Bikroy আপডেট

Bikroy-এ এখন থেকে ক্রেতা এবং বিক্রেতাদের জন্য থাকছে চ্যাটিং-এ ছবি শেয়ার করার অপশন

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস হিসেবে আমাদের প্ল্যাটফর্মে প্রতিদিন হাজারো বিজ্ঞাপন প্রকাশিত হয়। আর এই বিপুল সংখ্যক বিজ্ঞাপন প্রকাশের পাশাপাশি আমরা সবসময়ই উদ্ভাবনী কিছু নিয়ে আসার চেষ্টা করেছি যা আমাদের ব্যবহারকারীদের অনলাইন কেনা-বেচা করার অভিজ্ঞতাকে আরও সহজ ও সাবলীল করে তোলে।

এরই ধারাবাহিকতায়, Bikroy একটি নতুন ফিচার নিয়ে এসেছে যা ব্যবহারকারীদের Bikroy প্ল্যাটফর্মে চ্যাট করার সময় ছবি শেয়ার করার সুবিধা প্রদান করবে। যেকোনো পণ্যের একটি সামগ্রিক ছবি কেনা-বেচা করার এই কনসেপ্টকে আরও উন্নত করে তুলবে বলে আমাদের বিশ্বাস। শুধুমাত্র পণ্যই নয়, ব্যবহারকারীরা চ্যাটিং করার সময়ে প্রয়োজনে সংশ্লিষ্ট ডকুমেন্টস, ওয়ারেন্টি কার্ড এবং যানবাহনের লাইসেন্সের ছবিও শেয়ার করতে পারবেন। 

চলুন নতুন এই ফিচারটির মাধ্যমে ব্যবহারকারীরা যে সুবিধাগুলো উপভোগ করতে পারবেন সে সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক।

চ্যাটিং করার সময় ছবি শেয়ার করার সুবিধাগুলো কী কী?

 চ্যাটিং করার সময় ছবি শেয়ার করার রয়েছে বেশ কিছু সুবিধা
চ্যাটিং করার সময় ছবি শেয়ার করার রয়েছে বেশ কিছু সুবিধা

অনলাইনে বিক্রেতার সাথে চ্যাটিং করার সময় ছবি শেয়ার করার বেশ কিছু উল্লেখযোগ্য সুবিধা রয়েছে। Bikroy-এ, আমরা এই সুবিধাগুলোকে মাথায় রেখেই এই ফিচারটি সাজিয়েছিঃ

১. কেনার আগ্রহ বাড়িয়ে তোলে 

যখন একজন বিক্রেতা চ্যাটিং করার সময় আরও বেশি ছবি শেয়ার করেন, তখন এটি বিক্রি হওয়ার সম্ভাবনাকে আরও বাড়িয়ে তোলে। যেহেতু বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যম আরও বেশি ছবি-কেন্দ্রিক হয়ে উঠছে, আমরা বিশ্বাস করি ছবি শেয়ার করার এই ফিচারটি পূর্বের তুলনায় বেশি কার্যকরী হবে।

২. বিক্রেতার উদ্দেশ্য সমর্থন এবং বিশ্বস্ততা অর্জন করতে সহায়ক

কোনো পণ্যের সামগ্রিক ছবি শুধুমাত্র ক্রেতার আগ্রহই বাড়িয়ে তোলে না বরং বিক্রেতার পোস্টকে আরও সুচারু ভাবে তুলে ধরার ক্ষেত্রেও সহায়ক। পাশাপাশি পণ্যটিকে ভালো ভাবে দেখা ক্রেতাদের জন্য পণ্যের দাম সুনির্দিষ্টভাবে নির্ধারণ করতেও সহায়তা করে।

৩. পেশাদারিত্ব ফুটিয়ে তোলে

চ্যাটিং করার মাধ্যমে একটি সফল ট্রেডিং বা কেনা-বেচা সম্পন্ন করতে সঠিকভাবে নির্বাচিত ছবি বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। আমরা বিশ্বাস করি, বিক্রেতা এবং ক্রেতা উভয়েই আমাদের ছবি শেয়ারিং সুবিধার মাধ্যমে পেশাদারিত্বকে ফুটিয়ে তুলতে সক্ষম হবে যা সর্বোপরি সম্পূর্ণ কেনা-বেচার প্রক্রিয়াটিকে সফল করতে সাহায্য করবে।

শেষ কথা

Bikroy-এ আমরা সবসময় আমাদের গ্রাহকদের কেনা-বেচা করার সেরা অভিজ্ঞতা প্রদান করার চেষ্টা করি। আমরা আশা করি আমাদের চ্যাটিং অপশনে ইমেজ শেয়ারিং ফিচার গ্রাহকদের বাড়তি সুবিধা প্রদানের পাশাপাশি আমাদের ব্যবসা প্রসারের ক্ষেত্রেও সহায়ক হবে। 

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close