Bikroy আপডেটযানবাহন

Hero মোটরবাইক এখন পাওয়া যাচ্ছে Bikroy CHAKA-এ!

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, বিখ্যাত মোটরবাইক ব্র্যান্ড Hero-এর বাংলাদেশী প্রস্তুতকারক প্রতিষ্ঠান Niloy Motors Ltd.-এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। Bikroy.com-এর ভেহিকেলস ই-কমার্স ওয়েবসাইট Bikroy CHAKA থেকে এখন গ্রাহকরা জনপ্রিয় Hero ব্র্যান্ডের বিভিন্ন মডেলের মোটরবাইক সরাসরি কিনতে পারবেন। সম্প্রতি রাজধানীর নিকুঞ্জে অবস্থিত Nitol Niloy Tower-এর হেড অফিসে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর হয়।

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মাঝে উপস্থিত ছিলেন Bikroy.com-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন, Bikroy.com-এর ভেহিকেলস লিড মোঃ আফজাল হোসেন, Bikroy.com-এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, ভেহিকেলস সৈকত হোসেন, Bikroy.com-এর কী অ্যাকাউন্ট ম্যানেজার, ভেহিকেলস সিফাত বিন ইসলাম, HNBL-এর সিওও নগেন্দ্র দ্বিবেদী, Niloy Motors Ltd.-এর সিএমও আবু আসলাম, Niloy Motors Ltd.-এর হেড অব কর্পোরেশনস সেলস তানিম কুরাইশী, এবং Niloy Motors Ltd.-এর কী অ্যাকাউন্ট ম্যানেজার, কর্পোরেট সেলস তানভির আদনান।

Bikroy CHAKA মূলত Bikroy.com ভেহিকেলস-এর একটি ই-কমার্স প্ল্যাটফর্ম, যেখান থেকে ক্রেতারা বাজারের সেরা ব্র্যান্ডগুলোর অথেনটিক মোটরবাইক সরাসরি কিনতে পারবেন। অর্ডার করার ১ দিনের মধ্যেই শতভাগ সুরক্ষার সাথে ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হয় তাঁদের পছন্দের মোটরবাইকটি। Hero ব্র্যান্ডের পাশাপাশি আরও বেশ কয়েকটি ক্রেতাপ্রিয় ব্র্যান্ড এই প্ল্যাটফর্মটিতে মেম্বার হিসেবে যুক্ত আছেন।

এ বিষয়ে Bikroy.com-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “মোটরবাইক হচ্ছে Bikroy.com-এর অন্যতম জনপ্রিয় একটি ক্যাটাগরি। আমাদের ওয়েবসাইটের মাধ্যমে নতুন এবং ব্যবহৃত উভয় ধরণের মোটরবাইক কেনাবেচা হয়ে থাকলেও এখানে পোস্ট করা বিজ্ঞাপনের মধ্যে ৪০%-ই নতুন মোটরবাইক। এছাড়া বিজ্ঞাপনের ভিত্তিতে Hero আমাদের সাইটের টপ ব্র্যান্ডগুলোর একটি। এই ট্রেন্ড বিবেচনা করেই Hero Bangladesh এবং Bikroy CHAKA-এর এই মেলবন্ধন যাতে গ্রাহকরা খুব কম সময়ে ঘরে বসেই সরাসরি Hero মোটরবাইক কিনতে পারেন। আশা করি আমাদের এই প্রচেষ্টা গ্রাহকদের কাছ থেকে ভালো সাড়া পাবে।”

Bikroy.com-এর ভেহিকেলস লিড মোঃ আফজাল হোসেন বলেন, “আজ অবধি আমাদের দেশে ইন্টারনেট ব্যবহারকারীর সংখ্যা প্রায় ৪১% বেড়েছে এবং ৫জি নেটওয়ার্কের যুগে প্রবেশের মাধ্যমে খুব শীঘ্রই তা আরও বাড়তে যাচ্ছে। Bikroy.com বরাবরই গ্রাহক চাহিদাকে সর্বোচ্চ প্রাধান্য দেয়। বাংলাদেশের ক্রমবর্ধমান ভেহিকেলস ইন্ডাস্ট্রির কথা মাথায় রেখে ভেহিকেলসের জন্য সম্পূর্ণ ডেডিকেটেড একটি ই-কমার্স প্ল্যাটফর্ম Bikroy CHAKA নিয়ে আসা যা আগ্রহী বাইকারদের জন্য একটি ওয়ান স্টপ সল্যুশন। সবচেয়ে দ্রুততম সময়ে সেরা ডিল ডেলিভার করতে আমরা অঙ্গীকারবদ্ধ। Hero Bangladesh-এর সাথে আমাদের এই আয়োজনে ক্রেতারা উপকৃত হবেন বলে আমার দৃঢ় বিশ্বাস।”

Niloy Motors Ltd.-এর সিএমও আবু আসলাম বলেন, “বর্তমান সময়ে আমরা ডিজিটালাইজেশনের দিকে ধাবিত হচ্ছি, তারই ফলশ্রুতিতে ই-কমার্সের ব্যবহার দিন দিন বেড়ে চলেছে। অনলাইন মার্কেটপ্লেস ইন্ডাস্ট্রিতে Bikroy.com একটি সুপরিচিত নাম। Bikroy.com সময়ের চাহিদা অনুযায়ী সার্ভিস প্রদান করছে অত্যন্ত  আস্থার সাথে। মোটরসাইকেল জগতে Hero একটি জনপ্রিয় ব্র্যান্ড। বিশ্বের সর্বাধিক মোটরসাইকেল উৎপাদনকারী প্রতিষ্ঠান Hero। সম্প্রতি Hero ১০০ মিলিয়ন মোটরসাইকেল প্রস্তুতের সেলিব্রেশন করেছে। Hero Bangladesh এবং Bikroy.com-এর আনুষ্ঠানিক যাত্রা শুরু। Hero এবং Bikroy.com-এর পার্টনারশিপের কারণে বাইকপ্রেমীরা খুব সহজে ঘরে বসে ক্রয় করতে পারবেন এবং সব রকমের সুবিধা উপভোগ করতে পারবেন বলে আমি আশা করি।”

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Show More

Related Articles

Back to top button
Close
Close