Bikroy আপডেটযানবাহন

Bikroy-এ মোটরবাইকের বিজ্ঞাপন দিয়ে জিতে নিন আকর্ষণীয় LG স্মার্টফোন!

 

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy মোটরবাইক বিক্রেতাদের জন্য নিয়ে এসেছে দুই সপ্তাহের একটি দারুণ ক্যাম্পেইন। Bikroy তাদের ব্যবহারকারীদের জন্য দিচ্ছে মোটরবাইক এর বিজ্ঞাপন পোস্ট করে দারুন একটি LG স্মার্টফোন জিতে নেয়ার মতো আকর্ষণীয় সুযোগ। ৫ মার্চ, ২০১৮ থেকে ১৮ মার্চ, ২০১৮ পর্যন্ত এই অফারটি চলবে।

২ সপ্তাহের এই ক্যাম্পেইনে যারা Bikroy এ তাদের মোটরসাইকেল বিক্রয়ের জন্য বিজ্ঞাপন পোস্ট করবেন তাদের জন্য রয়েছে LG স্মার্টফোন জিতে নেয়ার সুযোগ। ক্যাম্পেইন চলাকালীন সময়ের প্রতি সপ্তাহে লটারীর মাধ্যমে এসব বিজ্ঞাপন দাতাদের মধ্য থেকে একজনকে বিজয়ী হিসেবে বেছে নেয়া হবে। বর্তমানে সাইটটিতে ৭,০০০ এরও বেশি মোটরবাইকের বিজ্ঞাপন রয়েছে এবং প্রতিজন বিজ্ঞাপনদাতা দিনে গড়ে ৫-১০টি আগ্রহী গ্রাহকদের থেকে ফোন পাচ্ছেন।

Bikroy এর অ্যাড সেলস এবং মার্কেটিং এর প্রধান ঈশিতা শারমিন বলেন, “আমরা এলজি এর সাথে ‘আপনার বাইকটি বিক্রি করুন আর এলজি স্মার্টফোন জিতুন’ ক্যাম্পেইনটির মাধ্যমে পার্টনারশিপ করতে পেরে অত্যন্ত আনন্দিত। Bikroy  সবসময়ই চায় তাদের মূল্যবান গ্রাহক এবং পার্টনারদেরকে আরো সুবিধা দিতে”।

এলজি এর সিইও মোঃ আবদুর রউফ বলেন, “আমরা বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডট কমের পার্টনার হতে পেরে খুবই আনন্দিত। সম্প্রতি Bikroy Deals -এর মাধ্যমে LG তাদের মোবাইল ফোন বিক্রয় করা শুরু করেছে। এখন আমরা বিক্রয়ের সকল ব্যবহারকারীর নিকট আমাদের LG স্মার্টফোনের অভিজ্ঞতা পৌঁছে দিতে চাই”।

তাই আর দেরী না করে আজই আপনার অ্যাডটি পোষ্ট করুনঃ https://bikroy.com/bn/users/login-options

 

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close