Bikroy আপডেট

‘উইকলি বোনানজা’ অফারের বিজয়ীদের পুরস্কৃত করলো বিক্রয়

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কম, ‘উইকলি বোনানজা’ অফারের বিজয়ীদের পুরস্কৃত করেছে। অফার অনুযায়ী বিক্রয়-এর ব্যক্তিগত ব্যবহারকারীরা গাড়ি বিক্রির বিজ্ঞাপন পোস্ট করে প্রতি সপ্তাহে সারপ্রাইজ গিফট জিতে নেওয়ার সুযোগ পেয়েছেন। গত ১ মাসব্যাপী চলা এই ক্যাম্পেইনটিতে সর্বমোট ৪ জনকে বিজয়ী ঘোষণা করা হয়।

শুধুমাত্র ব্যক্তিগত ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য এই কন্টেস্টটির অংশগ্রহণকারীরা বিক্রয় ডট কম-এ গাড়ির বিজ্ঞাপন দিয়ে ও গাড়ির সাথে তাদের একটি সেলফি তাদের ফেসবুক টাইমলাইনে বিজ্ঞাপনের লিংক এবং #MyCarOnBikroy ক্যাপশনসহ শেয়ার করেন। অংশগ্রহণকারীদের মধ্য থেকে প্রতি সপ্তাহে একজন করে বিজয়ী নির্বাচিত হন এবং তারা জিতে নেন ১০,০০০ টাকা মূল্যমান পর্যন্ত আকর্ষণীয় অ্যাক্সেসরিজ। ১ম সপ্তাহের বিজয়ী মোঃ ইব্রাহিম খলিল জিতে নিয়েছেন Realme Buds Q2 TWS Earphones, ২য় সপ্তাহের বিজয়ী আফসারুল হক দোজা জিতে নিয়েছেন Havit H1100 IP67 Smart Bracelet, ৩য় সপ্তাহের বিজয়ী এসএম খালেকুল ইসলাম জিতে নিয়েছেন Amazfit Band 5 Smart Fitness Tracker, এবং ৪র্থ সপ্তাহের এবং শেষ বিজয়ী তুহিন হাসান জিতে নিয়েছেন Car Dashboard Fan 12V।

৩য় সপ্তাহের বিজয়ী এসএম খালেকুল ইসলাম তার অনুভূতি শেয়ার করে বলেন, “বিক্রয়-এ অ্যাড পোস্ট করার মাত্র ৯ দিনের মধ্যেই আমি আমার Toyota Corolla X গাড়িটি বিক্রি করেছি। বাংলাদেশে কোনো কিছু দ্রুত বিক্রি করতে চান এমন বিক্রেতাদের বহু বছর ধরে চমৎকার সার্ভিস দিয়ে আসছে বিক্রয় ডট কম। তাদেরকে আমার পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ।”

বিক্রয় ডট কম-এর ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “বিজ্ঞাপন দিয়ে পুরস্কার জিতে নেওয়ার এই অফারটি আমরা প্রথমবারের মতো পরিচালনা করেছি। আমাদের সাইটে গাড়ি বিক্রির হার এবং জনপ্রিয়তা বিবেচনা করে বিজ্ঞাপনদাতাদের জন্য ছিলো আমাদের এই আয়োজন। ক্যাম্পেইনে অংশগ্রহণকারীদের কাছ থেকে অসামান্য সাড়া আমরা আরও অনুপ্রাণিত হয়েছি। অংশগ্রহণকারীর সংখ্যা ছিলো ১০০ জনেরও বেশি। আশা করি বিজয়ীরা সারপ্রাইজ গিফটগুলো পেয়ে আনন্দিত হয়েছেন।”

বিক্রয় ডট কম-এর ভেহিকেলস লিড মোঃ আফজাল হোসেন বলেন, “অনলাইন অ্যাড পোস্টিং-এর প্রতি গ্রাহকদের আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে এই কন্টেস্টটি আমাদের একটি প্রয়াস। গ্রাহকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবং আমাদের সাইটে তাদের গাড়ি বিক্রির অভিজ্ঞতা সরাসরি জানতে পারা ছিলো আমাদের জন্য চমৎকার একটি সুযোগ। ব্যবহারকারীদের গাড়ি কেনা-বেচার একটি নির্ভরযোগ্য ও বিশ্বস্ত প্ল্যাটফর্ম উপহার দিতে আমরা গ্রাহকদের ফিডব্যাক অনুযায়ী আপডেটেড হওয়ার চেষ্টা করি।”

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close