Bikroy

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম Bikroy-কে ২০১৬ সালের সেরা অনলাইন ক্লাসিফাইডস সাইট সম্মাননায় ভূষিত করল

এ বছরের সেরা অনলাইন ক্লাসিফাইডস সাইট হিসেবে Bikroy-কে সম্মাননা পুরস্কারে পুরস্কৃত করল বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম (বিবিএফ)

বিবিএফ এবার এফএমসিজি বিভাগে ২২টি এবং নন-এফএমসিজি বিভাগে ১১টি পুরস্কার প্রদান করেছে। প্রত্যেকটি বিভাগে সেরা ব্র্যান্ড, সেরা ১০টি ব্র্যান্ড এবং সেরা ১০টি স্থানীয় ব্র্যান্ডকে পৃথকভাবে পুরস্কৃত করা হয়েছে যেখানে গ্রামীণফোন পেয়েছে সেরা ওভারঅল ব্র্যান্ড পুরস্কার এবং রাঁধুনি মশলা পেয়েছে সেরা লোকাল ব্র্যান্ড পুরস্কার।

পুরস্কার বিতরণী এই অনুষ্ঠানটি গত শনিবার অনুষ্ঠিত হয়েছে রাজধানীর লে মেরিডিয়ানে।

সেরা নতুন ব্র্যান্ড হিসেবে তিনটি বিশেষ পুরস্কারও বিতরণ করা হয়েছে যেখানে প্রাণ ফ্রুটো পেয়েছে সেরা নিউকামার ব্র্যান্ড পুরস্কার, সুপার ফ্রেশ ফরটিফাইড সয়াবিন অয়েল পেয়েছে মোস্ট ইম্প্রুভড ব্র্যান্ড পুরস্কার এবং মোস্ট কন্সিস্টেন্ট ব্র্যান্ড পুরস্কার পেয়েছে হরলিক্স।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম বিশ্বের প্রসিদ্ধ ব্র্যান্ড রিসার্চ কোম্পানি কান্টার মিলওয়ার্ড ব্রাউন বাংলাদেশ এবং ডেইলি স্টারের সহযোগিতায় আয়োজন করল সেরা ব্র্যান্ড পুরস্কার বিতরণী অনুষ্ঠানের অষ্টম অধিবেশন এবং স্বীকৃতি প্রদান করল এ বছরের সেরা ব্র্যান্ডগুলোকে।

এই অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে দেশের প্রসিদ্ধ ব্র্যান্ডগুলোকে স্বীকৃতি প্রদান করার লক্ষ্যে। ৩৩টি বিভাগের অধীনে দেশব্যাপী ৪,৮০০ সংবাদদাতাদের জরিপের উপর ভিত্তি করে মনোনয়ন দেয়া হয়ছে পুরস্কারপ্রাপ্ত ব্র্যান্ডগুলোকে। পুরো জরিপটির কাজ সম্পন্ন করেছে কান্টার মিলওয়ার্ড ব্রাউন বাংলাদেশ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি শুরু হয় ভিজুয়াল আর্টিস্ট, বিবিএফ-এর ডিরেক্টর এবং ওমেন ইন লিডারশিপের প্রেসিডেন্ট নাজিয়া আন্দালিব প্রিমার স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে। পরে কান্টার মিলওয়ার্ড ব্রাউন বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার খন্দকার সামিনা আফ্রিন, দ্যা ডেইলি স্টারের হেড অব মার্কেটিং তাজদিন হাসান তাদের নিজেদের প্রতিষ্ঠানের পক্ষে বক্তব্য রাখেন।

তাছাড়াও, বিবিএফ-এর প্রতিষ্ঠাতা এবং ম্যানেজিং ডিরেক্টর শরিফুল ইসলাম ‘বাংলাদেশ ইয়ুথ হাব’ উদ্বোধন করেন। বাংলাদেশ ইয়ুথ হাব একটি অনলাইন প্ল্যাটফর্ম যা কিনা তরুণদের আগামী দিনের মানব সম্পদ রূপে গড়ে তোলার লক্ষ্যে নিয়োজিত করা হবে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ‘বাংলাদেশ ইয়ুথ ফেস্ট ২০১৭’-এর আগাম ঘোষণাও দেয়া হয়।

আন্তর্জাতিক ক্রিকেট অঙ্গনে বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল ভাবমূর্তি তুলে ধরার পেছনে অসাধারণ ভূমিকা রাখায় মুস্তাফিজুর রহমানকে একটি বিশেষ স্বীকৃতি দেয়া হয়।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Leave a Reply

Your email address will not be published.

Back to top button
Close
Close