Bikroy আপডেট

Bikroy-Minister এর বিরাট হাট ক্যাম্পেইন বিজয়ীদের নাম ঘোষণা অনুষ্ঠান আয়োজন

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy.com, ফ্ল্যাগশিপ কোরবানি ক্যাম্পেইন “Bikroy বিরাট হাট পাওয়ার্ড বাই Minister” এর বিজয়ীদের নাম ঘোষণা অনুষ্ঠানের আয়োজন করেছে। আজ ১৭ আগস্ট, ২০২০ সোমবার একটি ওয়েবিনার সেশনের মাধ্যমে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন Bikroy.com-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন, Bikroy.com-এর কো-ম্যানেজিং ডিরেক্টর নাজ হুসাইন এবং Minister Hi-Tech Park Limited-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন্স কে এম জি কিবরিয়া।

সম্প্রতি, অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy.com এবং Minister Hi-Tech Park Limited এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে এই নিয়ে ষষ্ঠবারের মতো বিরাট হাট (#BiratHaat2020) ক্যাম্পেইনটি পরিচালনা করে। এ বছর Bikroy গ্রাহকদের জন্য় ব্যতিক্রমধর্মী কন্টেস্টের আয়োজন করেছে। প্রতিযোগীরা Bikroy-এর প্রচারিত কোরবানি স্পেশাল গানের সাথে একটি ভিডিও তৈরি করে #BiratHaat2020 ক্যাপশন ব্যবহার করে এটি ফেসবুক, টিকটক, অথবা ইউটিউব – এর মধ্য থেকে সবগুলো বা একটি প্ল্যাটফর্মে শেয়ার করেন। সারা দেশ থেকে গ্রাহক প্রতিযোগীদের মধ্য থেকে সর্বাধিক ভিউ এবং লাইকের ভিত্তিতে ২২ জন ভাগ্যবান বিজয়ী নির্বাচন করা হয়। বিজয়ীরা পুরস্কারস্বরূপ পাচ্ছেন রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি, মাইক্রোওয়েভ সহ সর্বমোট ৬ লক্ষ মূল্যমানের আকর্ষণীয় হোম অ্যাপ্লায়েন্স। প্রতিযোগিতার প্রথম ৩ জন ভাগ্যবান বিজয়ীরা হলেন – তৌহিদা অনয়, এস এম জসিম উদ্দিন, এবং ফারহানা আফরিন।

Bikroy.com-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “প্রতিবারের মতো এবারের  Bikroy বিরাট হাট মানুষের কোরবানির ঈদে পশু কেনা-বেচার কাজকে আরও সহজ করেছে। অন্যরকম ঈদকে আনন্দঘন করাই আমাদের প্রয়াস। গ্রাহকদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়ে আমরা আনন্দিত। বিজয়ীরা যেন ঈদের পরেও তাদের আনন্দকে ধরে রাখতে পারে তার জন্যই চমৎকার সব পুরস্কারের আয়োজন করেছি আমরা। গ্রাহকদের এরকম বিপুল সাড়া আমাদেরকে ভবিষ্যতে আরও নতুন কিছু নিয়ে আসার জন্য উদ্বুদ্ধ করবে”।

Bikroy.com-এর কো-ম্যানেজিং ডিরেক্টর নাজ হুসাইন বলেন, “এবারের ভিন্নধর্মী বিরাট হাট (#BiratHaat2020) ক্যাম্পেইনে আমরা সম্মানিত গ্রাহকদের কাছ থেকে অসাধারণ সাড়া পেয়েছি। কোরবানির ঈদ উপলক্ষে গ্রাহকদের চাহিদা প্রতি বছরই বৃদ্ধি পাচ্ছে। এ বছর আমাদের সাইটে ৭,০০০-এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন ছিলো। প্রায় ১০০ জন মেম্বার আমাদের সাথে যুক্ত হয়ে তাদের খামারের পশুর বিজ্ঞাপন দিয়েছেন এবং Bikroy থেকে এ বছর কোরবানির মৌসুমে ৩ হাজারেরও বেশি পশু বিক্রি হয়েছে। গ্রাহকরা Bikroy থেকে তাদের পছন্দের গরু কিনে এবং বিক্রেতারা ঈদের আগেই তাদের খামারের পশু বিক্রির মাধ্যমে ভালোভাবে কোরবানির ঈদ উদযাপন করতে পেরেছেন বলে আমাদের দৃঢ় বিশ্বাস”। 

Minister Hi-Tech Park Limited-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন্স কে এম জি কিবরিয়া বলেন, “এরকম একটি চমকপ্রদ আয়োজনের সাথে যুক্ত থাকতে পেরে আমাদের বেশ ভালো লাগছে। ঈদের নির্মল আনন্দকে আরেকবার ফিরিয়ে আনতেই ক্যাম্পেইনে বিজয়ীদের জন্য আমরা নিয়ে এসেছি আকর্ষণীয় পুরস্কার। আমার বিশ্বাস, পছন্দের কোরবানি পশু আর সাথে Minister-এর হোম অ্যাপ্লায়েন্স গ্রাহকদের ঈদ আনন্দকে দীর্ঘায়িত করেছে। আমাদের ভবিষ্যতেও এরকম গ্রাহক-বান্ধব আয়োজনের সাথে থাকার প্রচেষ্টা থাকবে”।

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close