Bikroy

ঈদ উপলক্ষে Bikroy ও Minister-এর ব্যতিক্রমধর্মী ‘বিরাট হাট’ কন্টেস্ট

Bikroy-এর ডিজিটাল হাটে থাকছে বিভিন্ন গবাদি পশুর সমাহার

বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস ও অনলাইনে গবাদি পশু কেনা-বেচার জনপ্রিয় মাধ্যম Bikroy.com এবং Minister Hi-Tech Park Limited এবারের ঈদ-উল-আযহা উপলক্ষে চতুর্থবারের মতো নিয়ে এলো কোরবানি ক্যাম্পেইন- “Bikroy বিরাট হাট পাওয়ার্ড বাই Minister”। ১৪ জুলাই ২০২০, মঙ্গলবার একটি ওয়েবিনার সেশনের মাধ্যমে Bikroy ও Minister Hi-Tech Park Limited-এর মাঝে সমঝোতা চুক্তি স্বাক্ষরের মাধ্যমে এই ক্যাম্পেইনের আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। ক্যাম্পেইনটি চলবে ঈদের আগের রাত পর্যন্ত।

প্রতিবছরের মতো এবারের ঈদ-উল-আযহায় Bikroy তার সম্মানিত গ্রাহকদের জন্য নিয়ে এসেছে চমৎকার সব গবাদি পশুর সমাহার। ইতোমধ্যে Bikroy-এর সাইটে ১,০০০ এরও বেশি কোরবানির পশুর বিজ্ঞাপন পোস্ট করা হয়েছে। এ বছর Bikroy-Minister আয়োজন করেছে ব্যতিক্রমধর্মী কন্টেস্টের। প্রতিযোগীরা এই অনলাইন কন্টেস্টে অংশ নিয়ে পাবেন Minister Hi-Tech Park Limited-এর পক্ষ থেকে সর্বমোট ৬ লক্ষ টাকার মূল্যমানের আকর্ষণীয় হোম অ্যান্ড ইলেক্ট্রনিক্স অ্যাপ্লায়েন্স পণ্য জিতে নেওয়ার অনন্য সুযোগ।

অংশগ্রহণকারীদের Bikroy-এর প্রচারিত কোরবানি স্পেশাল গানের সাথে একটি ভিডিও তৈরি করতে হবে এবং ক্যাপশন হিসাবে #BiratHaat2020 ব্যবহার করে এটি ফেসবুক, টিকটক, অথবা ইউটিউব – এর মধ্য থেকে সবগুলো বা যেকোনো একটি প্ল্যাটফর্মে শেয়ার করতে হবে। ভিডিওটি একই হ্যাশট্যাগ সাবজেক্ট হিসেবে দিয়ে Bikroy ব্লগ সাইটেও সাবমিট করতে পারবেন। সর্বাধিক ভিউ এবং লাইকের ভিত্তিতে ২২ জন ভাগ্যবান বিজয়ী পাবেন Minister Hi-Tech Park Limited-এর পক্ষ থেকে রেফ্রিজারেটর, স্মার্ট এলইডি টিভি সহ আরও আকর্ষণীয় পুরস্কার।

বিরাটহাট-কন্টেস্ট-ঘোষণা

Bikroy.com-এর কো-ম্যানেজিং ডিরেক্টর ঈশিতা শারমিন বলেন, “অনলাইনে কোরবানির পশু বেচাকেনার অগ্রদূত হচ্ছে Bikroy। বিগত ছয় বছর ধরে ঈদ-উল-আযহা উপলক্ষে Bikroy কোরবানি পশুর পসরা নিয়ে আসছে। এ বছর সার্বিক করোনা পরিস্থিতি বিবেচনা করে আমরা গ্রাহকদের জন্য আরও বেশি সংখ্যক কোরবানির পশু নিয়ে আসার কথা ভাবছি। প্রতিবছরই আমরা ডিজিটাল হাটের দিকে ঝুঁকতে থাকা ক্রেতার সংখ্যা উত্তরোত্তর বাড়তে দেখেছি। এই বছর তো ডিজিটাল হাট একরকম প্রয়োজনই হয়ে দাঁড়িয়েছে। সেই অনুযায়ী আমরা আমাদের সেবার মান উন্নত করতে সচেষ্ট। গ্রাহক ছাড়াও আমাদের প্ল্যাটফর্ম থেকে হাজার হাজার বিক্রেতা উপকৃত হয়ে থাকে। আর ঈদের আনন্দকে দ্বিগুণ করতে এবার একটু ভিন্নধর্মী বিরাট হাট (#BiratHaat2020) কন্টেস্টের আয়োজন করেছি আমরা। আশা করছি আগের বছরগুলোর মতো এবারও আমরা গ্রাহকদের কাছ থেকে প্রচুর সাড়া পাবো”।

Bikroy.com-এর কো-ম্যানেজিং ডিরেক্টর নাজ হুসাইন বলেন, “কোরবানির পশু কেনার ক্ষেত্রে সময় এবং শ্রম বাঁচানোর সাথে এই বছর যুক্ত হয়েছে পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করা। এ অবস্থায় অনেকেই যখন কোরবানি কীভাবে দিবেন এই সংশয়ে ভুগছেন তখন Bikroy-এর ডিজিটাল হাট অনেকেরই সাহায্যে আসবে বলে আমার বিশ্বাস। গত বছর Bikroy-এর সাইটে মেম্বারশিপ সার্ভিস নিবন্ধনের মাধ্যমে প্রায় ১০০ জন গবাদি পশুর খামার ব্যবসায়ী কোরবানির পশু Bikroy করেন। এ বছর আশা করছি প্রায় ১৬০-১৭০ জন খামার ব্যবসায়ী আমাদের মেম্বারশিপ সার্ভিস গ্রহণ করবেন। এছাড়া বিরাট হাট (#BiratHaat2020) আয়োজনেও প্রতিবারের মতোই গ্রাহকদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ আশা করছি”। 

Minister Hi-Tech Park Limited-এর হেড অব ব্র্যান্ড এন্ড কমিউনিকেশনস কে এম জি কিবরিয়া বলেন, “আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে গত বছরগুলোয় বিরাট হাট (#BiratHaat2020) ক্যাম্পেইনের সফলতার ধারাবাহিকতায় এ বছর আবারো আমরা কন্টেস্টটি নিয়ে এসেছি। ঈদ উপলক্ষে গ্রাহকদের মুখে হাসি ফোটানোর এই সুযোগটি আমরা হাতছাড়া করতে চাইনি। বিরাট হাট-এর মাধ্যমে ক্রেতারা কোনো ঝামেলা ছাড়াই নিরাপদ কোরবানির পশু ক্রয়ের সুযোগ পাচ্ছেন। একই সাথে ঈদের খুশিকে আরও বাড়িয়ে তুলতে সৌভাগ্যবান ক্রেতাদের জন্য থাকছে Minister-এর সৌজন্যে দারুণ সব পণ্য জিতে নেওয়ার সুযোগ। আশা করছি মহামারির সময় গ্রাহকরা এইসকল পণ্য উপহার হিসেবে পেয়ে উপকৃত হবেন”।

শর্তাবলীঃ

  • বিজয়ী নির্ধারণে Bikroy এর সিদ্ধান্তই চূড়ান্ত।
  • পুরস্কারপ্রাপ্ত উপহারসমূহ ফেরত, বিনিময় বা বদলিযোগ্য নয়।
  • প্রতিযোগিতার গোপনীয়তা এবং স্বচ্ছতা বজায় রাখার স্বার্থে Bikroy এর কোনো কর্মী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন না।
সাবস্ক্রাইব করুন

No spam guarantee.

আরও দেখুন

অনুরূপ লেখা গুলো

Back to top button
Close
Close