সহজ, দ্রুত ও নিরাপদ “Buy Now সার্ভিস” – Bikroy থেকে সরাসরি আপনার দোরগোড়ায়!

Bikroy Buy Now Ecommerce
Share

যখনই আপনি কোন পণ্য বিক্রি করার বা অল্প পরিশ্রমে নিজের জন্য কিছু কেনার প্রয়োজন মনে করেন, তখন প্রথমেই যেই জিনিসটার কথা আপনার মাথায় আসে তা হলো অনলাইনে সার্চ করা! ইন্টারনেটের নানা রকম সুবিধার মধ্যে অন্যতম একটি ব্যাপার হচ্ছে যে এটি আমাদের সব কিছুকে অনেক সহজ ও হাতের মুঠোয় এনে দিয়েছে। একই সাথে আমাদের বিপুল পরিমাণ সময় ও শক্তি প্রতিনিয়ত বাঁচিয়ে দিচ্ছে এই ইন্টারনেট। যখনই আমরা কোন অনলাইন মার্কেটপ্লেস ভিসিট করার কথা ভাবি, তখন প্রথমেই আমাদের মনে যে নামগুলো আসে তার মধ্যে Bikroy.com প্রথম এবং অন্যতম। Bikroy.com-এর একেবারে শুরুর দিক থেকে এদেশের সব ধরণের মানুষ একে ব্যবহৃত পণ্যের জন্য সেরা ও নির্ভরযোগ্য মার্কেটপ্লেস গুলোর মধ্যে একটি বিবেচনা করে আসছেন। কিন্তু এটাই একমাত্র কারণ নয়!

আপনি হয়ত জেনে অবাক হবেন যে আমাদের পণ্যের তালিকায় পুরনো বা ব্যবহৃত পণ্যের চেয়ে নতুন পণ্যের সংখ্যাই বেশি। এই সমস্ত নতুন পণ্যের বিজ্ঞাপন আমাদের বিশ্বস্ত মেম্বার বা সদস্যরা পোস্ট করে থাকেন, যাদের প্রত্যেকেরই Bikroy.com এ নিজস্ব ভার্চুয়াল ওয়েব শপ রয়েছে। যাই হোক, আমাদের ক্রেতা ও বিক্রেতা সকলের জন্যই সর্বোচ্চ নিরাপত্তা ও স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখে আমাদের একটি বিশেষ পণ্য হস্তান্তরের সার্ভিস রয়েছে, যার নাম ‘Buy Now’। আজকে আমরা Bikroy-এর পক্ষ থেকে দেয়া এই বিশেষ সার্ভিস সম্পর্কে বিশদ ভাবে আলোচনা করবো। অতএব, সাথেই থাকুন!

“Buy Now” কী এবং এটি কীভাবে কাজ করে?

Buy Now হলো এমন একটি সার্ভিস যা Bikroy-এ একজন ক্রেতা ও একজন বিক্রেতার মধ্যে আরো সহজ এবং সর্বোচ্চ নিরাপদ উপায়ে পণ্য আদান প্রদান নিশ্চিত করে। যখনই আপনি Bikroy-এর শত শত পণ্যের বিজ্ঞাপন ব্রাউজ করে দেখবেন, তখন কিছু কিছু বিজ্ঞাপনের গায়ে দেখবেন একটি ছোট সবুজ রঙের ’Buy Now’ বাটন রয়েছে, আর কিছু বিজ্ঞাপনে তা নেই। যে পণ্যগুলোয় এই বাটনটি রয়েছে সেগুলোতেই আপনারা এই সার্ভিসটি পাচ্ছেন।

যখন আপনি Bikroy থেকে কোন একটি পণ্য কেনার সিদ্ধান্ত নেন, তখন পণ্যটি পাওয়ার জন্য আপনার হাতে দু’রকম অপশন থাকে-

  • আপনি বিক্রেতার সাথে যোগাযোগ করার জন্য বিজ্ঞাপনে দেয়া ফোন নাম্বারে সরাসরি কল করে অথবা আমাদের ‘চ্যাট’ সার্ভিস ব্যবহার করে তার সাথে আলাপ করতে পারেন। তারপর কোন একটা যায়গা ঠিক করে সেখানে তার সাথে দেখা করে পণ্যটি কিনে নিতে পারেন।
  • যদি পণ্যটি আমাদের ‘Buy Now’ সার্ভিসের জন্য উন্মুক্ত থাকে, তাহলে আপনি শুধুমাত্র সবুজ বাটনটি প্রেস করবেন আর বিল রেডি রাখবেন। বাকিটা Bikroy আপনার হয়ে করে দেবে।

যদি আপনি সবচেয়ে সহজ অপশনটি অর্থাৎ ‘Buy Now’ সার্ভিস বেছে নেন, তাহলে আপনাকে কোনো জায়গা ঠিক করা, সেখানে যাওয়া কিংবা একজন অপরিচিত ব্যক্তির সাথে কথা বলা এসবের কিছুই করতে হবে না। নিশ্চিন্তে শুধু আপনার নাম, ফোন নাম্বার এবং মেইলিং এড্রেস বা পণ্য ডেলিভারি নেয়ার ঠিকানাটি ফর্মে ইনপুট দিন এবং ‘অর্ডার করুন’ লেখা বাটনটি প্রেস করুন। কিছুক্ষণের মধ্যেই আপনি Bikroy থেকে আপনার ফোন নাম্বারটি ভেরিফিকেশন করার জন্য ওয়ান টাইম পাসওয়ার্ড বা ওটিপি সহ একটি টেক্স মেসেজ পাবেন। অতঃপর আমাদের নিবেদিত কর্মীরা আপনাকে কল করে অর্ডারটি কনফার্ম করবেন, বিক্রেতার কাছ থেকে পণ্যটি সংগ্রহ করবেন এবং সব শেষে আপনার দেয়া ঠিকানায় পণ্যটি পৌঁছে দেবেন। আমরা যেকোন পণ্যের ডেলিভারি করার জন্য খুব অল্প পরিমানে ডেলিভারি চার্জ রাখি। এই ডেলিভারি চার্জ নির্ভর করে পণ্যটির দাম ও ওজনের উপর। আপনাকে আগে থেকেই এই চার্জের পরিমান ও সম্পূর্ণ বিলের হিসাব জানিয়ে দেয়া হবে। অতএব, একবার ‘Buy Now’ বাটনটি প্রেস করে ফেলার পর আপনার কাজ হবে শুধুমাত্র পণ্যটি আপনার হাতে এসে পৌঁছানোর জন্য অপেক্ষা করা এবং ডেলিভারি পাওয়ার পর সেটা বুঝে নিয়ে বিল পরিশোধ করা।

 

তাহলে আসুন এবার আমরা ক্রেতা ও বিক্রেতা উভয়ের দিক থেকেই ‘Buy Now’ সার্ভিস ব্যবহারের নানা রকম সুবিধা সমূহ দেখে নিই।

বিক্রেতাদের জন্য সুবিধা

যখন আপনি কিছ বিক্রি করার কথা চিন্তা করেন, তখন আপনার প্রধান উদ্দেশ্যই থাকে যে কীভাবে ঐ পণ্যটি থেকে সর্বোচ্চ লাভ করা যায় এবং কম ঝামেলা করে বিক্রি করে ফেলা যায়। আমাদের ‘Buy Now’ সার্ভিসটি একজন বিক্রেতার এই উদ্দেশ্যগুলো সফল করার জন্য নিম্নোক্ত উপায়ে সাহায্য করে থাকে:

Bikroy -এ আপনার একটি ব্যক্তিগত ভার্চুয়াল শপ থাকবে

অনলাইনে নানা রকম পণ্য বিক্রি করা কিংবা সেই থেকে একটা ব্যবসা দাঁড় করানোর চিন্তা করছেন, এমন একজন বিক্রেতা হিসেবে আপনার ব্যবসায়ের সব পণ্যগুলো এক সাথে ডিসপ্লে করার প্রয়োজন পড়ে। বিক্রির সুবিধার জন্য আপনার হয়ত প্রায়ই নিজস্ব একটি ওয়েবসাইট কিংবা অনলাইন শপের প্রয়োজন অনুভব হতে পারে। অনলাইনে একটি ভার্চুয়াল শপ থাকলে আপনার সব কাস্টমারদের সাথে একটি মাত্র লিঙ্ক শেয়ার করে আপনার সব রকম পণ্যের বিজ্ঞাপন ও অফার তাদের কাছে তুলে ধরতে পারবেন। এছাড়াও মাত্র একটি লিঙ্ক ব্যবহার করে তারা আপনার সব গুলো পণ্যের বিস্তারিত বিবরণ, আনুষঙ্গিক ছবি এবং দাম সম্পর্কে ধারণা নিতে পারবেন। কিন্তু আমাদের মধ্যে অনেকেই জানেন না কীভাবে অনলাইনে নিজস্ব একটি উপযুক্ত মার্কেটপ্লেস তৈরি করা যায়, আর সেজন্য শুধু মাত্র ফেসবুক পেইজ বা গ্রুপ তৈরি করা ও সেগুলো দিয়ে কাজ চালিয়ে নেয়া ছাড়া আর কোন উপায় আমাদের হাতে থাকে না।

 

কিন্তু Bikroy আপনাদেরকে নিজস্ব একটি অনলাইন শপ তৈরি করার সহজ একটি উপায় এনে দিয়েছে, আর সেজন্য আপনাকে কোন ডেভেলপার নিয়োগ দেয়া বা অতিরিক্ত টাকা খরচ করার কোন প্রয়োজনও হবে না। আপনার পণ্যের বিজ্ঞাপনে ‘Buy Now’ সার্ভিসটি চালু করার জন্য প্রথমে আপনাকে Bikroy এর একজন মেম্বার হতে হবে। আর যখনই আপনি সেটা করবেন, তখন Bikroy আপনাকে আপনার নিজস্ব অনলাইন শপের লিঙ্ক তৈরি করে দিবে এবং সেই লিঙ্কে আপনার ব্যবসায়ের সমস্ত পণ্যের বিজ্ঞাপন একই পেইজে তালিকাবদ্ধ ভাবে চলে আসবে।

আপনার পণ্যের জন্য আপনার নির্ধারণ করা দামই চূড়ান্ত

’Buy Now’ সার্ভিসটি চালু করার পর আপনি আপনার প্রতিটি পণ্যের জন্য আপনার মনের মত দাম ঠিক করতে পারবেন ও বিজ্ঞাপনে যোগ করতে পারবেন। কাস্টমাররা আপনার নির্ধারণ করা দাম দেখে পণ্যটি কেনার সিদ্ধান্ত নিতে পারবেন এবং Buy Now বাটনটি প্রেস করে ঐ দামেই পণ্যটি অর্ডার করতে পারবেন। এখানে দামাদামি ও বাকবিতণ্ডা করার কোন সুযোগই নেই, এবং আপনাকে কাস্টমারদের সাথে লম্বা সময় ধরে আলাপও করতে হবে না। কিন্তু হ্যাঁ, আপনি এই সুযোগে নিশ্চয়ই আপনার পণ্যের জন্য এমন কোন দাম বসাতে পারেন না যা বাস্তবসম্মত নয় কিংবা অবান্তর। স্বাভাবিকভাবেই ব্যবসায়ের নীতিমালা ও নৈতিকতার দিক থেকে এরকম করাটা মোটেও উচিত নয়।

ব্যান্ডিং এবং লেনদেনের খরচ অনেক কম

অনলাইনে যেকোন যায়গায় আপনার নিজস্ব একটি মার্কেটপ্লেস বা ভার্চুয়াল শপ তৈরি করাটা বেশ ব্যয়বহুল একটা ব্যাপার এবং বাজেট পরিকল্পনা নিয়েও আপনাকে অনেক ভোগান্তিতে পড়তে হয়। আপনার নিজস্ব একটি ওয়েবসাইট তৈরি করার জন্য প্রথমত আপনাকে একটি উপযুক্ত ডোমেইন খুঁজে বের করতে হবে এবং বাছাই করে সিদ্ধান্ত নিতে হবে। এরপর সেই পারফেক্ট জায়গাটা আপনার নামে পাওয়ার জন্য ভালো অংকের দামে নিলাম ডাকতে হবে। আর সেটা পেয়ে যাওয়ার পর সাইটটি তৈরি করা ও ঠিকভাবে পরিচালনা করার জন্য আপনাকে কিছু ডেভেলপার ও ডিজাইনার নিয়োগ দিতে হবে। এত কিছুর পরও আপনাকে আপনার ব্যবসা বা কোম্পানির ব্র্যান্ডিং করানোর বিশাল একটা খরচের মুখোমুখি হতে হবে, যা অত্যন্ত ব্যয়বহুল ও কষ্টকর। এমনকি সোশ্যাল মিডিয়ায় একটি পেইজ বানিয়ে কাজ চালানোর ক্ষেত্রেও একটি স্থায়ী ও নির্ভরযোগ্য কাস্টমার বেইজ ধরে রাখার জন্য আপনাকে প্রতিনিয়ত আপনার ব্যবসায়ের পরিকল্পনা আপডেট করতে হবে ও প্রচারণা চালিয়ে যেতে হবে।

Bikroy -এর সাথে মেম্বারশিপ করলে আমাদের নিবেদিত কর্মীরা আপনার কাজের একটা বড় অংশ সামলানোর দায়িত্ব নিয়ে নেবেন। আমাদের মেম্বারশিপ প্রোগ্রামে একবার সংযুক্ত হয়ে যাওয়ার পর Bikroy -এর ডেভেলপার টিম আপনার অনলাইন শপটির জন্য একটা ব্যক্তিগত পেইজ তৈরি করবেন এবং এর ইউআরএল বা লিঙ্কে আপনার শপের নামটি উল্লেখ করে দেয়া হবে। যখনই আপনি আপনার নতুন কোন পণ্যের বিজ্ঞাপন পোস্ট করবেন, তখন সেটা আপনার অনলাইন শপেও চলে আসবে। এছাড়াও বেশ অল্প একটা খরচেই আপনার পণ্য বাংলাদেশের যেকোন যায়গায় অপেক্ষারত কাস্টমারের হাতে পৌঁছে যাবে সহজ ও নিরাপদভাবে।

কোন আলাদা ডেলিভারি সার্ভিস নিয়োগ দিতে হবে না

আপনার বিজ্ঞাপনগুলোয় ‘Buy Now’ সার্ভিস চালু করার মাধ্যমে আপনি বাংলাদেশের যেকোন যায়গায় বিভিন্ন ধরণের কাস্টমারদের কাছে আপনার পণ্য ডেলিভারি দেয়ার ক্ষেত্রে সম্ভাব্য সব রকম সুবিধা পাবেন। অনলাইন শপ কিংবা ব্যবসা আছে এমন বেশির ভাগ ব্যক্তিকেই তাদের পণ্য ডেলিভারি দেয়ার জন্য একটি উপযুক্ত ও নির্ভরযোগ্য ডেলিভারি ম্যান বা কুরিয়ার সার্ভিস খুঁজে বের করতে হয়। ডেলিভারি সংক্রান্ত সমস্যা কমানোর জন্য কখনও কখনও আমাদেরকে বিভিন্ন এলাকা বা দূরবর্তী কাস্টমারদেরকে কাস্টমার বেইজ থেকে বাদ দিয়ে দিতে হয়। কিন্তু Bikroy -এর ‘Buy Now’ সার্ভিস আপনাকে আপনার কাস্টমার বেইজ বাড়ানোর এবং বাংলাদেশের যেকোন যায়গায় আপনার পণ্য সহজ ভাবে পৌঁছে দেয়ার সম্পূর্ণ স্বাধীনতা দিতে পারে। আমাদের নিবেদিত কর্মীরা আপনার গোডাউন বা দোকান থেকে পণ্য সংগ্রহ করবেন এবং সেগুলোর নিজ নিজ ঠিকানায় ডেলিভারি করে দিবেন, আর আপনিও সময় মত আপনার পণ্যের দাম হাতে পেয়ে যাবেন। এর জন্য আপনাকে কেবল সঠিকভাবে আপনার বিজ্ঞাপন পোস্ট করতে হবে আর তাতে ‘Buy Now’ অপশনটি চালু করে দিতে হবে।

সুবিশাল কাস্টমার বেইজ

যখনই আপনি বিভিন্ন সোশ্যাল মিডিয়া সাইট, যেমন- ফেসবুকে একটি ব্যবসা সংক্রান্ত পেইজ খুলবেন, তখন আপনাকে সেই পেইজটি প্রোমোট করতে হবে কিংবা বিভিন্ন রকম মানুষকে সেই পেইজটি দেখা ও লাইক দেয়ার জন্য এক এক করে আলাদা ভাবে ইনভাইট করতে হবে। এই উপায়ে কোন সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে আপনার ব্যবসাকে প্রতিষ্ঠিত করার জন্য অনেক বেশি সময় ও পরিশ্রম ব্যয় করতে হয়।

 

কিন্তু সারা বাংলাদেশে Bikroy -এর নিজস্ব এক সুবিশাল কাস্টমার বেইজ রয়েছে। এখানে আপনার মানুষের কাছে যেয়ে, নক করে কিংবা অনুরোধ করে ধীরে ধীরে কাস্টমার বেইজ তৈরি করার কোন প্রয়োজন হবে না। Bikroy -এর সাহায্যে আপনি তেমন কোন বিশেষ বন্ধুত্ব, পরিচিতি বা ঝামেলা ছাড়াই হাজার হাজার মানুষের কাছে পৌঁছে যেতে পারবেন। আপনি যদি Bikroy কে আপনার ব্যবসায়ের প্ল্যাটফর্ম হিসেবে বেছে নেন, তাহলে Bikroy ই হয়ে উঠবে আপনার সবচেয়ে শক্তিশালী বন্ধু!

ক্রেতাদের জন্য সুবিধা

একজন ক্রেতা হিসেবে অনলাইন থেকে যেকোন পণ্য কেনার সময় আপনার সবচেয়ে বড় ভয় বা দুশ্চিন্তা হচ্ছে ঠগ বা ছলনার শিকার হওয়া, ভুল কিংবা ত্রুটিযুক্ত পণ্য হাতে পাওয়া এবং এমন ক্ষেত্রে কোন রিটার্ন বা পরিবর্তনের সুযোগ না পাওয়া। Bikroy -এর ‘Buy Now’ সার্ভিস ব্যবশার করলে আপনি এই সমস্ত ভয় ও দুশ্চিন্তা থেকে মুক্ত থাকতে পারবেন, কেননা Bikroy আমাদের কাস্টমারদের নিম্নোক্ত বিভিন্ন উপায়ে সাহায্য করার চেষ্টা করে:

বিশ্বাসযোগ্য এবং মানসম্মত বিক্রেতা

Bikroy -এ রয়েছে আমাদের সবচেয়ে বিশ্বস্ত এবং উদ্ভাবনী বিক্রেতাদের মেলা। তারা আমাদের নানা রকম ক্যাটাগরীতে হাজার হাজার পণ্যের বিজ্ঞাপন দিয়ে থাকেন। ‘Buy Now’ সার্ভিস ব্যবহার করে আপনি আমাদের সাইটে তাদের বিজ্ঞাপনগুলো থেকে সরাসরি কেনাকাটা করতে পারবেন।

 

আমরা আমাদের দলে মেম্বারদেরকে নেয়ার সময় বিশেষ কিছু নিয়ম নীতি ও ধাপ অনুসরণ করি। এছাড়াও প্রতারণামূলক পোস্ট এবং নকল কিংবা বাতিল পণ্যের বিজ্ঞাপন সরিয়ে দেয়ার জন্য Bikroy -এ কর্মীদের একটা বড় দল রয়েছে, যারা সপ্তাহে ৭ দিন ২৪ ঘন্টা পোস্ট হওয়া সকল বিজ্ঞাপনগুলোর উপর নজর রাখেন। Bikroy -এ পোস্ট হওয়া ও আপনার চোখে পড়া প্রতিটি বিজ্ঞাপনই অকৃত্রিম, যা সত্যিকারের মানুষেরা সত্যিকারের পণ্যের জন্য পোস্ট করে থাকেন। অতএব কেনাকাটার সময় আপনাকে পণ্যের সত্যতা নিয়ে খুব একটা দুশ্চিন্তা করতে হবে না, শুধুমাত্র Bikroy -এ থাকা শত শত অপশনের মধ্যে ব্রাউজ করুন এবং তুলনা করে বুঝে শুনে সিদ্ধান্ত নিন।

পণ্যের ডেলিভারি পেয়ে যান আপনার দোরগোড়ায়

আমাদের ‘Buy Now’ সার্ভিস ব্যবহার করলে আপনাকে আপনার পণ্য সংগ্রহ করার জন্য নিরাপদ ও সুবিধাজনক যায়গা বাছাই করা কিংবা লেনদেনের জন্য অচেনা মানুষের সাথে পরিচয় করার কোন প্রয়োজনই হবে না। Bikroy -এর নিবেদিত ডেলিভারি সার্ভিস আপনার কেনা পণ্যটি বিক্রেতার কাছ থেকে সংগ্রহ করবেন এবং আপনার কাছে পৌছে দেবেন আপনার পছন্দ ও স্বাচ্ছন্দ্যের ঠিকানায়। আপনাকে শুধু ‘Buy Now’ এর পপ-আপ উইন্ডোতে আপনার সুবিধামত একটি ডেলিভারির ঠিকানা উল্লেখ করে দেবেন এবং আমাদের পাঠানো একটি ওটিপি এর সাহায্যে আপনার ফোন নাম্বারটি ভেরিফিকেশন করবেন। তারপর Bikroy থেকে আপনার নাম্বারে একটি কল করা হবে অর্ডারটি নিশ্চিত করার জন্য। অতঃপর আপনার পণ্য আপনার কাছে পৌঁছে যাবে খুব অল্প সময়ের মধ্যেই। এই সময় আপনাকে ডেলিভারি ম্যানের কাছ থেকে শুধুমাত্র একটি ফোন কলের অপেক্ষা করতে হবে, দেখে শুনে পণ্যটি রিসিভ করতে হবে এবং সবশেষে বিল পরিশোধ করতে হবে।

‘Buy Now’ এ পাবেন শুধুমাত্র নতুন ও অকৃত্রিম পণ্য

একটি পুরনো বা ব্যবহৃত পণ্য কোন রকম প্রশ্ন বা পরীক্ষা করা ছাড়া কিনে ফেলা কখনওই সম্ভব নয়। সেজন্যই Bikroy শুধুমাত্র সে সব পণ্যেই আমাদের ‘Buy Now’ সার্ভিসটি দিয়ে থাকে যেগুলো সম্পূর্ণ নতুন এবং আমাদের বিশ্বস্ত বিক্রেতারা দিয়ে থাকেন। এছাড়াও আমাদের ‘Buy Now’ সার্ভিসে বিক্রি হওয়া পণ্যগুলোর প্রত্যেকটিই নির্ভেজাল ও অকৃত্রিম। Bikroy কখনওই রেপ্লিকা কিংবা কপি করা পণ্যের বিজ্ঞাপন পোস্ট হতে দেয় না। অতএব ‘Buy Now’ বাটনটি প্রেস করার সময় আপনাকে পণ্যের সত্যতা নিয়ে কোন রকম টেনশন করতে হবে না।

অনলাইনে সবচেয়ে সাশ্রয়ী মূল্যে কেনাকাটা করার সুযোগ

‘Buy Now’ সার্ভিসটি ব্যবহার করে আপনি আপনার পরিবহনের খরচ এবং দর কষাকষির ক্ষেত্রে অনেক সময়ও বাঁচাতে পারবেন। Bikroy এর লক্ষ্য হচ্ছে আমাদের কাস্টমারদের কাছে সম্ভাব্য সবচেয়ে নিরাপদ ও সহজ উপায়ে সেরা কোয়ালিটির পণ্য পৌঁছে দেয়া। তাই হাজার হাজার পণ্যের উপর সেরা সব ডিলস এবং ‘Buy Now’ সার্ভিসের সাশ্রয়ী ডেলিভারি চার্জের সাথে আজকের দিনের অনলাইন শপিং হয়ে উঠেছে একই সাথে আরো বেশি সুবিধাজনক ও আনন্দের!

‘Buy Now’ পণ্যসমূহ

আমাদের জীবন অনেক বেশি সহজ করতে এবং আধুনিক প্রযুক্তির সাথে তাল মিলিয়ে চলায় সাহায্য করতে Bikroy -এ রয়েছে শত শত লাইফস্টাইল অর্থাৎ জীবনধারার পণ্য এবং গ্যাজেটের সাথে ‘Buy Now’ সার্ভিসের সুবিধা। আপনি ‘Buy Now’ ব্যবহার করে বিভিন্ন ফ্যাশনেবল ড্রেস, শীতের কাপড়, স্টাইলের অনুষঙ্গ, দারুণ সব ইলেক্ট্রনিক গ্যাজেট, যেমন- ইন্টারনেট বুস্টার, মশার হাত থেকে বাঁচার জন্য নানা রকম গ্যাজেট, তাপমাত্রা নিয়ন্ত্রণের জন্য হিটিং এবং কুলিং ডিভাইস, কম্পিউটার হার্ডওয়্যার, প্রোজেক্টর, ক্যামেরার যন্ত্রপাতি, ঘরের ইলেক্ট্রনিক এক্সেসরিজ, রান্নাবান্নার সামগ্রী সহ আরো নানা রকম পণ্য কিনতে পারবেন। আজই ব্রাউজ করুন Bikroy.com -এ এবং জীবনধারা উন্নত করার জন্য খুঁজে নিন দারুণ সব নতুন পণ্য!

আকর্ষণীয় সব অফার পেতে Bikroy ডিলস থেকে কিনুন ‘Buy Now’ পণ্য!

Bikroy Deals e-commerce shop in Bangladesh

কেমন হবে যদি আমরা বলি যে ‘Buy Now’ সার্ভিস ব্যবহার করে পণ্য কেনাটা হতে পারে আরো বেশি আনন্দের? আমাদের সম্পূর্ণ ই-কমার্স পেইজ Bikroy.com/Deals এ আজই ভিসিট করে দেখুন এবং শত শত লাইফস্টাইল পণ্যের উপর বুঝে নিন অবিশ্বাস্য রকম ডিসকাউন্ট ও আকর্ষণীয় সব অফার।

Bikroy ডিলস -এ থাকা সব রকম পণ্যই আপনার জীবনে লেটেস্ট ট্রেন্ড এবং সর্বাধুনিক প্রযুক্তির ছোঁয়া এনে দেয়ার জন্য সব সময় প্রস্তুত। ভিন্ন ভিন্ন মৌসুম এবং ভিন্ন ভিন্ন চাহিদার জন্য আপনারা সব সময়ই খুঁজে পাবেন কার্যকরী ও উপযুক্ত সব পণ্য। এদের মধ্যে রয়েছে দাঁড়ির ট্রিমার, স্মার্টওয়াচ, ব্লুটুথ স্পিকার, ম্যাসাজ পিলো, এয়ার ব্লোয়ার এবং ভ্যাকুয়াম ক্লিনার থেকে শুরু করে আকর্ষণীয় ও দারুণ ট্রেন্ডি মৌসুমি পোশাক এবং নানা রকম মাল্টিফাংশনাল ব্যাগপ্যাক, ঘর ও রান্নাঘরের সামগ্রী, ক্যামেরা এক্সেসরিজ সহ আরো কত কি! Bikroy ডিলস প্রত্যেকটি পণ্যেই রয়েছে আকর্ষণীয় সব অফার এবং ডেলিভারি চার্জের উপর নানা রকম ডিসকাউন্ট। Bikroy ডিলস এর বেশ কিছু পণ্য তাদের প্রকৃত দামের উপর সর্বোচ্চ ৫০% পর্যন্ত ডিসকাউন্টেও পাওয়া যাচ্ছে। তাহলে আর দেরি কেন? এখনই ব্রাউজ করে খুঁজে নিন আপনার পছন্দের ডিলটি!

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments