প্রপার্টি

Bikroy.com ও Mangrove Hotel & Resort Ltd.-এর মধ্যে সমঝোতা স্মারক চুক্তি

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com এবং সাগরকন্যা কুয়াকাটায় অবস্থিত Mangrove Hotel & Resort Ltd.-এর মধ্যে এক সমঝোতা চুক্তি (এমওইউ) স্বাক্ষর হয়েছে। চুক্তি অনুযায়ী Mangrove Hotel & Resort Ltd.-এর রুম শেয়ার বিক্রয় এবং মার্কেটিং প্রচারণার মাধ্যম হিসেবে কাজ করবে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেটপ্লেস – Bikroy.com

সাগরকন্যা কুয়াকাটা তার নয়নাভিরাম সৌন্দর্যের কারণে ভ্রমণ পিপাসুদের কাছে বহুল সমাদৃত। ভ্রমণ পিপাসুদের মনকে আরও উদ্বেলিত এবং আরামদায়ক করতে কুয়াকাটা সমুদ্র সৈকতের কাছেই Mangrove Hotel & Resort Ltd. তৈরী করছে কুয়াকাটার একমাত্র ৫ তারকা মানের হোটেল। প্রপার্টি কেনা-বেচার জন্য প্রতি মাসে লক্ষাধিক ক্রেতা Bikroy.com ভিজিট করে থাকেন। এ চুক্তির আওতায় Mangrove Hotel & Resort Ltd., Bikroy.com-এর মেম্বারশিপ, ভাউচার, ব্যানার ইত্যাদি অনলাইন সার্ভিসগুলো ব্যবহার করবে। প্রপার্টিতে ইনভেস্ট করার চাহিদা সম্পন্ন ক্রেতাদের কাছে পৌঁছানোর লক্ষ্যে Bikroy-এর মার্কেটিং সল্যুশন ব্যবহার করবে Mangrove Hotel & Resort Ltd.। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, Bikroy.com-এর প্রপার্টি বিজনেস লিড ইমদাদুল হক মবিন, Mangrove Hotel & Resort Ltd.-এর চেয়ারম্যান এমডি মনজুরুল হাসান, এবং Mangrove Hotel & Resort Ltd.-এর প্রধান নির্বাহী ম্যাশ রাফিউর রহমান।

Mangrove Hotel & Resort Ltd.-এর চেয়ারম্যান এমডি মনজুরুল হাসান বলেন, “আমরা Bikroy.com-এর সাথে কাজ করতে পেরে আনন্দিত, এবং একসাথে আমরা সামনে আরও অগ্রসর হতে চাই। Mangrove ও Bikroy-এর পথচলা যেন আরও দীর্ঘায়িত এবং সুদৃঢ় হয় এইটাই আমার একান্ত কামনা।”

Mangrove Hotel & Resort Ltd.-এর প্রধান নির্বাহী ম্যাশ রাফিউর রহমান বলেন, “Bikroy.com-কে আমরা আমাদের অনলাইন সহযোগী হিসেবে পেয়ে আনন্দিত। আমরা চাই Bikroy-এর মাধ্যমে আমাদের হোটেল শেয়ার উত্তরোত্তর বৃদ্ধি পাক। শুভকামনা রইলো Bikroy.com-এর জন্য।”

Bikroy.com-এর প্রপার্টি বিজনেস লিড এমদাদুল হক মবিন বলেন, “Mangrove Hotel & Resort Ltd.-এর সাথে কাজ করতে পেরে এবং এমন একটা প্রজেক্টের অংশীদার হতে পেরে আমরা গর্বিত। Bikroy প্রপার্টি-এর পক্ষ থেকে আমরা তাদের সর্বাত্মক সেবা দিতে প্রতিজ্ঞাবদ্ধ। Bikroy ও Mangrove একসাথে সামনে অগ্রসর হবে এটাই প্রত্যাশা।”

Property for sale in DhakaProperty for sale in Chattogram
Property for sale in Dhaka DivisionProperty for sale in Khulna Division
Property for sale in SylhetProperty for sale in Chattogram Division
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close