স্পটলাইট প্রমোশন – বিজ্ঞাপনের জন্য একটি প্রিমিয়াম স্পট!

Bikroy Spotlight Ad
Share

Bikroy.com, বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস হচ্ছে পণ্য বা সেবা বিক্রয়ের সবচেয়ে নিরাপদ মাধ্যম। বিক্রেতাদের একটি বড় অংশ একটি বিজ্ঞাপন পোস্ট করার কয়েক দিনের মধ্যেই তাদের প্রোডাক্টটি বিক্রি করতে সক্ষম হন। Bikroy-এর ২,০০,০০০-এরও বেশি বিজ্ঞাপনের মধ্য থেকে ক্রেতা আকর্ষণের সম্ভাবনা বাড়ানোর জন্য বিক্রেতাদের কাছে প্রমোশনের প্রচলিত বিকল্প – টপ অ্যাড, বাম্প আপ এবং আর্জেন্ট এর পাশাপাশি এখন যুক্ত হলো ‘স্পটলাইট’ প্রমোশন। 

বর্তমানে প্রচলিত পন্থা অনুযায়ী, সকল প্রমোশনকৃত বিজ্ঞাপনগুলো নিয়মিত বিজ্ঞাপনগুলোর উপর দিকে থাকে অথবা চিহ্নের দ্বারা অন্যান্য বিজ্ঞাপন থেকে ব্যতিক্রম ভাবে প্রকাশিত হয়। স্পটলাইট প্রমোশন এক্ষেত্রে একেবারে আলাদা – এটি মূলত একটি প্রিমিয়াম স্পট যার ফলে একটি বিজ্ঞাপন ঐ ক্যাটাগরির সকল বিজ্ঞাপনের শুধু উপরেই অবস্থান করবে না, বরং বিজ্ঞাপনটির ছবিটিকে তুলনামূলক বড় আকারে প্রকাশ করবে যা যেকোনো ভিজিটর বা ক্রেতাদের দৃষ্টি আকর্ষণে বাধ্য করবে, তাই স্পটলাইট প্রমোশনের ক্ষেত্রে পণ্য বা সেবার ছবির মান খুবই গুরুত্বপূর্ণ।

Spotlight Ad on Bikroy Mobile View

মোবাইল ভিউSpotlight Ad on Bikroy Desktop View

ডেস্কটপ ভিউ

স্পটলাইট প্রমোশনের তিনটি সুবিধা হলোঃ

– স্পটলাইটের মাধ্যমে বিজ্ঞাপনের ছবি দেখতে হবে বড়, সুদৃশ্য এবং সুস্পষ্ট।

– স্পটলাইটে থাকা প্রতিটি বিজ্ঞাপনই গ্রাহকের কাছে সমানভাবে দৃশ্যমান হবে অর্থাৎ, একটি বিজ্ঞাপনে যদি ৫টি ছবি ব্যবহৃত হয় তবে একজন গ্রাহক বিভিন্ন সময় ঘুরে ফিরে সবগুলো ছবিই দেখতে পাবেন।

– স্পটলাইট ছাড়াও প্রমোশনের জন্য টপ অ্যাড বা বাম্প আপ ব্যবহার করা যাবে। একের অধিক প্রমোশনের ব্যবহার দ্রুত বিক্রির ক্ষেত্রে খুবই কার্যকর।

স্পটলাইট প্রমোশনের জন্য গ্রাহকরা নিম্নে উল্লেখিত মূল্য তালিকা থেকে যেকোনো একটি বাছাই করতে পারবেনঃ

মূল্য তালিকা

Price Chart Bangla

মেম্বার এবং সাধারণ ব্যবহারকারীগণ এখন আরও কম সময় প্রমোশনের মাধ্যমে প্রোডাক্ট বিক্রি করতে পারবেন। অপরদিকে, এই পদ্ধতিতে আগ্রহী ক্রেতারাও তাদের প্রত্যাশিত পণ্য বা সেবা দ্রুত খুঁজে নিতে পারবেন ফলে তাঁদের সময় বেঁচে যাবে। Bikroy.com এর সিস্টেমকে নিয়মিত উন্নয়নের জন্য প্রতিশ্রুতিবদ্ধ যাতে মেম্বার এবং ব্যবহারকারীরা প্রতিনিয়ত সুফল লাভ করতে পারেন।

আরও জানতে ক্লিক করুনঃ প্রমোশন

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments