Bikroy আপডেট

Bikroy-এর ‘50 Years of Bangladesh’ গল্প প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা অনুষ্ঠান আয়োজন

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, ৫০তম স্বাধীনতা দিবস উপলক্ষে ‘50 Years of Bangladesh’ গল্প প্রতিযোগিতার বিজয়ীদের নাম ঘোষণা অনুষ্ঠানের আয়োজন করেছে। গত ১১ এপ্রিল, ২০২১ একটি ওয়েবিনার সেশনের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এবং সুরকার শহীদ আলতাফ মাহমুদ এর কন্যা শাওন মাহমুদ। এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন Bikroy.com-এর ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন, এবং Bikroy.com-এর কর্পোরেট সেলস লিড সঞ্জয় বিশ্বাস। 

সম্প্রতি, Bikroy.com নাম না জানা বীর মুক্তিযোদ্ধা এবং সত্যিকারের দেশপ্রেমের সাহসী গল্প তুলে ধরার লক্ষ্যে তৃতীয়বারের মতো এই গল্প লিখার প্রতিযোগিতা চালু করে। প্রতিযোগিরা Bikroy ব্লগে ভিজিট করে গল্প পাঠিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। 

প্রতিযোগিতায় ১০০ এরও বেশি সংগৃহীত গল্পগুলো থেকে তিন জন গল্প বিজয়ী হিসেবে নির্বাচন করা হয়। গল্প নির্বাচনের দায়িত্বে ছিলেন প্রধান অতিথি এবং Bikroy টিমের সমন্বয়ে গঠিত প্যানেল। প্রতিযোগিতায় প্রথম হয়েছেন মোঃ ফাহাদ হোসেন ফাহিম, দ্বিতীয় হয়েছেন দৃপ্ত সরদার সুজন এবং তৃতীয় হয়েছেন মোঃ ময়নুল ইসলাম। প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে ৫,০০০ টাকা, দ্বিতীয় পুরস্কার হিসেবে ৩,০০০ টাকা এবং তৃতীয় পুরস্কার হিসেবে ২,০০০ টাকা প্রদান করা হয়। এছাড়াও বিজয়ীদেরকে Bikroy-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয় এবং নির্বাচিত গল্প তিনটি খুব শীঘ্রই Bikroy ব্লগে প্রকাশ করা হবে।

বিজয়ীদের নাম ঘোষণাকালে Bikroy.com-এর ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “আমাদের জনপ্রিয় আয়োজন ‘আই লাভ বাংলাদেশ’ এর ধারাবাহিকতায় এবছর ৫০তম স্বাধীনতা দিবসকে সামনে রেখে আমরা এই প্রতিযোগিতাটির আয়োজন করি। তরুণ প্রজন্মের কাছে মুক্তিযোদ্ধা এবং সত্যিকার দেশপ্রেমিকের গল্প তুলে ধরার এটি একটি প্রয়াস মাত্র। আমাদের গ্রাহকরা সারা বছর ধরে এই প্রতিযোগিতাটির অপেক্ষায় থাকেন। এত অল্প সময়ের মধ্যে বিশেষ করে এই মহামারির মধ্যেও সবার আগ্রহ আর প্রাণবন্ত অংশগ্রহণে আমরা অভিভূত। আমরা প্রচুর ভালো ভালো লেখা পেয়েছি যার মধ্য থেকে বিজয়ীদের নির্বাচন করা সত্যিই কষ্টসাধ্য ছিলো। যারা মূল্যবান সময় নিয়ে গল্প পাঠিয়েছেন Bikroy.com-এর পক্ষ থেকে আমি তাদের ধন্যবাদ জানাতে চাই।”

অনুষ্ঠানের প্রধান অতিথি শাওন মাহমুদ বলেন, “Bikroy.com-এর জন্য শুভেচ্ছা। আশা করি তারা আগামীতে বাংলাদেশ নিয়ে আরও অনেক কাজ করবে। শুধু দিবস ভিত্তিক নয়, Bikroy.com-কে সারা বছর জুড়ে এমন কাজ করবার জন্য আহ্বান জানাই। গত তিন বছর ধরে দেশভিত্তিক কার্যক্রমে আমি Bikroy.com-এর সাথে আছি। আগামীতেও তাদের সাথে থাকবো। Bikroy.com-এর সাথে জড়িত সকলের জন্য ভালোবাসা।”

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close