Bikroy.com-এ বেনেলি টিএনটি ১৫০ বুকিং দিলেই রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রি

Benelli and Bikroy signup bn
Share

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস Bikroy.com, ইটালির বিখ্যাত মোটরবাইক ব্র্যান্ড বেনেলির আমদানিকারক ও পরিবেশক প্রতিষ্ঠান স্পিডোজ লিমিটেড- এর সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে। এর ফলে গ্রাহকরা বিক্রয়-এ জনপ্রিয় বাইক টিএনটি ১৫০ বুকিং দিলেই রেজিস্ট্রেশন করতে পারবেন সম্পূর্ণ ফ্রি-তে। সম্প্রতি রাজধানীর কারওয়ান বাজারে অবস্থিত ডেইলি স্টার সেন্টারে উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর হয়।

এতে উপস্থিত ছিলেন বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন, হেড অব ভেহিকেলস এন্ড প্রোপার্টি ইসা আবরার, বিক্রয় ডট কম-এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার অব ভেহিকেলস তালুকদার সুভগ মোঃ রাশেদুল আবেদীন, বেনেলি টিএনটি ১৫০ বাইকটির আমদানিকারক ও পরিবেশক প্রতিষ্ঠান স্পিডোজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেহদী উর রহমান পাইকার, স্পিডোজ লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক জামান সোয়াদ খান এবং স্পিডোজ লিমিটেডের চীফ অপারেটিং অফিসার নিজাম ইউ আহমেদ। এই বাইকটি এখন বিক্রয় ভেহিকেলসে পাওয়া যাবে এবং গ্রাহকগণ Buy Now ফিচারটির মাধ্যমে বাইকটি কিনতে পারবেন।

বেনেলি টিএনটি ১৫০ মডেলের বাইকটি ‘এস্কেপ মেশিন’ নামে পরিচিত বাইকটি দেখতেও বেশ দৃষ্টিনন্দন ও চমকপ্রদ। এতে ব্যবহৃত হয়েছে এয়ার কুলড ইঞ্জিন, যা সারাদিন বাইক চালানোর নিশ্চয়তা দেয় এছাড়াও রয়েছে ১৩.৫ লিটার ফুয়েল ট্যাঙ্ক, রেসিং রেয়ার সাসপেনশন, রেস ইন্সপায়ারড এক্সজস্ট,  প্রশস্ত চাকা, টিউবলেস টায়ার, অ্যালুমিনিয়াম বডি, ফোর স্ট্রোক এসও এইচ সি ইঞ্জিন, হাই পারফরমেন্স ডুয়েল ডিস্ক ব্রেক শুধু তাই নয়, এতে আরো আছে অত্যাধুনিক কম্বাইন্ড ব্রেকিং সিস্টেম (সিবিএস)। এই সিস্টেমে পায়ের ব্রেক চাপলে সামনের এবং পিছনের চাকার ব্রেক একই সাথে কাজ করে, যার ফলে অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা এড়ানো যাবে খুব সহজেই। এছাড়াও এই বাইকে মোবাইল চার্জ দেয়ার জন্য রয়েছে চার্জিং সিস্টেম। ৫ গিয়ারের ইন্টারন্যাশনাল সিস্টেমের এই বাইকে আছে ইলেকট্রিক স্টার্ট।  বাইকটির গ্রাউন্ড ক্লিয়ারেন্স ১৭০ মিলিমিটার। বেনেলি টিএনটি ১৫০ সিসি বাইকটিতে ফুল ডিজিটাল স্পিডোমিটার ব্যবহার করা হয়েছে। চাবিতে ব্যবহার করা হয়েছে স্ক্র্যাচলেস কি সিস্টেম। এই সিস্টেমে চাবিটি ভাঁজ করে রাখা যাবে এবং পকেটে থাকা মোবাইলে স্ক্র্যাচও পরবে না। এর পেছনের অংশে রয়েছে মনো শক এটি ঝাঁকিমুক্তভাবে চালক এবং যাত্রী উভয়ের চলাচলে সহায়তা করবে।

বিক্রয় ডট কম-এর হেড অব মার্কেটিং এন্ড অ্যাড সেলস ঈশিতা শারমিন বলেন, “বিক্রয় ডট কম-এ আমরা সব সময় গ্রাহকদের প্রয়োজনীয়তাকে বোঝার চেষ্টা করি। মোটরবাইক কেনার পর রেজিস্ট্রেশন করা নিয়ে অনেকেই দুশ্চিন্তায় থাকেন। আমরা সম্মানিত গ্রাহকদের সেই দুশ্চিন্তাকে প্রশমিত করেছি। গ্রাহকরা বিক্রয়-এর মাধ্যমে জনপ্রিয় বাইক বেনেলি টিএনটি ১৫০ কিনে বাইক রেজিস্ট্রেশন নিয়ে থাকবেন সম্পূর্ণ ভাবনাহীন”।

বিক্রয় ডট কম-এর হেড অব ভেহিকেলস এন্ড প্রোপার্টি ইসা আবরার বলেন, “বিগত দিনগুলোতে বহু জনপ্রিয় ব্র্যান্ড বিক্রয়-এর সাথে যুক্ত হয়ে তাদের আসন্ন বিভিন্ন প্রোডাক্ট এবং অফার গ্রাহকদের সামনে নিয়ে এসেছে এবং এইবার বাইকপ্রেমী-দের জন্য আরেকটি মডেল নিয়ে আসতে পেরে আমি আনন্দিত। আমরা আশা করছি বিক্রয়-এর বাইকার-রা ফ্রি রেজিস্ট্রেশনের মাধ্যমে নতুন প্রযুক্তিসম্পন্ন টিএনটি ১৫০ বাইকটি ব্যবহার করে খুব উপকৃত হবে”

স্পিডোজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মেহদী উর রহমান পাইকার বলেন, “গ্রাহকদের ঝামেলাহীন মোটরবাইক কেনা এবং রেজিস্ট্রেশন করার অভিজ্ঞতা নিশ্চিত করতেই আমরা বাংলাদেশের সবচেয়ে বড় এবং বিশ্বস্ত মার্কেটপ্লেস বিক্রয় এর সাথে যুক্ত হয়েছি। আমরা আশা করি, গ্রাহকরা টিএনটি ১৫০ বাইক ব্যবহার করে বাইকটির চমৎকার পারফরম্যান্স উপভোগ করতে পারবেন”।

স্পিডোজ লিমিটেডের উপব্যবস্থাপনা পরিচালক জামান সোয়াদ খান বলেন, “বহুল প্রতিক্ষীত এই বাইকটি মোটর শো প্রদর্শনীতে সবার দৃষ্টি আকর্ষণ করেছিল। বাইকপ্রেমীদের চাহিদার ভিত্তিতে আমরা এই রেসিং বাইকটি ঈদের আগেই দেশের বাজারে নিয়ে এসেছি। বেনেলি টিএনটি ১৫০ বাইকটির পারফরম্যান্স বাইকার্সদের চিন্তাকে ছাড়িয়ে যাবে বলে আমার বিশ্বাস।”

স্পিডোজ লিমিটেডের চীফ অপারেটিং অফিসার নিজাম ইউ আহমেদ বলেন, “আমরা যদি ঢাকা শহরের বাইকার-দের কথা বলি, খুব কম বাইকার-রাই একা চলাফেরা করে আমরা প্রতিনিয়তই একজন চালক ও এক বা একাধিক যাত্রীকে দেখে থাকি ঢাকার মত ব্যস্ত একটি নগরে চালক ও বাহকদের নিরাপত্তা নিশ্চিত করা বেশ দুঃসাধ্য ব্যাপার সেক্ষেত্রে টিএনটি ১৫০ বাইকটি বিশ্বস্ততার সাথে কাজ করবে এর CBS ব্রেক টেকনোলজি সিঙ্গেল ব্রেক এর মাধ্যমে চালক ও বাহক উভয়ের পথচলাকে মসৃণ করে ইতোমধ্যে আমরা বেশ কিছু বাইকার গ্রুপ-দের এই বাইকটি পরীক্ষামূলক ভিত্তিতে সমগ্র বাংলাদেশে চালনার জন্য দিয়েছি এবং তাদের অনেকেই এই বাইকের প্রশংসাও করেছে কেবল একবার চালানোর পরই গ্রাহকগণ পার্থক্যটি বুঝতে পারবে বলে আমি নিশ্চিত সারা বাংলাদেশ জুড়ে ডিলারশিপ আছে, এর পাশাপাশি বাইকটির বিভিন্ন এক্সেসরিস আমাদের শোরুম-গুলোতে পাওয়া যায়

বেনেলি টিএনটি ১৫০ বাইকটি খুঁজে পেতে ভিজিট করুন- bikroy.com/bn/shops/benellibangladesh

সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments