Bikroy আপডেট

ভালোবাসার মৌসুমে শুরু হলো Bikroy-এর ‘ভ্যালেন্টাইন ২০২০’ ক্যাম্পেইন

বিজয়ীরা পাবেন US-Bangla Airlines-এর পক্ষ থেকে ঢাকা-চট্টগ্রাম-ঢাকা কাপল টিকেট

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, গ্রাহকদের জন্য এবারের ভালোবাসার মৌসুম উদযাপনকে আরও উপভোগ্য করে তুলতে ‘ভ্যালেন্টাইন ২০২০’ ক্যাম্পেইন চালু করেছে। এই প্রতিযোগিতার ‘Valued partner’ হচ্ছে US-Bangla Airlines Ltd.। ৯ ফেব্রুয়ারি ২০২০, রবিবার Bikroy.com-এর প্রধান কার্যালয়ে Bikroy ও US-Bangla Airlines Ltd.-এর মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই প্রতিযোগিতাটির ঘোষণা দেওয়া হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন Bikroy.com-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন এবং US-Bangla Airlines Ltd.-এর জেনারেল ম্যানেজার অব পিআর মোঃ কামরুল ইসলাম।

Valentine_2020_Blog

প্রতিযোগীরা নিজেদের ভালোবাসার গল্প লিখে জমা দেওয়ার মাধ্যমে জিতে নিতে পারবেন আকর্ষণীয় উপহার জেতার অনন্য সুযোগ। অংশগ্রহণকারীরা Bikroy ব্লগে ভিজিট করে অন্যান্য প্রয়োজনীয় তথ্যসহ গল্প পাঠাতে পারেনগল্পের ভাষা বাংলা অথবা ইংরেজি যেকোনোটি হতে পারে। এছাড়াও প্রতিযোগীদের Bikroy-এ একটি বিজ্ঞাপন পোস্ট করতে হবে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৯ ফেব্রুয়ারি, ২০২০

সংগৃহীত গল্পগুলো থেকে সেরা পাঁচটি গল্প বিজয়ী হিসেবে নির্বাচিত হবে। সেরা পাঁচ জন বিজয়ী পুরস্কার হিসেবে পাবেন ঢাকা-চট্টগ্রাম-ঢাকা ট্রিপের কাপল টিকেট এবং বিজয়ীদের Bikroy-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হবে। আগামী ২৪ ফেব্রুয়ারি Bikroy.com-এর প্রধান কার্যালয়ে বিজয়ীদের মাঝে আনুষ্ঠানিকভাবে পুরস্কার বিতরণ করা হবে।

প্রতিযোগিতা সম্পর্কে Bikroy.com-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “আবারও এসেছে ভালোবাসার মৌসুম। ভালোবাসা দিবস বাংলাদেশে এখন অনেকটা উৎসবে পরিণত হয়েছে। এই দিনকে উপলক্ষ্য করে সবাই চায় প্রিয়জনকে বিশেষ চমক দিতে। এ বিষয়টি বিবেচনা করেই আমাদের এই উদ্যোগ। আশা করি, এবারের ভালোবাসা দিবস গ্রাহকদের জন্য ভালোবাসার উষ্ণতায় পরিপূর্ণ হয়ে উঠবে”।

ক্যাম্পেইনের অংশীদার US-Bangla Airlines Ltd.-এর জেনারেল ম্যানেজার অব পিআর, মোঃ কামরুল ইসলাম বলেন, “ভালোবাসা দিবসে গ্রাহকদের চমৎকৃত করতে Bikroy এর এই ক্যাম্পেইনটি সত্যিই অসাধারণ। বিশেষ এই দিবসে Bikroy-এর ক্যাম্পেইনের সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আমরা আশা করি, বিজয়ী গ্রাহকরা তাঁদের সঙ্গীদের নিয়ে ইউএস-বাংলার রাউন্ড ট্রিপটি উপভোগ করবেন”।

শর্তাবলীঃ

  • গল্প পাঠানোর পাশাপাশি প্রতিযোগীকে Bikroy.com-এ একটি বিজ্ঞাপন পোস্ট করতে হবে।
  • জমা দেওয়া লেখাটি মৌলিক বা নতুন হতে হবে। এর কোনো অংশ পূর্বে প্রকাশকৃত বা প্রকাশনার জন্য পাঠানো হয়েছে – এমন প্রমাণ পাওয়া গেলে অবিলম্বে সেটি অযোগ্য বলে বিবেচিত হবে।
  • একজন প্রতিযোগী কেবল একটি লেখা পাঠাতে পারবেন।
  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না।
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close