Bikroy আপডেট

ঈশিতা শারমিন কে সিইও হিসেবে নিয়োগ দিয়েছে Bikroy.com

সমগ্র বাংলাদেশে ব্যবসার পরিধিকে বিস্তৃত করার লক্ষ্যে ঈশিতা শারমিন-কে সিইও হিসেবে নিয়োগ দিয়েছে Bikroy.com। এর আগে ১ বছর যাবত ঈশিতা শারমিন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক হিসেবে কর্মরত ছিলেন এবং তিনি বাংলাদেশের মাল্টিন্যাশনাল সেক্টরে শীর্ষ পদে অধিষ্ঠিত কয়েকজন নারী লিডারদের মধ্যে অন্যতম। এছাড়াও তিনি Bikroy.com-এর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য এবং ২০১২ সালে যখন Bikroy বাংলাদেশে যাত্রা শুরু করেছিল তখন থেকেই প্রতিষ্ঠানটির বিপণন বিভাগ দেখাশোনা করেছেন।

ঈশিতা শারমিনের অধীনে Bikroy অর্জন করেছে দারুনসব সাফল্য

Bikroy.com দেশের ব্র্যান্ডিং সেক্টরে বেশ কিছু পুরস্কার অর্জন করেছে এবং এই যাত্রায় তাদের রয়েছে বেশ কিছু মাইলফলক। Bikroy ১৩তম এমপ্লয়ার ব্র্যান্ডিং অ্যাওয়ার্ডের ‘ইন্টারনেট’ বিভাগে বাংলাদেশ বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড অ্যাওয়ার্ড ২০১৮ এবং বাংলাদেশ মাস্টার অ্যাওয়ার্ডস ২০১৮ তে ব্র্যান্ড লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন করেছে। পরবর্তীতে ২০১৯ সালে, Bikroy.com তাদের ৭ বছরের যাত্রায় প্রথমবারের মতো ব্রেক-ইভেনে পৌঁছায়। এছাড়াও ২০২০ সালে মহামারী চলাকালীন সময়ে ই-কমার্সের মাধ্যমে বিশেষ অবদানের জন্য Bikroy.com ই-ক্যাব (ই-কমার্স অ্যাসোসিয়েশন অফ বাংলাদেশ) কর্তৃক ই-কমার্স মুভার্স অ্যাওয়ার্ড পেয়েছে।

এক নজরে ঈশিতা শারমিনের ক্যারিয়ার

ঈশিতা শারমিনের বিশেষত্বের মধ্যে রয়েছে প্রোডাক্ট ডেভেলপমেন্ট এবং ইমপ্লিমেন্টেশন, ব্র্যান্ডিং, মিডিয়া প্ল্যানিং অ্যান্ড ম্যানেজমেন্ট, পিআর এবং কমিউনিকেশন। পাশাপাশি রয়েছে সেলস, মার্কেটিং এবং বিজনেস ম্যানেজমেন্টে ১৪ বছরেরও বেশি অভিজ্ঞতা।

ঈশিতা শারমিন তৎকালীন অন্যতম শীর্ষস্থানীয় টেলিকমিউনিকেশন কোম্পানি সিটিসেলে প্রোডাক্ট ডেভেলপমেন্টে তার কর্মজীবন শুরু করেন। একাগ্রতার সাথে মোবাইল ভ্যালু-অ্যাডেড সার্ভিস (VAS) মার্কেটিং এবং ম্যানেজমেন্টে তিনি প্রায় ৫ বছর সফলভাবে সেখানে কাজ করেছেন। পরবর্তীতে দুবাইতে যাওয়ার পর ঈশিতা শারমিন MENA (Middle East and North Africa)-তে ভিএএস ডেভেলপমেন্ট এবং নিউ বিজনেস ডেভেলপমেন্ট নিয়ে কাজ করেন। ঈশিতা শারমিন নর্থ সাউথ ইউনিভার্সিটি থেকে মার্কেটিং এবং হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টে ডুয়াল মেজর সহ স্নাতক সম্পন্ন করেছেন।

Facebook Comments
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close