Bikroy আপডেটপোষা প্রাণী ও জীবজন্তু

ঈদের আনন্দ দ্বিগুণ করতে ‘Bikroy বিরাট হাট পাওয়ার্ড বাই Minister’ ক্যাম্পেইন ঘোষণা

ক্যাম্পেইনের অ্যাসোসিয়েট পার্টনার হিসেবে থাকছে OPPO Bangladesh

আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষে অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy, দেশের অন্যতম জনপ্রিয় ইলেক্ট্রনিক্স ও হোম অ্যাপ্লায়েন্স প্রস্তুতকারক Minister Hi-Tech Park Ltd., এবং গ্লোবাল মোবাইল ম্যানুফ্যাকচারিং কোম্পানি OPPO Bangladesh আয়োজন করেছে কোরবানি ক্যাম্পেইন- ‘Bikroy বিরাট হাট পাওয়ার্ড বাই Minister’। গতকাল ১৩ জুন ২০২৩, মঙ্গলবার, Bikroy-এর প্রধান কার্যালয়ে তিন পক্ষের সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ক্যাম্পেইনের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন Bikroy-এর সিইও Eshita Sharmin, Bikroy-এর হেড অব মার্কেটিং Arifin Hussain, Bikroy-এর হেড অব কর্পোরেট সেলস Sanjoy Biswas, Minister Hi-Tech Park Ltd.-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন K.M.G. Kibria, OPPO Bangladesh রিপ্রেজেন্টেটিভ Silver Jhao, এবং OPPO Bangladesh-এর ব্র্যান্ড প্রমোশন ম্যানেজার Md Nazmus Sakib।

প্রতিবছরের মতো এবারের ঈদ-উল-আযহায় Bikroy তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে আসছে বিভিন্ন গবাদি পশুর সমাহার। Bikroy-এর সাইটে ইতোমধ্যেই ১,৬০০ এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। এ বছরের বিরাট হাট (#BiratHaat2023) কন্টেস্টটি বেশ ব্যতিক্রম। এই নিয়ে সপ্তমবারের মতো টাইটেল স্পন্সর হিসেবে প্রতিযোগিতায় পাশে আছে Minister, অপরদিকে অ্যাসোসিয়েট পার্টনার হিসেবে OPPO-এর সংশ্লিষ্টতা এবারই প্রথম।

গ্রাহক প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুকদের বিরাট হাট ২০২৩ থিম সং-এর হুক স্টেপ ফলো করে একটি ভিডিও তৈরি করতে হবে এবং ক্যাপশন হিসাবে #BiratHaat2023 ব্যবহার করে এটি ফেসবুক, টিকটক, ইউটিউব – সবগুলো বা যেকোনো একটি প্ল্যাটফর্মে শেয়ার করতে হবে। অংশগ্রহণকারীদের ভিডিও লিংকটি বিক্রয় ব্লগ সাইটেও পাঠাতে হবে। সর্বাধিক বিনোদনমূলক এবং ব্যতিক্রমধর্মী ভিডিও থেকে ১৮ জন ভাগ্যবান বিজয়ী নির্ধারণ করা হবে। মেম্বার প্রতিযোগিতার ক্ষেত্রে যেকোনো ক্যাটাগরির মেম্বারের মধ্য থেকে সর্বোচ্চ সংখ্যক বিজ্ঞাপনদাতা, ভিউ এবং রেসপন্স প্রাপ্ত ১৫ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। উভয় কন্টেস্টের বিজয়ীরা পাবেন Minister Hi-Tech Park Ltd. ও OPPO Bangladesh-এর পক্ষ থেকে সর্বমোট ৬ লক্ষ টাকা মূল্যমানের রেফ্রিজারেটর, এলইডি টিভি, স্মার্টফোন সহ নানান আকর্ষণীয় পুরস্কার জিতে নেওয়ার চমকপ্রদ সুযোগ।

Bikroy announces flagship campaign #BiratHaat2023

Bikroy-এর সিইও Eshita Sharmin বলেন, “বাংলাদেশে অনলাইনে কোরবানির পশু কেনা-বেচার কথা আসলেই Bikroy-এর নাম প্রথমে মনে আসে সবার। দীর্ঘ ৯ বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষে Bikroy সফলতার সাথে অনলাইন কোরবানি হাটের আয়োজন করে আসছে। বরাবরের মতোই গ্রাহকদের কাছ থেকে আমরা অতুলনীয় সমর্থন পেয়ে এসেছি। গ্রাহকদের পাশাপাশি দেশের বিভিন্ন প্রান্তের হাজারো বিক্রেতা আমাদের প্ল্যাটফর্মের মাধ্যমে উপকৃত হয়ে থাকেন। আর ঈদের এই আনন্দকে বাড়িয়ে তুলতে বিরাট হাট (#BiratHaat2023) কন্টেস্ট তো আছেই এ বছর কন্টেস্টটি Bikroy-এর সব মেম্বারদের জন্য উন্মুক্ত, তাই আমরা গ্রাহক ও মেম্বারদের কাছ থেকে আরও বেশি অংশগ্রহণ আশা করছি।”

Minister Hi-Tech Park Ltd.-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন K.M.G. Kibria বলেন, “গত ২১ বছর ধরে Minister-মাইওয়ান গ্রুপ ‘আমার পণ্য, আমার দেশ, গড়ব বাংলাদেশ’ স্লোগানকে লালন করে ব্যবসা করে যাচ্ছে। Bikroy-এর সাথে Minister-এর দীর্ঘদিনের সুদৃঢ় ব্যবসায়িক সম্পর্ক রয়েছে এবং আশা করি ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। আমরা বিরাট হাট (#BiratHaat2023) আয়োজনের সাথে আছি, থাকবো। সৌভাগ্যবান বিজয়ীরা Minister-এর দারুণ ও প্রয়োজনীয় সব পণ্য জিতে ঈদের খুশি আরও ভালোভাবে উপভোগ করতে পারবেন আমার বিশ্বাস।”

OPPO Bangladesh রিপ্রেজেন্টেটিভ Silver Jhao বলেন, “বিরাট হাট (#BiratHaat2023) ক্যাম্পেইন-এর এসোসিয়েট পার্টনার হিসেবে OPPO Bangladesh ঈদ-উল-আযহার আনন্দ বহুগুণে বাড়িয়ে দিতে প্রতিশ্রুতিবদ্ধ। OPPO-এর মিশন অনুযায়ী উদ্ভাবন ও প্রযুক্তির সাহায্যে সবাইকে এগিয়ে নিয়ে যাওয়ার পাশাপাশি ঈদ উৎসবে খুশির জোয়ার বইয়ে দেবার লক্ষ্যে আমরা Bikroy-এর সাথে প্রথমবারের মতো যুক্ত হয়েছি। ক্যাম্পেইন পার্টনার হিসেবে গ্রাহকদের জন্য আনন্দের উপলক্ষ্য হতে পেরে আমরা গর্বিত।”

শর্তাবলীঃ

  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close