ভ্যালেন্টাইন ডিলস কণ্টেস্ট এর বিজয়ীদের পুরস্কৃত করলো Bikroy

valentine deals winners 2019
Share

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, ভ্যালেন্টাইন ডিলস কণ্টেস্ট এর বিজয়ীদের নাম ঘোষণা করেছে। গতকাল ১২ ফেব্রুয়ারি, বুধবার রাজধানীর Bikroy এর প্রধান কার্যালয়ে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। কণ্টেস্টের “হসপিটালিটি পার্টনার” হিসেবে রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা এবং “ট্র্যাভেল পার্টনার” হিসেবে ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড Bikroy এর সাথে যুক্ত ছিল।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন Bikroy.com এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন, Bikroy.com এর হেড অব মার্কেটপ্লেস নাজ হুসাইন, রয়্যাল টিউলিপ সী পার্ল বিচ রিসোর্ট এন্ড স্পা এর ডিজিটাল মার্কেটিং এন্ড সেলস ম্যানেজার এ কে এম আসাদুর রহমান এবং ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর এর জেনারেল ম্যানেজার মোঃ কামরুল ইসলামসহ প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

  • প্রথম পুরস্কার বিজয়ী রেজাউল করিম রনি জিতে নিয়েছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট (ইউএস-বাংলা এয়ারলাইন্স) এবং ৩ দিন ২ রাত রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট, কক্সবাজারে থাকার সুযোগ;
  • দ্বিতীয় পুরস্কার বিজয়ী তোফাজ্জল হোসেন জিতেছেন ঢাকা-কক্সবাজার-ঢাকা কাপল টিকেট (ইউএস-বাংলা এয়ারলাইন্স) এবং ২ দিন ১ রাত রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট, কক্সবাজারে থাকার সুযোগ; এবং
  • তৃতীয় পুরস্কার বিজয়ী শাহরিয়ার আহমেদ জিতেছেন ২ দিন ১ রাত রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট, কক্সবাজারে ২ জনের থাকার সুযোগ।

valentine deals competition winners 2019

Bikroy.com এর ই-কমার্স সেকশন Bikroy Deals ইলেকট্রনিক্স, কিচেন ও হোম অ্যাপ্লায়েন্স, ব্যক্তিগত গ্রুমিং আইটেম, ট্র্যাভেল এক্সেসরিজ এবং আরও হাজারো পণ্য শতভাগ নিরাপত্তার সাথে ক্রেতাদের নিকট পৌঁছে দেয়। আসন্ন ভালোবাসা দিবস উপলক্ষে Bikroy Deals এসব সামগ্রী ছাড়াও নিয়ে এসেছিলো টি-শার্ট, মগ, পরিধেয় ফ্যাশন আইটেম, ঘড়িসহ নানাবিধ পণ্য। গ্রাহকরা তাদের পছন্দের পণ্য “Buy Now” ফিচারের মাধ্যমে কিনে প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

প্রথম পুরস্কার বিজয়ী রেজাউল করিম রনি বলেন, “প্রথম পুরস্কার জিতে নিয়ে আমি সত্যি অভিভূত যদিও এটি একদমই অপ্রত্যাশিত ছিল। আমি Bikroy-কে ধন্যবাদ জানাই ভালোবাসা দিবস উপলক্ষে এত সুন্দর একটি আয়োজন করার জন্য।”

Bikroy.com এর হেড অব মার্কেটিং অ্যান্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “Deals Bikroy.com সার্ভিসের সর্বশেষ সংযোজন। এটি আমাদের ই-কমার্স বিভাগ যার মাধ্যমে আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের দোরগোড়ায় সেবা পৌঁছে দিয়ে থাকি। আমি বিজয়ীদের অভিনন্দন এবং Deals এর সকল ব্যবহারকারীদের ধন্যবাদ জানাতে চাই। আমরা ব্যবহারকারীদের কাছ থেকে দুর্দান্ত সাড়া পেয়েছি এবং মাত্র ৭ দিনের মধ্যে ছয় হাজার অর্ডার পেয়েছি। আমি নিশ্চিত যে বিজয়ীরা তাদের সঙ্গীদের নিয়ে ভালোবাসা দিবসকে খুব চমৎকারভাবে উপভোগ করতে পারবেন। আমরা ভবিষ্যতে গ্রাহকদের জন্য আরও আকর্ষণীয় কণ্টেস্ট নিয়ে আসবো”।

বিজয়ীদের অভিনন্দন জানিয়ে এই কণ্টেস্টের অংশীদার রয়্যাল টিউলিপ সী পার্ল বীচ রিসোর্ট এন্ড স্পা-এর ডিজিটাল মার্কেটিং এন্ড সেলস ম্যানেজার এ কে এম আসাদুর রহমান বলেন, “ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে রয়্যাল টিউলিপ প্রতি বছরই গ্রাহকদের জন্য বিশেষ আয়োজন করে থাকে। আমরা গ্রাহকদের বিশেষ মুহূর্তগুলোর পাশে থাকতে চাই। ভবিষ্যতেও আমাদের বিশেষ দিনের আয়োজনগুলো অব্যাহত থাকবে। দারুণ এই আয়োজনের জন্য Bikroy-কে ধন্যবাদ”।

অন্য আরেক অংশীদার ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর মার্কেটিং সাপোর্ট এন্ড পিআর এর জেনারেল ম্যানেজার মোঃ কামরুল ইসলাম বলেন, “ইউএস-বাংলা এয়ারলাইন্স লিমিটেড এর পক্ষ থেকে ভাগ্যবান বিজয়ীদের অভিনন্দন। অনেকেই এই বিশেষ দিনটিকে বিশেষভাবে উদযাপন করতে চায়। আমরা স্বল্প পরিসরে হলেও তাদের এই প্রত্যাশা পূরণের সঙ্গী হতে পেরেছি, এটি আমাদের জন্য আগামীর বিশেষ আয়োজনে অনুপ্রাণিত করবে। আমরা অনুরোধ করবো Bikroy যেন আগামীতেও এমন  কণ্টেস্টের আয়োজন করে”।

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments