Bikroy ও Minister আবারও নিয়ে এল ‘বিরাট হাট’

Share

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy.com এবং Minister Hi-Tech Park Limited এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে তৃতীয়বারের মতো নিয়ে এসেছে কোরবানি ক্যাম্পেইন- “Bikroy বিরাট হাট Powered by Minister”। আজ ২২ জুলাই ২০১৯, সোমবার Bikroy.com-এর প্রধাণ কার্যালয়ে Bikroy ও Minister Hi-Tech Park Limited-এর মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। আজ থেকে শুরু হওয়া এই ক্যাম্পেইন চলবে ঈদের আগের রাত পর্যন্ত। 

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন Bikroy.com-এর হেড অব মার্কেটিং, অ্যাড সেলস এন্ড জবস ঈশিতা শারমিন, Bikroy.com-এর হেড অব সেলস এন্ড সার্ভিস এন্ড মার্কেটপ্লেস নাজ হুসাইন এবং Minister Hi-Tech Park Limited-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া।

Launches Birat Haat on this Eid

প্রতিবছরের মতো এই ঈদ-উল-আযহায়ও Bikroy তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চমৎকার সব গবাদি পশুর সমাহার। এরই মধ্যে Bikroy-এর সাইটে ১০০০ এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। এ বছর Bikroy গ্রাহক ও মেম্বার উভয় পক্ষের জন্যই আয়োজন করেছে বিরাট হাট কন্টেস্টের। প্রতিযোগীরা এই অনলাইন কন্টেস্টে অংশ নিয়ে পাবেন Minister Hi-Tech Park Limited-এর পক্ষ থেকে সর্বমোট ৬ লক্ষ মূল্যমানের আকর্ষণীয় হোম এন্ড ইলেক্ট্রনিক্স অ্যাপ্লায়েন্স জিতে নেওয়ার অনন্য সুযোগ।

গ্রাহক প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুকদের Bikroy-এর ওয়েবসাইট অথবা অ্যাপ থেকে পছন্দের কোরবানির পশুর বিজ্ঞাপনের লিংক তাদের ফেসবুকে #BiratHaat টাইপ করে শেয়ার করতে হবে। সর্বাধিক লাইক, কমেন্ট এবং শেয়ারকৃত পোস্ট থেকে ১৩ জন ভাগ্যবান বিজয়ী পাবেন Minister Hi-Tech Park Limited-এর পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার। বিক্রেতাদের প্রতিযোগিতার ক্ষেত্রে সর্বোচ্চ সংখ্যক কোরবানি পশুর বিজ্ঞাপনদাতা মেম্বার অথবা যেসকল মেম্বারের বিজ্ঞাপনগুলোর ভিউ সংখ্যা সবচেয়ে বেশি হবে তাদের মধ্য থেকে ৩ জনকে বিজয়ী হিসেবে নির্বাচন করা হবে।

পুরস্কারসমূহঃ

ক্রেতাদের জন্যঃ

  • ১ টি ২৫২ লিটার রেফ্রিজারেটর
  • ১ টি ২২২ লিটার রেফ্রিজারেটর
  • ১ টি ৩২” স্মার্ট এলইডি টিভি
  • ১ টি ২৪” এলইডি টিভি
  • ২ টি ডাবল গ্লাস গ্যাস বার্নার
  • ৩ টি সিঙ্গেল গ্যাস বার্নার
  • ৪ টি কেটলি

মেম্বারদের জন্যঃ

  • ১ টি ২৫৫ লিটার রেফ্রিজারেটর
  • ১ টি ৩২” স্মার্ট এলইডি টিভি
  • ১ টি মাইক্রোওয়েভ ওভেন

Bikroy.com-এর হেড অব মার্কেটিং, অ্যাড সেলস অ্যান্ড জবস ঈশিতা শারমিন বলেন, “Bikroy হচ্ছে অনলাইনে কোরবানির পশু বেচাকেনার অগ্রদূত। গত পাঁচ বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষে Bikroy কোরবানি পশুর পসরা নিয়ে আসছে। বিগত বছরগুলোতে ঈদ-উল-আযহায় আমরা গ্রাহকদের কাছ থেকে প্রচুর সাড়া পেয়েছি। এ বছর আমরা গ্রাহকদের জন্য আরও বেশি সংখ্যক কোরবানির পশু নিয়ে এসেছি। প্রতিবছর গ্রাহক চাহিদা উত্তরোত্তর বৃদ্ধি হয়ে থাকে, আর আমরাও সেই অনুযায়ী আমাদের সেবার মান উন্নত করতে সচেষ্ট থাকি। গ্রাহক ছাড়াও আমাদের প্ল্যাটফর্ম থেকে হাজার হাজার বিক্রেতা উপকৃত হয়ে থাকে। আর ঈদের আনন্দকে দ্বিগুণ করতে বিরাট হাট কন্টেস্ট তো রয়েছেই”।

Bikroy.com-এর হেড অব সেলস এন্ড সার্ভিস এন্ড মার্কেটপ্লেস নাজ হুসাইন বলেন, “ঈদের সময় নানা ধরনের ঝামেলাপূর্ণ কাজ থাকে, তার মাঝে হাটে যেয়ে ঘুরে ঘুরে কোরবানির পশু বেছে নেয়া অনেক সময় ও শ্রমসাধ্য ব্যাপার যা অনেকের পক্ষেই সম্ভব হয় না। আগের বছরগুলোতেও আমাদের এই বিরাট হাট ক্যাম্পেইনটির মাধ্যমে অনেকেই উপকৃত হয়েছেন এবং এবারও হবেন বলে আমার বিশ্বাস। গত বছর Bikroy-এর সাইটে মেম্বারশিপ সার্ভিস নিবন্ধনের মাধ্যমে প্রায় ৭০ টি গবাদি পশুর খামার ব্যবসায়ী কোরবানির পশু বিক্রয় করেন। এ বছর আশা করছি প্রায় ১৫০ টি খামার ব্যবসায়ী আমাদের মেম্বারশিপ সার্ভিস গ্রহণ করবেন ”। 

Minister Hi-Tech Park Limited-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন কে.এম.জি. কিবরিয়া বলেন, “দারুণ এই আয়োজনের সাথে থাকতে পারা আমাদের জন্য আনন্দের বিষয়। গত বছরগুলোতে আমরা ব্যাপক সাড়া পেয়েছি এবং এ বছরও আমরা গ্রাহকদের জন্য এই ক্যাম্পেইনটি নিয়ে এসেছি। বিরাট হাট-এর মাধ্যমে ক্রেতারা কোনো ঝামেলা ছাড়াই নিরাপদ কোরবানির পশু ক্রয়ের সুযোগ পাচ্ছেন। একই সাথে সৌভাগ্যবান ক্রেতারা Minister-এর দারুণ সব পণ্য জিতে নিতে পারবেন, যা ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলবে”।

শর্তাবলীঃ

  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায়  অংশগ্রহণ করতে পারবেন না।
  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

Comments

comments