মোটরবাইক রিভিউ কন্টেস্ট-এর বিজয়ীদের নাম ঘোষণা করলো Bikroy

Share

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com প্রথমবারের মতো আয়োজিত মোটরবাইক রিভিউ কন্টেস্ট-এর বিজয়ীদের নাম ঘোষণা করেছে। এতে প্রথম স্থান অধিকার করেছেন মিনহাজ ইসলাম, দ্বিতীয় হয়েছেন শাহেদ সাদ উল্লাহ এবং তৃতীয় হয়েছেন সাবরিন শাহরিয়ার আবির।

সম্প্রতি, মোটরবাইকের জনপ্রিয়তা এবং ক্রমবর্ধমান চাহিদার কথা বিবেচনা করে Bikroy এ প্রতিযোগিতার আয়োজন করে যাতে ভবিষ্যতে মোটরবাইক কিনতে আগ্রহী, এমন ক্রেতারা এসকল রিভিউ থেকে একটি ভালো ধারণা পান। প্রতিযোগিরা বিক্রয় ব্লগ ভিজিট করে রিভিউ পাঠিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

গল্প নির্বাচনের দায়িত্বে ছিলেন Bikroy এর ম্যানেজমেন্ট টিমের সমন্বয়ে গঠিত প্যানেল।

  • প্রথম পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন বাইক সেফটি গিয়ার,
  • দ্বিতীয় পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন একটি আকর্ষণীয় হেলমেট, এবং
  • তৃতীয় পুরস্কার বিজয়ী জিতে নিয়েছেন একটি বাইক লক

এছাড়াও বিজয়ীদেরকে Bikroy-এর পক্ষ থেকে সার্টিফিকেট প্রদান করা হয় এবং নির্বাচিত গল্প তিনটি খুব শীঘ্রই Bikroy ব্লগে প্রকাশ করা হবে।

বিজয়ীদের নাম ঘোষণাকালে Bikroy.com-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “মোটরবাইক Bikroy ভেহিকেলস-এর অন্যতম জনপ্রিয় একটি পণ্য। আমরা মোটরবাইক-এর আগ্রহী ক্রেতাদের কথা চিন্তা করেই এই আয়োজনটি করেছি। এত অল্প সময়ের মধ্যে সবার আগ্রহ আর প্রানবন্ত অংশগ্রহণে আমরা অভিভূত। প্রচুর ভালো ভালো লেখা আমরা পেয়েছি যার মধ্য থেকে বিজয়ীদের নির্বাচিত করা হয়েছে। আশা করি বিজয়ীরা পুরস্কার হিসেবে পাওয়া বাইকের জন্য নিরাপত্তামূলক ও জরুরি উপকরণগুলো কাজে লাগাতে পারবেন ও উপকৃত হবেন।”

রিভিউ আর্টিকেল লেখার প্রতিযোগিতার প্রথম স্থান অধিকারী মিনহাজ ইসলাম অনুভূতি প্রকাশে বলেন, “যেকোনো প্রতিযোগিতায় পুরস্কার পাওয়াটা নিঃসন্দেহে আনন্দের বিষয়। আর সেটা যদি নিজের পছন্দের বাইক নিয়ে লিখে হয় তাহলে তো কোনো কথাই নেই। এতো সুন্দর একটি আয়োজনের জন্য Bikroy.com-কে ধন্যবাদ”। মিহাজুল ইসলাম তাঁর ইয়ামাহা এফজেডএস বাইক নিয়ে রিভিউ লেখেন। এতে তিনি বাইকের খুঁটিনাটি বিষয়সহ সুবিধা ও অসুবিধার বিষয়গুলোও তুলে ধরেন।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments