। সেরা ডিলগুলো বেশির ভাগ ক্ষেত্রে আপনার নিজ শহর বা এলাকাতেই করা হয়, সেক্ষেত্রে বিক্রয় ডট কম আপনাকে এনে দেবে নিজ এলাকায় বেচা-কেনার একটি সহজ ও সুন্দর সমাধান। আপনাকে শুধুমাত্র আপনার এলাকাটি নির্বাচন করতে হবে – আর কিছুই না!

অস্বীকৃতি: আপনি ৩য় পক্ষ বিজ্ঞাপন, গুগল অ্যানালিটিক্স এবং Bikroy.com ব্লগে ভিজিট করলে অতিরিক্ত চার্জ করা হতে পারে।

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close