Bikroy আপডেট

ঈদ-উল-ফিতর উপলক্ষে Bikroy নিয়ে এলো “Ramadan Deals”

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, আসন্ন ঈদ-উল-ফিতর উপলক্ষে গ্রাহকদের জন্য নিয়ে এলো “Ramadan Deals”। এই অফারে গ্রাহকরা Bikroy Deals থেকে যেকোনো পণ্য কিনে জিতে নিতে পারবেন অসাধারণ কিছু উপহার। এই ‌ক্যাম্পেইনে পার্টনার হিসেবে থাকছে Minister Hi-Tech Park Limited, Nokia এবং US-Bangla Airlines Ltd.। আজ ১৬ মে ২০১৯ এ সমঝোতা স্মারক স্বাক্ষরের মাধ্যমে ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। ক্যাম্পেইনটি চলবে ২৭ মে ২০১৯ পর্যন্ত।

এই অফারটি পেতে গ্রাহকরা Bikroy Deals থেকে পণ্য কিনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারেন। বিজয়ী গ্রাহকরা রেফ্রিজারেটর, টেলিভিশন, স্মার্টফোন ও কক্সবাজার ট্রিপ এর মতো চমকপ্রদ পুরস্কার জিতে নেওয়ার সুযোগ পাবেন। যেসকল গ্রাহক সর্বোচ্চ কেনাকাটা করবেন তাদের জেতার সম্ভাবনা তত বেশি। প্রতিযোগীদের মধ্য থেকে র‍্যাফেল ড্র-এর মাধ্যমে আটজনকে বিজয়ী ঘোষণা করা হবে।

বিজয়ীদের জন্য Minister Hi-Tech Park Limited, Nokia ও US-Bangla Airlines Ltd.-এর সৌজন্যে থাকছেঃ

  • ১ম পুরস্কারঃ একটি Nokia 4.2 স্মার্টফোন ও ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট;
  • ২য় পুরস্কারঃ একটি ৩০০ লিটার রেফ্রিজারেটর;
  • ৩য় পুরস্কারঃ একটি ৩২” স্মার্ট এল ই ডি টেলিভিশন;
  • ৪র্থ পুরস্কারঃ একটি Nokia 4.2 স্মার্টফোন;
  • ৫ম পুরস্কারঃ একটি Nokia 4.2 স্মার্টফোন;
  • ৬ষ্ঠ পুরস্কারঃ ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট;
  • ৭ম পুরস্কারঃ ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট;
  • ৮ম পুরস্কারঃ একটি গ্যাস বার্নার

পছন্দের পণ্য কিনতে গ্রাহকদের Bikroy Deals গিয়ে “Buy Now” এ ক্লিক করে অর্ডার করতে পারবেন। অর্ডার কনফার্ম হওয়ার পর গ্রাহকের জন্য একটি অর্ডার আইডি ধার্য করা হবে। সেই অর্ডার আইডি-টির মাধ্যমেই Bikroy-এর কর্তৃপক্ষ বিজয়ী নির্ধারণ করবেন। ১২ জুন ২০১৯ এ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। Bikroy Deals হচ্ছে Bikroy.com সার্ভিসের সবচেয়ে নতুন সংযোজন। এটি মূলত একটি ই-কমার্স সেকশন যা “Buy Now” ফিচারের মাধ্যমে হিসেবে ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যাক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়।

Ramadan Deals সম্পর্কে Bikroy.com-এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “ঈদ-উল-ফিতর আমাদের দেশের সবচেয়ে বড় উৎসব। সারা বছর কেনাকাটা করলেও  ঈদ-উল-ফিতর একটি বিশেষ উপলক্ষ যেখানে সবাই নিজের এবং ঘনিষ্ঠদের জন্য কিছু কিনতে চায়। Bikroy Deals এর মাধ্যমে আমরা গ্রাহকদের জন্য সেই সুযোগটিই করে দিয়েছি যাতে তারা ঘরে বসেই পছন্দের জিনিসটি ফ্রি ডেলিভারি সার্ভিসের মাধ্যমে কিনে নিতে পারেন। বিজয়ী গ্রাহকদের জন্য থাকছে আকর্ষণীয় উপহার। আশা করি, এবারের ঈদ সকল গ্রাহকদের জন্য চমৎকার কাটবে”।

এই ক্যাম্পেইনের অন্যতম পার্টনার Minister Hi-Tech Park Limited-এর হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস কে.এম.জি. কিবরিয়া বলেন, “Minister সবসময়ই গ্রাহকদের জন্য এক্সক্লুসিভ আয়োজনের পাশে থাকতে চেষ্টা করে। আমি বিশ্বাস করি, Bikroy-এর এই অসাধারণ অফারে বিজয়ী গ্রাহকগণ অভিভূত হবেন”।

অন্য আরেক পার্টনার, বাংলাদেশে Nokia-এর একমাত্র আমদানিকারক প্রতিষ্ঠান HMD Global এর হেড অব বিজনেস ফারহান রশীদ বলেন, “আমরা ইতোমধ্যে Bikroy Deals এর সাথে সম্পৃক্ত হয়েছি, আমাদের বেশ কয়েকটি হ্যান্ডসেট গ্রাহকরা Deals থেকে কিনতে পারবেন। কোনো ক্যাম্পেইনের পার্টনার হিসেবে এই প্রথম আমরা Bikroy এর যুক্ত হলাম। আমি বিশ্বাস করি বিজয়ীরা আমাদের নতুন উদ্বোধন হওয়া স্মার্টফোনগুলো পেয়ে খুবই খুশি হবেন”।

ক্যাম্পেইনের আরেক পার্টনার US-Bangla Airlines Ltd. এর মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পিআর এর জেনারেল ম্যানেজার কামরুল ইসলাম বলেন, “ঈদ-উল-ফিতর উপলক্ষে এই ক্যাম্পেইনের সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিই আনন্দিত। আশা করি বিজয়ীরা আমাদের রাউন্ড ট্রিপটি উপভোগ করবেন”।

তো আর দেরি কেন? এখনই শপিং করুন Bikroy Deals থেকে। তাই যত বেশি কেনাকাটা করবেন আপনার জেতার সম্ভাবনা ততই বেশি।

শর্তাবলীঃ

  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায়  অংশগ্রহণ করতে পারবেন না।
  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close