Bikroy আপডেট

Bikroy-এর মোটরবাইক রিভিউ কন্টেস্ট – জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার!

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, এই প্রথমবারের মতো নিয়ে এলো রিভিউ কন্টেস্ট। এবারের টপিক – ‘মোটরবাইক রিভিউ’। এই প্রতিযোগিতাটি মোটরবাইক প্রেমী এবং বিশেষ করে যারা লিখতে ভালবাসেন, তাদের জন্য চমৎকার একটি সুযোগ। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা পছন্দের মোটরবাইক নিয়ে রিভিউ আর্টিকেল লিখে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার। এছাড়াও বিজয়ীদের জন্য থাকছে Bikroy ব্লগের নিয়মিত লেখক হয়ে ওঠার সুবর্ণ সুযোগ।

মোটরবাইক Bikroy-এর অন্যতম জনপ্রিয় একটি পণ্য। Bikroy Vehicles-এ মাসে সবরকম যানবাহন মিলিয়ে প্রায় ২০ হাজারের বেশি বিজ্ঞাপন রয়েছে যার মধ্যে মোটরবাইকের বিজ্ঞাপন ৫ হাজারেরও বেশি। এছাড়াও Bikroy Vehicles-এ মাসিক ১০ লক্ষ এরও বেশি আগ্রহী ক্রেতা রয়েছে। মূলত মোটরবাইকের জনপ্রিয়তা এবং ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করেই এ প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে যাতে ভবিষ্যতে মোটরবাইক কিনতে আগ্রহী, এমন ক্রেতারা যাতে এসকল রিভিউ থেকে একটি ভালো ধারণা পান।

একজন প্রতিযোগী কেবল একটিই রিভিউ আর্টিকেল পাঠাতে পারবেন এবং এক্ষেত্রে বাংলা ও ইংরেজি যেকোনো ভাষায় লেখা পাঠানো যাবে। প্রতিযোগিতাটিতে অংশগ্রহণের শেষ তারিখ ১৫ মে, ২০১৯। সংগৃহীত রিভিউ আর্টিকেল থেকে তিনটি সেরা রিভিউ আর্টিকেল লেখকদের বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে। রিভিউ আর্টিকেল নির্বাচনের দায়িত্বে থাকবেন Bikroy-এর ম্যানেজমেন্ট টিমের সমন্বয়ে গঠিত প্যানেল। ফলাফল ঘোষণা করা হবে ২০ মে, ২০১৯। 

পুরস্কারসমূহঃ

  • ১ম পুরস্কারঃ বাইক সেফটি গিয়ার
  • ২য় পুরস্কারঃ হেলমেট
  • ৩য় পুরস্কারঃ বাইক লক

এছাড়াও বিজয়ীদেরকে Bikroy-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হবে এবং নির্বাচিত তিনটি রিভিউ আর্টিকেল Bikroy-এর ব্লগ সাইটে প্রকাশ করা হবে।

প্রতিযোগিতা প্রসঙ্গে Bikroy.com-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “Bikroy-এ আমরা গ্রাহকদের জন্য সবসময়ই ভিন্ন কিছু আয়োজন করে থাকি। এবার প্রথমবারের মতো আমরা গ্রাহকদের জন্য নিয়ে এসেছি মোটরবাইক রিভিউ কন্টেস্ট, যাতে অংশ নিয়ে প্রতিযোগীরা জিতে নিতে পারবেন বাইকের জন্য সেফটি কিটস। যারা লিখতে পছন্দ করেন, তাদের প্রতি আমাদের আহ্বান যাতে তারা পছন্দের মোটরবাইক নিয়ে রিভিউ লিখার মাধ্যমে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন। আমার বিশ্বাস, সকল প্রতিযোগীই নতুন কিছু লেখার ব্যাপারটি উপভোগ করবেন।”

শর্তাবলীঃ

  • প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে এই লিঙ্কটিতে ক্লিক করুনঃ আর্টিকেল জমা দিন
  • আর্টিকেল হিসেবে জমা দেওয়া লেখাটি মৌলিক বা নতুন হতে হবে। এর কোনো অংশ পূর্বে প্রকাশকৃত বা প্রকাশনার জন্য বিবেচিত হওয়া অথবা অন্য কোনো প্রতিযোগিতার জন্য বিবেচিত হবে না। যেকোনো ধরণের কপি-পেস্ট অথবা অন্যের লেখা- এমন প্রমাণ পাওয়া গেলে অবিলম্বে সেটি অযোগ্য বলে গণ্য করা হবে।
  • কোনো ব্র্যান্ডের বিরুদ্ধে কটূক্তিমূলক লেখা গ্রহণযোগ্য হবে না।
  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায়  অংশগ্রহণ করতে পারবেন না।
  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close